মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ১৬ অক্টোবর, ২০১৭, ১১:৫০:১২

৭ বছর বয়সেই যৌন হেনস্থার শিকার এই লাস্যময়ী!

৭ বছর বয়সেই যৌন হেনস্থার শিকার এই লাস্যময়ী!

অনলাইন ডেস্ক: ভারতের অভিনেতা-কমেডিয়ান মল্লিকা দুয়া জনপ্রিয় মুখ। তিনি টিন্ডার আন্টি হিসেবেই বেশি পরিচিত

সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে জানান, তার যখন ৭ বছর বয়স ছিল তখন তিনিও যৌন হেনস্থার শিকার হয়েছেন।
তিনি লেখেন- আমিও…আমি নিজের গাড়িতে বসেছিলাম। আমার মা গাড়ি চালাচ্ছিলেন। তখন এক ব্যক্তি আমার সঙ্গে পিছনের সিটে বসেছিলেন। আর সারা রাস্তা তার হাত আমার স্কার্টে ছিল। আমি মাত্র ৭ বছরের ছিলাম এবং আমার বোন ছিলেন ১১বছরের। সেই ব্যক্তির একটা হাত আমার স্কার্টের ভিতরে আর একটা হাত দিদির পিঠে ছিল। আমার বাবা সে সময় অন্য গাড়িতে ছিলেন, কিন্তু বাবা তাকে হাতেনাতে ধরে বেধড়ক পিটিয়েছিল।

এদিকে কিছু দিন আগেই উবের ড্রাইভারের বিরুদ্ধেও শ্লীলতাহানির অভিযোগ আনলেন বিখ্যাত এই অভিনেত্রী

নিজের ফেসবুকে সেদিনের পুরো অভিজ্ঞতাটি বর্ণনা করেন তিনি। জানিয়েছেন, কী ভাবে তাকে অশ্রাব্য ভাষায় গালাগাল দেয় ওই চালক। গাড়ি থেকেও নেমে যেতে বলেন তাকে। মল্লিকা রাজি হননি। এর পরই ওই চালক এলোমেলো গাড়ি চালাতে থাকেন বলে অভিযোগ করেছেন মল্লিকা। ফেসবুকের পোস্ট থেকে জানা যাচ্ছে, সম্প্রতি উবেরে করে যাওয়ার সময়ে তিনি গাড়ির চালককে গাড়ির এসিটা বাড়াতে বলেন। তাতেই ভয়ঙ্কর রেগে যায় ওই চালক। সঙ্গে সঙ্গে সে খারাপ আচরণ করতে শুরু করে মল্লিকার সঙ্গে। তর্ক একসময় তুমুল উত্তেজনা ছড়াতে তাকে। এর পর মল্লিকাকে কুৎসিত ভাষায় গালাগাল দিতে থাকে চালকটি। হতভম্ব হয়ে যান মল্লিকা। তিনি গাড়ি থামাতে বললে গালাগালির মাত্রা আরও বাড়াতে থাকে ওই চালক।  

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?