শনিবার, ২৩ জুন ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৩ মার্চ, ২০১৮, ০৯:৫৫:৪৩

রাজাপুর ও ঝালকাঠিতে মার্সেল এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

রাজাপুর ও ঝালকাঠিতে মার্সেল এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

ঢাকা: ঝালকাঠি, রাজাপুরে উদ্বোধন হলো জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড মার্সেলের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শোরুম মেসার্স তানিশা ইলেকট্রনিক্স।

এই শোরুমে পাওয়া যাচ্ছে বিশ্বের সর্বোচ্চ ও আধুনিক প্রযুক্তিতে তৈরি মার্সেল ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইল এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী। গতকাল এই শোরুমের উদ্বোধন করেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা রাজাপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মো. মনিরউজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার আফরোজা বেগম পারুল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, রাজাপুর-কাঠালিয়া সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মোজাম্মেল হোসেন রেজা।

এছাড়া মার্সেল মার্কেটিং বিভাগের এক্সিকিউটিভ ডিরেক্টর মো. হুমায়ুন কবীর, এডিশনাল অপারেটিভ ডিরেক্টর ড. সাখাওয়াৎ হোসেন, ফার্স্ট সিনিয়র অ্যাসিষ্ট্যান্ট ডিরেক্টর রবিউল হাসান সুমন এবং ডিস্ট্রিবিউটর মো. তারিকুল ইসলামসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খান বলেন, মার্সেল বাংলাদেশের দ্রুত অগ্রসরমান ব্র্যান্ডের মধ্যে অন্যতম। সর্বাধুনিক প্রযুক্তি, আকর্ষণীয় ও বৈচিত্র্যময় ডিজাইন, সাশ্রয়ী মূল্য, সহজ কিস্তি সুবিধা, আইএসও স্ট্যান্ডার্ড দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা, দেশব্যাপী বিস্তৃত সেলস ও সার্ভিস নেটওয়ার্ক থাকায় অতি দ্রুত গ্রাহকপ্রিয়তার শীর্ষে উঠে এসেছে মার্সেল ব্র্যান্ডের পণ্যসামগ্রী। মার্সেল খুব শীঘ্রই অভ্যন্তরীণ বাজারের পাশাপাশি আন্তর্জাতিক বাজারেও শক্তিশালী অবস্থান তৈরি করবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন তিনি।

 

 

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?