বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮, ০৯:৫৬:১৮

রণবীর-দীপিকার বিয়ে নভেম্বরে?

রণবীর-দীপিকার বিয়ে নভেম্বরে?

বিনোদন ডেস্ক : অবশেষে বলিউড তারকা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। আর এ বছরের নভেম্বরেই না কি তাঁরা নতুন জীবনে প্রবেশ করবেন, এমনটাই গুঞ্জন বলিউডপাড়ায়।

বলিউডপাড়ার সবচেয়ে আবেদনময়ী এ যুগলের আসন্ন বিবাহবন্ধনের খবর শিরোনাম হচ্ছে বিভিন্ন গণমাধ্যমে। কেউ কেউ বলছেন, মধুচন্দ্রিমার জন্য তাঁরা বিভিন্ন লোকেশনও নির্ধারণ করে রেখেছেন। একটি প্রতিবেদন অনুযায়ী, আগামী নভেম্বরের ২০ তারিখে ইতালির লেক কোমোতে তাঁরা বিয়েপর্ব সম্পন্ন করবেন।

জানা যায়, রণবীর-দীপিকা জুটির বেশ পছন্দ ইউরোপের দেশ ইতালির উত্তর প্রান্তে অবস্থিত লেক কোমো। পাহাড়বেষ্টিত এ স্থানটির মনোরম দৃশ্য যে কাউকেই আবেগাতুর করবে।

ফিল্মফেয়ার পোর্টালকে একটি সূত্র বলেছে, ‘এটা রণবীর ও দীপিকার বিশেষ দিন, সে কারণে তাঁরা চান ওইদিন বিয়ের অনুষ্ঠানে তাদের খুব কাছের মানুষ থাকুক। তাঁদের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা থাকবেন। অতিথি তালিকার আকার ৩০ জনের মতো, আসলে এ জুটি যাদের চান। ইতালি এ জুটির খুব প্রিয় স্থান, আর তাদের ব্যক্তিগত বড় দিনটির জন্য ওই দেশকেই বেছে নিয়েছেন।’

২০১৩ সালে তারকা পরিচালক সঞ্জয় লীলা বানসালির রামলীলা ছবিতে কাজের সময় রণবীর-দীপিকার প্রেমের গল্প শুরু হয়। রুপালি পর্দায় তাদের প্রেমকাহিনী দর্শক সানন্দে গ্রহণ করেছিলেন। ভক্তরা চেয়েছিলেন বাস্তবেও এ জুটির পরিণয় হোক। ভক্তদের এই ইচ্ছাই গুঞ্জনে জল ঢেলেছে বারবার। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এ জুটির পারস্পরিক ক্রিয়াকাণ্ড মাতিয়ে রেখেছে ভক্তদের। আর ভক্তরাও অপেক্ষা করছেন বিয়ের পিঁড়িতে বসার দিনটির জন্য।

 

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?