বুধবার, ২৬ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০১৭, ০৬:২৯:০২

মেয়েদের ভয়ে 'ভীত' গেইল এখন ভদ্রলোক!

মেয়েদের ভয়ে 'ভীত' গেইল এখন ভদ্রলোক!

ঢাকা: ক্রিকেট বিশ্বের অন্যতম ভক্তপ্রাণ ক্রিকেটার ক্রিস গেইল। এই হার্ডহিটার ওয়েস্ট ইন্ডিয়ানের ভক্ত সংখ্যা প্রচুর। এদের মধ্যে অনেকেই নারী। সবসময়ই ভক্তদের সাথে বন্ধুত্বপূর্ণ আচরণ করলেও এখন নারীদের সংস্পর্শ থেকে দূরেই থাকছেন গেইল। কারণ, অস্ট্রেলিয়ার ফেয়ারফ্যাক্স মিডিয়া দাবী করেছে তিনি ২০১৫ বিশ্বকাপ চলাকালীন সময়ে একজন নারী ম্যাসাজকারীর সামনে নগ্ন হয়েছেন এবং কুপ্রস্তাব দিয়েছেন। তাই সংস্থাটির বিরুদ্ধে মানহানির মামলা লড়ছেন গেইল। আর ব্যক্তিগত জীবনে দূরে আছেন নারীদের থেকে। পার্টনার, নিজের মেয়ে অবশ্য তার সাথেই থাকে।

২০১৬ সালের জানুয়ারি মাসে ফেয়ারফ্যাক্সের প্রচারিত প্রতিবেদন নিয়ে সম্প্রতি তোলপাড় শুরু হয়। এরপর থেকেই গেইল নাকি সাধারণ মানুষ বিশেষত নারীদের ভয় পাচ্ছেন ও দূরে থাকছেন তাদের থেকে। যে ম্যাসাজকারীর অভিযোগের প্রেক্ষিতে এই মানহানির মামলা দায়ের করেছেন গেইল সেই লিয়েন রাসেল বুধবার আদালতে সাক্ষ্য দিয়েছেন, 'আমি তার গোপনাঙ্গের অর্ধেক অংশ দেখেছি। আমি তখনই চোখ ঢেকে ফেলি এবং ক্ষমা চাই।' বৃহস্পতিবার নিউজিল্যান্ডের ম্যাসাজ থেরাপিস্ট জুলি ব্ল্যান্ড সাক্ষ্য দেন যে রাসেলের সাথে ২০১৫ সালে ওয়েলিংটনে একটি ম্যাচের সময় দেখা হয়েছিল। ব্ল্যান্ড বলেছেন, 'আমাদের টানেলে দেখা হয়েছিল। ও (রাসেল) আমাকে বলল যে ক্রিস গেইলের সাথে ড্রেসিংরুমে একটি ঘটনা ঘটেছে। তার (গেইল) শরীরে একটি তোয়ালে প্যাঁচানো ছিল এবং সে ওই তোয়ালে ফেলে দিয়ে রাসেলকে বলেছিল, তুমি কি এটা খুঁজছ?'। এর আগে সোমবার গেইল আদালতে দাবী করেছেন তিনি নির্দোষ।

গেইলের পুরোনো বন্ধু, ইংল্যান্ড ভিত্তিক ক্রিকেট কোচ ডনোভান মিলার বৃহস্পতিবার আদালতে বলেছেন, 'এই ঘটনাটা তার (গেইল) উপর অনেক প্রভাব ফেলেছে। তার চোখের দিকে তাকালেই বোঝা যায় সে কষ্টে আছে।' মিলারের সহায়তা নিয়েই 'ক্রিস গেইল ফাউন্ডেশন' স্থাপন করেছেন তিনি। এই সূত্র টেনে মিলার বলেছেন, 'আমাদের ক্রিসের মত খ্যাতিমান কাউকে প্রয়োজন ছিল। সবাই তাকে ভালবাসে। ও ভক্তদের সাথে অনেক সময় কাটায়।'

অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলস সুপ্রিম কোর্টে এই মানহানি মামলার শুনানি চলছে।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

 

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?