রবিবার, ২৩ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর, ২০১৮, ০৩:০৬:১৬

বিচ্ছেদের পরও অটুট বন্ধুত্ব এই তারকাদের

বিচ্ছেদের পরও অটুট বন্ধুত্ব এই তারকাদের

বিনোদন ডেস্ক : এক সময়ে তারা পরস্পরের প্রেমে মজেছিলেন। কেউ কেউ তো বিয়েও করেছেন। আবার পরে তা ভেঙেও গিয়েছে। কিন্তু প্রাক্তন প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রীর মধ্যে বন্ধুত্ব কিন্তু অটুট। পরস্পরের সঙ্গে বন্ধুত্বপূর্ণ একটা সম্পর্ক রয়েছে এই বলিউড তারকাদের।

ক্যাটরিনা কইফ ও সালমান খান: এই দুই বলিউড তারকা চুটিয়ে প্রেম করেছেন। সালমানের মায়ের সঙ্গেও দিব্যি সখ্যতা রয়েছে ক্যাট সুন্দরীর। তবে সালমানের সঙ্গে সম্পর্ক স্থায়ী হয়নি। কিন্তু বন্ধুত্ব রয়েছে এখনো। পরস্পরের পাশেও থাকেন সব সময়।

দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর: দীপিকা ও রণবীরের প্রেম নিয়ে বলিউডে চর্চা কিছু কম হয়নি। তবে সেই সম্পর্ক ভেঙে যায়। কিন্তু বন্ধুত্ব তাদের এক্কেবারে অটুট।

বিপাশা বসু ও ডিনো মোরিয়া: এক সময় চুটিয়ে প্রেম করেছেন বিপাশা ও ডিনো। পরবর্তীতে তা ভেঙে যায়। যদিও বিপাশা ও ডিনোর বন্ধুত্ব অটুট ছিলো। এমনকি বিপাশা ও কর্ণ সিংহ গ্রোভারের বিয়েতেও এসেছিলেন ডিনো।


অনুশকা শর্মা ও রণবীর সিং:
‘ব্যান্ড বাজা বারাত’ ছবির সময়ে দু’জনের মধ্যে ঘনিষ্ঠতার সম্পর্ক তৈরি হয়েছিল। যদিও খুব বেশি দিন সেই সম্পর্ক স্থায়ী হয়নি। সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও তারা এক সঙ্গে ‘দিল ধাড়াকনে দো’ নামের একটি ছবি করেছেন। রয়েছে বন্ধুত্বও। বিরাটের সঙ্গে অনুশকা আর দীপিকার সঙ্গে রণবীর তো দিব্যি আছেন।

হৃত্বিক রোশন ও সুজান খান:
বিবাহবিচ্ছেদের পরেও পরস্পরের বেস্ট ফ্রেন্ড হৃত্বিক-সুজান। সব সময় পাশে থাকেন একে অপরের। সন্তানদের নিয়ে বেড়াতেও যান এক সঙ্গে।

মালাইকা অরোরা ও আরবাজ খান:
দীর্ঘ দিনের বিবাহিত জীবনের ইতি টেনেছেন মালাইকা অরোরা ও আরবাজ খান। তারপরও তাদের বন্ধুত্ব অটুট রয়েছে। সূত্র: আনন্দবাজার পত্রিকা

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?