বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ১০ ডিসেম্বর, ২০১৭, ০৫:৫৩:৪৪

বিমানে অভিনেত্রীর শ্লীলতাহানি

বিমানে অভিনেত্রীর শ্লীলতাহানি

বিনোদন ডেস্ক: আমির খানের সঙ্গে ‘দঙ্গল’ এবং ‘সিক্রেট সুপারস্টার’ -এ অভিনয় করা ১৭ বছরের জায়রা ওয়াসিম এর মধ্যেই ফিল্ম ইন্ডাস্ট্রির যথেষ্ট পরিচিত মুখের অন্যতম।

বলিউডে পা রাখা নবাগতা এই অভিনেত্রী এবার বিমানে শ্লীলতাহানির শিকার হলেন। সেই বীভৎস অভিজ্ঞতার কথা নিজের ইন্সটাগ্রাম ভিডিওতে শেয়ার করে কান্নায় ভেঙে পড়লেন জায়রা। রোববার এ সংক্রান্ত একটি খবর ভারতের এবিপি আনন্দ পত্রিকার খবরে প্রকাশ করা হয়।

জায়রা ভিডিওতে জানিয়েছেন, তিনি এয়ার ভিস্তারার বিমানে দিল্লি থেকে মুম্বাই আসছিলেন। সেই সময় বিমানের মধ্যে ঘুমিয়ে পড়েন জায়রা। আচমকাই তিনি বুঝতে পারেন তার গলার কাছ দিয়ে কেউ হাত বোলাচ্ছে। ঘুম ভাঙতেই ওই ব্যক্তির এই কর্দয কাজটি জায়রা মোবাইলে রেকর্ড করে নেওয়ার চেষ্টা করলেও, বিমানের মধ্যে হাল্কা আলো জ্বলছিল সেই সময়। তাই ভিডিওটি স্পষ্ট বোঝা যায়নি।

তবে বিমান থেকে নামার পরই জায়রা ইন্সটাগ্রামে একটি লাইভ ভিডিও করে নিজের বিভীষিকাময় অভিজ্ঞতার কথা শেয়ার করেন। সেই কথা বলতে বলতে একাধিকবার কান্নায় ভেঙে পড়তেও দেখা যায় জায়রাকে। তিনি বলেন, এ ধরনের কার্যকলাপে ভীষণই বিরক্ত অভিনেত্রী। তারপরই তার প্রশ্ন, প্রকাশ্যে নারীদের সঙ্গে কি এ ধরনের আচরণ করা উচিত?

বিমানে ওই ব্যক্তির নোংরা কাজের একটি স্ক্রিনশট জায়রা ইন্সটাগ্রাম ভিডিওতে দিয়েছেন। সেখানেই দেখা যাচ্ছে জায়রার পায়ে হাত দিয়ে, তাকে অশালীন ভাবে ছোঁয়ার চেষ্টা করছে ওই ব্যক্তি। ওই ঘটনার একাধিক ছবি জায়রা তার ইন্সটাগ্রামে শেয়ারও করেছেন। তবে শুধু ওই ব্যক্তির ওপরই রাগপ্রকাশ করেননি জায়রা, তিনি এয়ার ভিস্তারার ক্রিউ সদস্যদের ওপরও ক্ষুব্ধ, তাকে সামান্য সাহায্য না করার জন্য। তবে পরে বিমান সংস্থার পক্ষ থেকে দাবি করা হয়, তারা অভিযোগ খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছেন।

 

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে।’ আপনিও কি তাই মনে করেন?