মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১২ সেপ্টেম্বর, ২০১৮, ১১:২২:০৩

এবার স্বরাকে ‘যৌনকর্মী’ বললেন বলিউড পরিচালক

এবার স্বরাকে ‘যৌনকর্মী’ বললেন বলিউড পরিচালক

বিনোদন ডেস্ক : আবারও সামাজিক যোগাযোগ মাধ্যমে আক্রমণের মুখে বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। এবার অভিনেত্রীকে ‘যৌনকর্মী’ বলে মন্তব্য করলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। এর জেরে সোশ্যাল মিডিয়ার নিয়ম ভাঙার অপরাধে ইতিমধ্যেই ওই পরিচালকের অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছে টুইটার।

গত সোমবার পরিচালক বিবেক অগ্নিহোত্রী তার এক পোস্টে স্বরাকে একজন ‘যৌনকর্মী’ বলে অপমান করেন। ঘটনার পরই বিষয়টি নিয়ে মাইক্রোব্লগিং সাইট অর্থাৎ টুইটার কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানান অভিনেত্রী স্বরা। এর পরেই ওই পরিচালকের অ্যাকাউন্ট ব্লক করে দেয় টুইটার কর্তৃপক্ষ।

এদিকে বিবেক অগ্নিহোত্রীর অ্যাকাউন্টটি ব্লক করে দেওয়ায় টুইটার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন স্বরা।

‘ভিরে দি ওয়াডিং’ ছবি মুক্তির আগে থেকে নানাভাবে সমালোচনায় ছিল ছবির প্লট, পরিচালক ও অভিনেত্রীরা। ছবিটির বিশেষ একটি হস্তমৈথুন দৃশ্যে অভিনয় করতে দেখা যায় স্বরাকে। ওই দৃশ্যে অভিনয় করার জন্য বারবার সোশ্যাল সাইটে বিভিন্ন লোকজনের অশ্লীল মন্তব্য, আক্রমণের মুখে পড়তে হয়েছে তাকে।

দুদিন আগেই স্বরার ওই হস্তমৈথুনের দৃশ্য টুইটারের মাধ্যমে স্বরার বাবা সি উদয় ভাস্করের কাছে পাঠানো হয় এবং প্রশ্ন করা হয় এসব কী হচ্ছে স্যার? আর এর পরই অগ্নিবীর পলাশ নামে ওই ব্যক্তিকে একহাত নেন স্বরা।

কোনো দ্বিধা না করে ওই ব্যক্তিকে স্বরা স্পষ্ট জানান, ‘আমি একজন অভিনেত্রী, আর পলাশ, এই দৃশ্যে আমি যেভাবে অভিনয় করেছি তাতে দেখানো হয়ে আমি একটি কম্পক যন্ত্র ব্যবহার করছি। আর এ বিষয়ে আমার বাবাকে জিজ্ঞাসা করার কোনো প্রয়োজন নেই।’

স্বরা আরও বলেন, ‘কোনো কিছুতে সংশয় থাকলে আপনি আমাকেই সরাসরি প্রশ্ন করতে পারেন। আর যে কেউ যদি একজন বয়স্ক ব্যক্তির সঙ্গে এ ধরনের নোংরা ব্যবহার করে সেটা মোটেও বীরত্বের কাজ নয়।’

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?