সোমবার, ১৬ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১৩ জুলাই, ২০১৮, ০৯:৪৪:৪৯

অনস্ক্রিন চুমু খেতে পারলে অফস্ক্রিনে কেন না ?

অনস্ক্রিন চুমু খেতে পারলে অফস্ক্রিনে কেন না ?

বিনোদন ডেস্ক : অভিনয়ের শুরুতেই 'মার্ডার' ছবি দিয়েই জনপ্রিয়তা পেয়েছিলেন। আর প্রথম থেকেই ছোট পোশাক, অনস্ক্রিন বোল্ড সিনই ট্রেডমার্ক হয়ে গিয়েছিলো মল্লিকা শেরাওয়াতের।

এই সিনেমার পর অনেকেই নাকি ভেবে নিয়েছিলেন, খুব সহজে আপোষ করতে পারেন মল্লিকা। এমনকি একাধিকবার কাস্টিং কাউচেরও শিকার হয়েছেন তিনি। সদ্য প্রকাশ্যে শেয়ার করেছেন সে সব কথা।

সদ্য পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে মল্লিকা বলেন, ছোট স্কার্ট পরে অনস্ক্রিন চুমু খেলেই লোকে ভাবত সেই নারীর কোনও এথিক্স নেই। আমার ক্ষেত্রেও এমনটাই ভাবা হয়েছিল।

মল্লিকা জানিয়েছেন, তাকে এক অভিনেতা পর্দার বাইরে ঘনিষ্ঠ হওয়ার জন্য চাপ দিয়েছিলেন। সেই অভিনেতার নাকি যুক্তি ছিল, যদি অনস্ক্রিন আমার সঙ্গে ঘনিষ্ঠ হতে পার তা হলে অফস্ক্রিনে অসুবিধা কোথায়?

মল্লিকার দাবি, তিনি কোনওদিন আপোষ করেননি। তাকে নাকি রাত ৩টার সময় ফোন করে পরিচালকরা বিরক্ত করতেন। তবুও কোনও রকম খারাপ অফার তিনি নাকি গ্রহণ করেননি। কিন্তু এতদিন পর এসব নিয়ে কেন মুখ খুলছেন মল্লিকা? সে সময় কেন প্রতিবাদ করেননি?

মল্লিকার দাবি, তিনি অনেক কিছু সহ্য করেছেন। একটা সময় তাকে অনবরত সমালোচনা সহ্য করতে হয়েছে। সে সময় আমি খুব একা হয়ে গিয়েছিলাম। খুব কষ্টের সে সব দিন। আমি নিরাপত্তাহীনতায় ভুগতাম।

মল্লিকা একা নন। বলিউডের অন্ধকার দিক নিয়ে এর আগে বহুবার প্রকাশ্যে মুখ খুলেছেন একাধিক নায়িকা। এখন আর সে ভাবে অনস্ক্রিন দেখা যায় না মল্লিকাকে। নিজেকে ইন্ডাস্ট্রি থেকে অনেকটাই সরিয়ে নিয়েছেন নায়িকা। নতুনদের জন্য তার পরামর্শ, বলিউড খুব কঠিন জায়গা। খুব ভেবেচিন্তে এ পথে পা বাড়ানো উচিত।

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?