শনিবার, ২২ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ০৫:৫৯:১৭

সোহরাওয়ার্দী উদ্যানে দর্শক মাতাবেন এক ঝাঁক তারকা

সোহরাওয়ার্দী উদ্যানে দর্শক মাতাবেন এক ঝাঁক তারকা

বিনোদন ডেস্ক : বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড দেশব্যাপী প্রচারের লক্ষ্যে শুরু হয়েছে ওপেন এয়ার কনসার্ট। এরই ধারাবহিকতায় আগামী ২৫ সেপ্টেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজন করা হয়েছে ‘শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশ’ শীর্ষক এক অনুষ্ঠান ও ওপেন এয়ার কনসার্ট।

অনুষ্ঠানটির আয়োজন করছে পার্ক এড অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট ও এশিয়ান টেলিভিশন। আর এই কনসার্টে দর্শক মাতাবেন দেশের একঝাঁক তারকা।

জানা যায়, এতে অংশ নিয়ে সেদিন দর্শক মাতাবেন শিল্পী মমতাজ, চিত্রনায়িকা পূর্ণিমা, অপু বিশ্বাস, আমিন খান, জায়েদ খান, বিদ্যা সিনহা মিম, চিত্রনায়িকা আঁচল, সাইমন, বাপ্পী, শিল্পী ফকির সাহাবুদ্দিন, ব্যান্ড স্যালভেশন ওয়ারফেজ, কর্নিয়া, মুহিন, আবু হেনা রনি (মিরাক্কেল), লিজাসহ অনেকে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। কনসার্টটি দুপুর ৩টা থেকে শুরু হয়ে চলবে রাত ১০টা পর্যন্ত। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে এশিয়ান টিভি।

আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে পার্ক এড অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক তানবিরুজ্জামান মাসুম জানিয়েছেন, আগত দর্শকদের জন্য অনুষ্ঠানটি উন্মুক্ত রাখা হবে। তবে জমকালো এই অনুষ্ঠানে নিরাপত্তা ব্যবস্থা থাকবে অত্যন্ত কঠোর। তিন ধাপের নিরাপত্তা বেষ্টনী রাখা হচ্ছে পুরো আয়োজনে।

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?