মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭, ০৬:২২:১৯

ভেঙে গেছে হাবিব-তিশার প্রেম

ভেঙে গেছে হাবিব-তিশার প্রেম

বিনোদন প্রতিবেদক: ভেঙে গেছে সংগীত তারকা হাবিব ওয়াহিদ ও মডেল-অভিনেত্রী তানজিন তিশার প্রেমের সম্পর্ক। তিন মাস আগেই তাদের মধ্যে ব্রেকআপ হয়ে গেছে বলে জানিয়েছেন তিশা। একটি শীর্ষস্থানীয় গণমাধ্যমের কাছে হাবিবের সঙ্গে প্রেম বিষয়ে তিশা এই তথ্য জানান।

বেশ কিছু দিন ধরেই হাবিব ও তিশাকে একসঙ্গে দেখা যাচ্ছিলো না। ফলে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন চলছিলো তাদের মধ্যকার সম্পর্ক ভেঙে গেছে। বাস্তবেও সেটাই হলো। তিশার ভাষ্যে, গত তিন মাস ধরে হাবিবের সঙ্গে আমার কোনও দেখা-সাক্ষাত নেই। আমাদের সম্পর্ক ভেঙে গেছে। চেষ্টা করেও এই সত্যিটা লুকিয়ে রাখতে পারিনি। তাই অবশেষে প্রকাশ করলাম।

এদিকে কিছু দিন আগেও ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত বিষয় ছিলো হাবিব ও তার স্ত্রী রেহানের ডিভোর্স। এই বিচ্ছেদের পেছনে তানজিন তিশা দায়ী বলে বারবার অভিযোগ করেন রেহান। তবে তিশা জানান, আমার কারণে নয়, তাদের নিজেদের কারণেই ডিভোর্স হয়েছে। আর আশা করি হাবিব নিজেও বিষয়টি জানাবেন সবাইকে।

হাবিবের সঙ্গে সম্পর্ক ভেঙে গেলেও কোনও অভিযোগ নেই তিশার। এমনকি হাবিবের বিষয় নিয়ে তাকে কেউ বিব্রত না করতেও অনুরোধ জানিয়েছেন তিনি। হাবিব তার মতো করে এগিয়ে যাক, আর তিশাও নিজের মতো করে এগিয়ে যেতে চান।

হাবিব ওয়াহিদ অবশ্য এখনও এই বিষয়ে কোনও মন্তব্য করেননি।

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?