মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৫৬:০৬

রুমানাকে নিয়ে রুনার বাসায় আড্ডা!

রুমানাকে নিয়ে রুনার বাসায় আড্ডা!

বিনোদন ডেস্ক : যুক্তরাষ্ট্র প্রবাসী মডেল ও অভিনেত্রী রুমানা খান এখন ঢাকায় অবস্থান করছেন। তাকে নিয়ে রুনা খানের বাসায় আড্ডায় মেতে উঠলেন অন্যান্য মডেল ও অভিনেত্রীরা।

রুমানা ২০১৫ সালের ৮ আগস্ট যুক্তরাষ্ট্র প্রবাসী এলিন রহমানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এরপর থেকে তিনি সেখানেই বসবাস করছেন। চলতি মাসেই যুক্তরাষ্ট্রে ফিরে যাবেন রুমানা।

গত শুক্রবার অভিনেত্রী রুনা খানের বাসায় এক ঘরোয়া আয়োজনে দেখা যায় অভিনেত্রী রুমানাকে। সেই ঘরোয়া আয়োজনে আরো অনেকেই উপস্থিত ছিলেন। তাদের মধ্যে যুক্তরাষ্ট্র প্রবাসী অভিনেত্রী রিচি সোলায়মানও ছিলেন।

কয়েকদিন আগেই দেশে এসেছেন রিচি সোলায়মান। গত শনিবার যুক্তরাষ্ট্রে ফিরে গেছেন রিচি। অন্যদিকে অভিনেত্রী রুমানা ঈদের আগে ঢাকায় এসেছেন। আগামী ১৯ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে ফিরে যাবেন বলে জানা গেছে।

টিভি নাটকে অভিনয়ের মাধ্যমে পরিচিতি পান রুমানা। পরবর্তীতে সিনেমায় অভিনয় করেও তারকাখ্যাতি পেয়েছেন। বেশ কয়েক বছর তাকে মিডিয়ার কোন ও কাজে সেভাবে দেখা যায়নি। তবে মিডিয়ার সহকর্মীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রয়েছে তার।

তৌকির আহমেদ পরিচালিত ‘জয়যাত্রা’সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় রুমানার। ২০০৭ সালে শাকিব খানের বিপরীতে ‘এক টাকার বউ’ চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

এরপর একে একে শাহীন-সুমনের ‘বিয়ে বাড়ি’, শাহাদাৎ হোসেন লিটনের ‘প্রেমে পড়েছি’, জাকির হোসেন রাজুর ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, মোস্তাফিজুর রহমান মানিকের ‘মা আমার চোখের মণি’ চলচ্চিত্রে অভিনয় করেন। চার বছরের সিনেমা ক্যারিয়ারে ২৬টি ছবিতে অভিনয় করেছেন রুমানা।

 

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?