মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ১৪ জুলাই, ২০১৮, ০৯:৫৩:২০

অভিনেত্রীর নগ্ন ভিডিও পর্নসাইটে!

অভিনেত্রীর নগ্ন ভিডিও পর্নসাইটে!

অনলাইন ডেস্ক: ‘স্যাকরেড গেমস’ নামে ওয়েব সিরিজটি নিয়ে সমালোচনার পারদ যেন উৎরে পড়ছে। সিরিজে নগ্নতা ও যৌনতার দৃশ্যগুলো নিয়ে চলছে বিতর্ক। সম্প্রতি এক অভিনেত্রী তার নগ্ন হওয়ার বিষয়টি প্রকাশ্যে এনেছিলেন। এবার সিরিজের আরেক অভিনেত্রী রাজশ্রী দেশপান্ডের একটি নগ্ন ভিডিও ছড়িয়ে পড়েছে পর্ন সাইটে।

নগ্নতা, যৌনতা নির্ভর আট পর্বের একটি সিরিজ নির্মাণ করছেন পরিচালক বিক্রম ও অনুরাগ কাশ্যপ। গল্প ও চরিত্রের প্রয়োজনে এতে অভিনয় করা প্রত্যেকটি নারী চরিত্রের নগ্নতাকেও তুলে ধরেছেন তারা। বিষয়টি নিয়ে আগে থেকেই খোলামেলা আলোচনা করা হয়েছিলো বলে জানিয়েছেন নগ্ন দৃশ্যে অভিনয় করা অভিনেত্রীরা।

তেমনি একটি দৃশ্যের জন্য নগ্ন হতে হয়েছিল রাজশ্রী দেশপান্ডেকে। সিনেমায় তার সহ অভিনয় শিল্পী নওয়াজ সিদ্দীকির সঙ্গে যৌন মিলনের একটি দৃশ্য ধারণের জন্য নগ্ন হয়েছিলেন ‘সুভদ্রা’ চরিত্রে অভিনয় করা রাজশ্রী।

একটি দৃশ্যে দেখা যায়, মিলনের আগে রাজশ্রী তার পরনের ব্লাউজ খুলছেন। আরেকটি দৃশ্যে দেখা যায়, উন্মুক্ত বক্ষ নিয়ে নওয়াজের পাশে শুয়ে আছেন তিনি। ‘স্যাকরেড গেমস’ সিরিজে তার অভিনীত এই দুটি বোল্ড দৃশ্য পর্ন সাইটে ছড়িয়ে পড়েছে।

স্পট বয়কে দেওয়া এক সাক্ষাৎকারে রাজশ্রী বলেছেন, এ ধরনের দৃশ্যে অভিনয়ে আমি স্বচ্ছন্দ বোধ করি, এবং তা শুধু চরিত্রের প্রয়োজনে। তবে কখনওই সত্যি সত্যি কোনও যৌন দৃশ্য দৃশ্যায়িত হয় না। এখানে ক্যামেরার কারসাজি থাকে। আমার যৌন দৃশ্যে অভিনয়ের যে ক্লিপটি ছড়িয়ে পড়েছে সেখানেও ঠিক একই ঘটনা ঘটেছে।’

তিনি বলেন, ‘সিনেমায় আমার একটি লাভ মেকিং সিন আছে নওয়াজের সঙ্গে। তার সাথে বিছানায় যাওয়ার আগে আমার ব্লাউজ খুলতে হয়েছিল। সব কিছুই চরিত্রের স্বার্থে। পরে আমি জানতে পারি, ভিডিওটি লিক হয়ে হোয়াটসঅ্যপে ছড়িয়ে পড়েছে। একটি পর্ন সাইটেও ছড়িয়ে পড়েছে। এখন আমাকে পর্নস্টারও বলা হচ্ছে।’

দিন দুয়েক আগে এই সিনেমার অভিনেত্রী কুবরা সাইত তার নগ্নতার ব্যাপারটি প্রকাশ করেছিলেন। যেখানে বলা হয়েছিল, পরিচালক তাকে বার বার নগ্ন হয়ে পোজ দিতে বলছিলেন। তবে কুবরা কোনো সমালোচনার জন্য বলেননি কথাটি। সিনেমার চরিত্রের স্বার্থে পরিচালক তাকে দিয়ে কাজটা করিয়েছিলেন। এ জন্য পরিচালকও তার কাছে বার বার ক্ষমা চেয়েছেন। অবশ্য চরিত্রটি ফুটিয়ে তুলতে নগ্ন হয়েছিলেন বলে স্বীকারও করেছেন কুবরা।

স্যাকরেড গেমস সিরিজে কুবরার কোনো লাভ মেকিং সিন না থাকলেও তার নগ্ন উপস্থাপনটি একজন নির্যাতিতা নারীর বিষয়টি তুলে ধরবে। তাছাড়া রাধিকা আপ্তের বেশ কয়েকটি যৌন দৃশ্য রয়েছে সিনেমায়, যা নিয়ে নানা আলোচনা, সমালোচনা চলছে বলিউডের আনাচে কাঁনাচে।

ওয়েব সিরিজটি শুরু হওয়ার পর থেকেই এটি বিতর্কে জড়িয়ে পড়েছে। নেটফ্লিক্স ও ওয়েব সিরিজের নির্মাতাদের বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে। থ্রিলার ও অ্যাকশনে ভরপুর এই ওয়েব সিরিজে আরও অভিনয় করেছেন, সাইফ আলি খান, এলান নাওরাজি, অনুপ্রিয়া গোয়েনকা দানিশ পান্ডোরাসহ অনেকেই।

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?