সোমবার, ১৯ ফেব্রুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৮ ফেব্রুয়ারী, ২০১৮, ০৬:০৬:০১

ইবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

ইবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সাজার রায় ঘোষণায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার বিকেল ৩ টার দিকে শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন এবং সম্পাদক জুয়েল রানা হালিমের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের জিয়া মোড় এলাকা থেকে একটি আনন্দ মিছিল শুরু হয়।

মিছিলটি কুষ্টিয়া-খুলনা মহাসড়কের থানা গেট এবং ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এসে শেষ হয়। মিছিল শেষে নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। মিছিলে দুইশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মামলায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পাঁচ বছরের কারাদন্ড এবং বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ অন্য ৫ আসামিকে ১০ বছর করে কারাদন্ড দিয়ে রায় ঘোষণা করে আদালত। একইসাথে দোষীদের বিদেশ থেকে আসা ২ কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৭১ টাকার সমপরিমাণ অর্থ জরিমানা করা হয়েছে।

 

আজকের প্রশ্ন

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘সরকার খালেদা জিয়ার রায় নির্ধারণ করে রেখেছে।’ তার এই বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?