রবিবার, ২২ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ০৭ জানুয়ারী, ২০১৮, ১২:৩৪:৪৬

এক সপ্তাহেই ১৫০০কোটি টাকার টিকিট বিক্রি!

এক সপ্তাহেই ১৫০০কোটি টাকার টিকিট বিক্রি!

অনলাইন ডেস্ক: টেইলর সুইফট। মার্কিন পপ তারকা। সম্প্রতি তাকে নিয়ে একটি কনসার্ট অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছে মার্কিন এন্টারটেইনমেন্ট মিডিয়া 'বিলবোর্ড'। যেখানে টেইলর তার প্রথম গান ‘টিম ম্যাকগ্রো’ ও সম্প্রতি প্রকাশিত রেপুটেশন অ্যালবাম নিয়ে গান করবেন।

‘টিম ম্যাকগ্রো’ প্রকাশ হয় ২০০৬ সালে। যা বিলবোর্ডের হট কান্ট্রি সং চার্টে ষষ্ঠ স্থান লাভ করে। তার নিজের নামে একক অ্যালবাম টেইলর সুইফট প্রকাশিত হয় ২০০৬ এর ২৪ অক্টোবরে। সুইফট এই অ্যালবামের বেশিরভাগ গান নিজে রচনা করেছিলেন, কিছু গান আবার আংশিক রচনা করেছিলেন।

অ্যালবামটি বিলবোর্ড ২০০ চার্টে ১৯ তম স্থান লাভ করে এবং প্রকাশের প্রথম সপ্তাহেই এটি ৩৯০০০ কপি বিক্রি হয়। পরবর্তিতে অ্যালবামটি বিলবোর্ড টপ কান্ট্রি অ্যালবাম চার্টে শীর্ষস্থান দখল করে এবং বিলবোর্ড ২০০ চার্টে পঞ্চম স্থান লাভ করে। টপ কান্ট্রি অ্যালবাম চার্টে এটি আট সপ্তাহ ধরে অপরিবর্তিতভাবে শীর্ষস্থান ধরে রেখেছিল।

গতবছরের নভেম্বরে মার্কিন পপ তারকা টেলর সুইফট তার অ্যালবাম রেপুটেশন প্রকাশ করেছেন। এটিও নতুন মাইলফলক সৃষ্টি করতে যাচ্ছে। এই কারণে পৃথিবীর বিভিন্ন দেশে ঘুরে ঘুরে গানগুলো গেয়ে শোনাবেন তিনি।

অগ্রিম টিকিটও বিক্রি শুরু হয়ে গেছে। শুধু তাই নয় মাত্র সাত দিনেই তার কনসার্টের টিকিট বিক্রি বাবদ আয় হয়েছে ১৮ কোটি মার্কিন ডলার। যা বাংলাদেশি টাকায় ১ হাজার ৫০০ কোটি!

কনসার্টের আয়োজক বিলবোর্ডকে জানিয়েছে, আশা করেছিলাম সুইফট মঞ্চে ওঠার আগেই সব টিকিট বিক্রি হয়ে যাবে। কিন্তু এখন দেখা যাচ্ছে সব টিকিট আরও অনেক আগেই ফুরিয়ে যাবে। আয়োজকদের হিসাবে ‘রেপুটেশন ট্যুর’ হতে যাচ্ছে টেলর সুইফটের সর্বকালের সবচেয়ে বেশি আয় করা ট্যুর।

বিলবোর্ডের তথ্য অনুযায়ী জানা যায়, সুইফটের দল এবার নিরাপত্তার কথা মাথায় রেখে খুব গোপনে টিকিট বিক্রির পরিকল্পনা করেছিল। তবে এখনও কনসার্টের দিন-তারিখ প্রকাশ করা হয়নি। অন্যবারের চেয়ে টিকিটের দাম দ্বিগুন হলেও ভক্তরা ঠিকই উচ্ছ্বসিত হয়েই টিকিট কিনছেন কনসার্টের।

এই বিভাগের আরও খবর

  মধ্যপ্রাচ্যে ঈদুল আজহা পালিত হতে পারে ২২ আগস্ট

  মাহমুদুর রহমানের ওপর হামলা ছাত্রলীগের হামলা

  ইসরাইল ও হামাসকে সংযত আচরণের আহ্বান জাতিসংঘের

  ৮০০ স্বেচ্ছাসেবক সিরিয়া থেকে জর্ডানে স্থানান্তর

  ‘কোটা ইস্যুতে বাড়াবাড়ি না করতে ছাত্রলীগকে সতর্ক করে দিয়েছেন প্রধানমন্ত্রী’

  সিলেটে খুলনা-গাজীপুর স্টাইল হলে পরিণতি হবে ভয়ঙ্কর: দুদু

  যে কারণে পাকিস্তানের এবারের নির্বাচন এত গুরুত্বপূর্ণ

  মুসলিম নয়, ভারতে গরুদের বাঁচার অধিকার আছে: ওয়াইসি

  মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীদের পদোন্নতি দিন

  যুক্তরাষ্ট্রে নৌকা উল্টে ১৭ জনের মৃত্যু

  ৩০০ কোটি টাকার গাড়ি নষ্ট হচ্ছে অবহেলায়



আজকের প্রশ্ন