মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর, ২০১৮, ১০:৫৭:৫৯

ঐশ্বরিয়াকে নিয়ে গর্বিত অভিষেক

ঐশ্বরিয়াকে নিয়ে গর্বিত অভিষেক

বিনোদন ডেস্ক : ‘মেরিল স্ট্রিপ অ্যাওয়ার্ড’-এ ভূষিত হয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ‘উইমেন ইন ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইন্ডিয়া’ চলতি বছর প্রথমবার এই পুরস্কার ঘোষণা করে। ওায়াশিংটন ডিসি-তে রবিবার একটি অনুষ্ঠানের মাধ্যমে ঐশ্বরিয়া রাই বচ্চনের হাতে এই পুরস্কার তুলে দেওয়া হয়।

ঐশ্বরিয়ার এই পুরস্কার গ্রহণে সাক্ষী হয় তার মেয়ে আরাধ্যা। রাই সুন্দরির হাতে পুরস্কার উঠতেই তাকে আবেগে জড়িয়ে ধরে আরাধ্যা। শুধু আরাধ্যাই নয়, ঐশ্বরিয়া মেরিল স্ট্রিপ পুরস্কার পাওয়ায় গর্বিত স্বামী অভিষেক বচ্চনও।

এক টুইট বার্তায় স্ত্রীকে শুভেচ্ছাও জানিয়েছেন অভিষেক। জুনিয়র বচ্চন লিখেছেন, “মিসেস এই মেরিল স্ট্রিপ অ্যাওয়ার্ড ফর এক্সিলেন্স পেয়েছে (WIFT)। যে কারণে ছোট্ট আরাধ্যা তার মাকে জড়িয়ে ধরে শুভেচ্ছা জানিয়েছেন আর আমি সেই ছবি টুইটারে পোস্ট করলাম গর্বিত স্বামী হিসেবে।”

প্রসঙ্গত, উইমেন ইন ফিল্ম অ্যান্ড টেলিভিশ আন্তর্জাতিক একটি সংগঠন। যে সংগঠনটি চলচ্চিত্র ও টেলিভিশন দুনিয়ায় মহিলাদের ভূমিকার জন্য তাদের এই পুরস্কার প্রত্যেক বছরই দিয়ে থাকে। সম্প্রতি, এই সংগঠনটির সঙ্গে যুক্ত হয়েছে ভারতও। তাই এবছর প্রথম ‘উইমেন ইন ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইন্ডিয়া’-র তরফে রবিবার এই মেরিল স্ট্রিপ পুরস্কার ঐশ্বরিয়া রাই বচ্চনের হাতে তুলে দেওয়া হল।

১৯৯৮ সালে মেরিল স্ট্রিপ নিজেও বিনোদন দুনিয়ায় তার ভূমিকার জন্য ‘উইমেন ইন ফিল্ম অ্যান্ড টেলিভিশন’- নামে এই সংগঠটির কাছ থেকে ক্রিস্টাল অ্যাওয়ার্ড পেয়েছিলেন। ১৯৭৩ সালে লস অ্যাঞ্জেলসে প্রথম এই সংগঠনটির জন্ম হয়। সূত্র: জি-নিউজ

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?