মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর, ২০১৮, ০২:৪৯:৩৮

জনপ্রিয় এই ছবির সিক্যুয়ালে থাকবেন যারা

জনপ্রিয় এই ছবির সিক্যুয়ালে থাকবেন যারা

বিনোদন ডেস্ক : বলিউডের ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় পাঁচটি সিনেমার নাম নিলে ‘কুচ কুচ হোতা হ্যায়’-এর কথা অনায়েসে এসে যাবে। ১৯৯৮ সালের ১৬ অক্টোবর এই সিনেমাটি মুক্তি পায়।

মুক্তির পর বলিউড ইন্ডাস্ট্রির ইতিহাসে তুমুল ব্যবসা সফল হয় সিনেমাটি। ছবিতে অভিনয় করেছিলেন শাহরুখ খান, কাজল ও রাণী মুখার্জি। অঞ্জলি, রাহুল আর টিনা; এই তিন বন্ধুর কাহিনি নিয়ে অসাধারণ ছবির মধ্য দিয়ে বলিউডে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন করণ জোহর।

কয়েক মাস আগেই এক অনুষ্ঠানে সিনেমাটির সিক্যুয়াল নির্মাণের আগ্রহের কথা জানান করণ। তবে সিক্যুয়ালে কারা অভিনয় করবেন? সেটা জানাননি। এবার জানালেন রণবীর কাপুর, আলিয়া ভাট ও জাহ্নবী কাপুরকে নিয়ে জনপ্রিয় এই সিনেমাটির সিক্যুয়াল নির্মাণ করতে চান এই নির্মাতা।

সম্প্রতি ‘কলিং করণ সিজন-২’ অনুষ্ঠানে একজন শ্রোতা করণ জোহরের কাছে জানতে চান, ‘কুচ কুচ হোতা হ্যায়’ সিনেমাটির সিকুয়্যাল নির্মিত হলে শাহরুখ-কাজল-রাণীর জায়গায় কাকে নেবেন?

এর উত্তরে করণ জোহর জানান, রণবীর-আলিয়া-জাহ্নবীকে এই তিনটি চরিত্রের জন্য তার পছন্দ। করণ বলেন, যদি আমি ‘কুচ কুচ হোতা হ্যায়-২’ নির্মাণ করি, তবে রণবীর-আলিয়া-জাহ্নবী কাপুরকে নেবো।

করণ জোহরের পরিচালনায় ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে ২০১২ সালে বলিউডে অভিষেক হয় আলিয়া ভাটের। আর সম্প্রতি ‘ধাড়াক’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। অন্যদিকে ‘এ দিল হ্যায় মুশকিল’ এবং ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমায় প্রশংসিত হয়েছেন রণবীর কাপুর।

 

 

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?