শনিবার, ২০ জানুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭, ১১:২৬:২৬

বলিউড এ অভিনেত্রীর রাতের মূল্য লাখ টাকা

বলিউড এ অভিনেত্রীর রাতের মূল্য লাখ টাকা

ওপার বাংলার বেশ কয়েকজন অভিনেত্রী ভারতের অন্য রাজ্যে যৌন কার্যকলাপে যুক্ত রয়েছে বলে অভিযোগ শোন যাচ্ছিল। তবে রোববার হায়দরাবাদে যৌন ব্যবসা করতে গিয়ে বাঙালি অভিনেত্রীসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। ওই নারীদের মধ্যে বলিউড, টলিউড ও তেলেগু চলচ্চিত্রের অভিনেত্রী রয়েছেন। তবে পুলিশ এদের নাম জানাতে চায় নি।

গ্রেফতার নারীদের কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। জানা গেছে, বলিউডের ওই অভিনেত্রীর সঙ্গে রাত কাটাতে হোটেল কর্তৃপক্ষের কাছে এক লাখ টাকা গুণতে হতো।

হায়দরাবাদ পুলিশের উত্তর জোন টাস্ক ফোর্স শহরে ওই দেহ ব্যবসার চক্রটিকে গ্রেফতার করেছে বলে জানা গেছে। আগে থেকেই ওই চক্রের সদস্যদের প্রতি নজর রাখছিলেন তারা।

গোপন তথ্যের ভিত্তিতে টাস্ক ফোর্সের পুলিশ আধিকারীকরা হায়দরাবাদের একটি অভিজাত হোটেলে অভিযান চালিয়ে ব্যবস্থাপক এবং ওই পাঁচজন নারীকে গ্রেফতার করে।

আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বলছেন, অভিনেত্রী হওয়ায় ক্লায়েন্টের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিতেন তারা।

টাক্স ফোর্সের ইন্সপেক্টর নাগেশ্বর রাও জানান, বাঙালি যে অভিনেত্রী গ্রেফতার হয়েছেন তিনি সোপ অপেরায় বেশ জনপ্রিয়। আধঘন্টার ওই অভিযানে গ্রেফতারকৃতদের কাছ থেকে প্রায় ৫০ হাজার টাকার পাশাপাশি একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। ক্লায়েন্টের সঙ্গে যোগাযোগের তথ্য ওই মোবাইলে মিলতে পারে বলেও জানান তিনি।

কলকাতায় এই খবর জানার পরই টলিউডের অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে প্রবল চাঞ্চল্য তৈরি হয়েছে। যদিও এই র‌্যাকেটের মূল পান্ডা জনার্ধনকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

আজকের প্রশ্ন

শিক্ষা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের সহনীয় মাত্রায় ঘুষ খাওয়ার পরামর্শ দিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। জাতির জন্য এমন পরামর্শ ভয়ানক নয় কি?