মঙ্গলবার, ১৭ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ০৩ জুলাই, ২০১৮, ০৬:২৪:০২

ঈদুল আজহায় মার্সেলের মেগা ডিজিটাল ক্যাম্পেইন

ঈদুল আজহায় মার্সেলের মেগা ডিজিটাল ক্যাম্পেইন

ঢাকা : এবার ক্রেতাদের জন্য নতুন গাড়ি পাওয়ার সুযোগ নিয়ে এলো দেশীয় ব্র্যান্ড মার্সেল। ‘ঈদ আনন্দে মাতামাতি, মার্সেল দিচ্ছে নতুন গাড়ি’ এই স্লোগান নিয়ে মার্সেল শুরু করলো ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় মার্সেল ফ্রিজ, টিভি ও এসি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি। পেতে পারেন ফ্রিজ, টিভি, এসিও। রয়েছে নিশ্চিত ক্যাশব্যাকের সুযোগ। আর এসব সুবিধা থাকছে ঈদুল আজহা পর্যন্ত।

গতকাল সোমবার রাজধানীতে মার্সেল করপোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ডিক্লারেশন প্রোগ্রামে এসব তথ্য জানানো হয়। এতে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, নজরুল ইসলাম সরকার, হুমায়ুন কবীর ও এস এম জাহিদ হাসান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়া, মার্সেল হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেনসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।  

অনুষ্ঠানে জানানো হয়, গ্রাহক ডাটাবেজ তৈরির মাধ্যমে বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল। উদ্দেশ্য হলো অনলাইনের মাধ্যমে গ্রাহকদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদান।

এই সময়ে দেশব্যাপী বিস্তৃত মার্সেলের শোরুম থেকে ক্রেতারা প্রতিবার মার্সেল ফ্রিজ, টিভি ও এসি কিনে রেজিস্ট্রেশন করলেই পেতে পারেন নতুন গাড়ি কিংবা ফ্রিজ, টিভি ও এসি। এসব সুবিধা না পেলেও  মিলবে নিশ্চিত ক্যাশব্যাক।

এ প্রসঙ্গে মার্সেলের হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন বলেন, বাংলাদেশে ঈদুল আজহাকে সামনে রেখে ফ্রিজের চাহিদা ও বিক্রি ব্যাপক বেড়ে যায়। এই সময়ে ক্যাম্পেইনের মাধ্যমে গ্রাহক ডাটাবেজ তৈরির প্রক্রিয়া আরো সহজতর হবে বলে মনে করছেন তিনি। তাই কোরবানীর ঈদকে ঘিরে মেগা ডিজিটাল ক্যাম্পেইন চালানো হচ্ছে। যাতে দ্রুত বিশাল সংখ্যক গ্রাহককে ডিজিটাল সেবার আওতায় আনা সম্ভব হয়।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় দেশের সব মার্সেল আউটলেট থেকে ফ্রিজ, টিভি এবং এসি কেনার সময়ই তা রেজিস্ট্রেশন করানো হচ্ছে। গ্রাহকের নাম, ফোন নাম্বার এবং ক্রয়কৃত পণ্যের মডেলসহ বিস্তারিত মার্সেল সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। এজন্য রয়েছে মার্সেলের নিজস্ব একটি ওয়েব পেজ (http://support.marcelbd.com). এই পেজের মাধ্যমে গ্রাহক ঘরে বসে অনলাইনে বিক্রয়োত্তর সেবা চাইতে পারবেন। জানতে পারবেন পণ্যটি কোন পর্যায়ে আছে, কখন ডেলিভারি দেওয়া হবে ইত্যাদি। এছাড়া মার্সেল প্রতিনিধিরা গ্রাহকের নাম্বারে ফোন করে পণ্যের কাঙ্খিত সেবা সম্পর্কেও ফিডব্যাক নিতে পারবেন।

অনুষ্ঠানে এস এম জাহিদ হাসান বলেন, ব্যাপক প্রচারের মাধ্যমে ক্রেতাদের দোরগোঁড়ায় নিয়ে যেতে হবে মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন। যেন মার্সেলের প্রতিটি গ্রাহকই অনলাইন ডাটাবেজ প্রক্রিয়ায় অন্তর্ভুক্ত হতে পারে।

 

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?