শনিবার, ২১ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ২৪ জুন, ২০১৮, ০৯:২১:২২

ফের খবরের হেডলাইন বিরাট-অনুষ্কা

ফের খবরের হেডলাইন বিরাট-অনুষ্কা

বিনোদন ডেস্ক : ইন্টারনেটে ট্রেন্ড লিস্টের প্রথম সারিতে আবারও অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলির ছবি দেখা গেল। তারকা দম্পতিকে মুম্বাই এয়ারপোর্টে দেখা যায়। বিরাট নিউ দিল্লির উদ্দেশ্যে পাড়ি দেন, অনুষ্কা তাঁকে ড্রপ করতে আসে। বিরাট এয়ারপোর্টের ভিতরে চলে যাওয়ার আগে এই দম্পতি পরস্পরকে আলিঙ্গন করে।

দায়িত্ববান স্বামী বিরাট, স্ত্রী অনুষ্কা গাড়িতে না ওঠা পর্যন্ত অপেক্ষা করে এবং তারপর ভিতরে চলে যায়। অনুষ্কা একটা পিঙ্ক কালার এবং সাদা স্ট্রাইপড শার্ট পরেছিলেন এবং বিরাটকে সাধারণ পোশাকেই দেখা যায়। বিরাট এবং ভারতীয় ক্রিকেট দল আগামী জুলাই মাসের ৩ তারিখ থেকে ইংল্যান্ড ট্যুর শুরু হওয়ার অপেক্ষা করছে।

গত বছর ডিসেম্বর মাসে অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি তাস্কানির একটা রিসোর্টে বিয়ে করেন। শুধুমাত্র তাঁদের পরিবার এবং কিছু ঘনিষ্ঠ বন্ধুরা সেখানে উপস্থিত ছিলেন। পরবর্তীকালে এই দম্পতি দিল্লি এবং মুম্বাইতে রিসেপশনের আয়োজন করে।

গত সপ্তাহের শেষের দিকে এই দম্পতি বিরাটের পোস্ট করা একটা ভিডিওর জন্য ট্রেন্ড লিস্টের প্রথম সারিতে ছিল। ভিডিওতে একজন ব্যক্তি রাস্তায় ময়লা ফেলে নোংরা করায় অনুষ্কা তাঁকে কড়া ভাষায় ধমক দিতে দেখা যাচ্ছে।

অনুষ্কা শর্মাকে শেষবারের মত পরী সিনেমায় দেখা গেছে। কয়েক সপ্তাহ আগে তিনি ইউএস থেকে তাঁর পরবর্তী সিনেমা জিরোর শুটিং শেষ করে দেশে ফিরেছেন। জিরো সিনেমাতে তিনি শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে অভিনয় করেছেন। বরুণ ধাওয়ানের বিপরীতে সুই ধাগা সিনেমাতেও তাঁকে আগামী দিনে দেখা যাবে। রণবীর কাপুরের সঞ্জুতে তাঁকে বায়োগ্রাফারের চরিত্রে কয়েক দিনের মধ্যেই বড় পর্দায় দেখা যাবে।

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?