বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১১ জুলাই, ২০১৮, ০২:৪৩:১৭

কোটির ক্লাবে শাকিব-বুবলীর ‘আঞ্চলিক রোম্যান্স’ (ভিডিও)

কোটির ক্লাবে শাকিব-বুবলীর ‘আঞ্চলিক রোম্যান্স’ (ভিডিও)

বিনোদন ডেস্ক : ঢালিউড সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী অভিনীত ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’। পারিবারিক-কমেডিভিত্তিক গল্পে নির্মিত ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। গত রোজার ঈদে মুক্তি পায় ছবিটি। শোনা যায়, ঈদের অন্যতম ব্যবসাফল ছবি এটি।

‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবির টাইটেল গান প্রকাশ হয় গত ১৪ মে। নোয়াখালী ও চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় লেখা এই গানে রয়েছে আঞ্চলিকার আঁচ। প্রকাশের পরই ভিন্ন ধরণের এই গানটি দারুণ জনপ্রিয়তা পায়। আর সেই প্রমাণ পাওয়া গেলো এবার ইউটিউবে।

অন্তর্জালে এক কোটির ক্লাবে প্রবেশ করেছে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ গানটি। বুধবার (১১ জুলাই) নাগাদ গানটি শাপলা মিডিয়ার ইউটিউব চ্যানেলে এই মাইলফলক স্পর্শ করে। চমকপ্রদ ব্যাপার হচ্ছে, শাপলা মিডিয়ার ইউটিউব চ্যানেলটি একেবারেই নতুন। তারপরও মাত্র দুই মাসের মধ্যেই একটি গান কোটির ক্লাবে নাম লিখিয়েছে। শাকিব খানের জনপ্রিয়তা, গানের ভিন্নতা ও উপস্থাপনের জন্যই এমনটা হয়েছে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

সুদীপ কুমার দীপের কথায় ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ গানের সুর ও সংগীতায়োজন করেছেন রাফাত। কণ্ঠ দিয়েছেন রাফাত ও ঐশী। ভারতের কোরিওগ্রাফার বাবা যাদবের নির্দেশনায় এই গানের দৃশ্যায়ন হয়েছে বিদেশের দৃষ্টিনন্দন লোকেশনে।

‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি পারিবারিক গল্পে নির্মিত হয়েছে। যেখানে কমেডির পাশাপাশি রয়েছে অ্যাকশনও। ছবিতে শাকিব ও বুবলীর পাশাপাশি অভিনয় করেছেন মৌসুমী, সাদেক বাচ্চু, কাজী হায়াতসহ আরো অনেকে। ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।

উপভোগ করুন ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ গানটি:

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?