শুক্রবার, ১৯ জানুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ০৭ জানুয়ারী, ২০১৮, ১২:৩৮:৪৯

বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী তিনি!

বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী তিনি!

টানা দুইবার বিশ্ব সুন্দরীর মঞ্চে উঠেছেন। প্রথমবার ৬ষ্ঠ এবং দ্বিতীয়বার ২য় স্থান থেকে ছিটকে গেছেন। কিন্তু তৃতীয়বার আর হতাশ হতে হয়নি তাকে। বিশ্বের সবচেয়ে সুন্দরী নারীর খেতাবটি ঠিকই জিতে নিয়েছেন হোপ এলিজাবেথ সোবেরানো (লিজা)।

ফিলিপিনো-আমেরিকান এই মডেলের আজন্ম স্বপ্ন সত্যি হয়ে ধরা দিল। ২০১৭ সালের সবচেয়ে সুন্দরী নারী হিসেবে (মোস্ট বিউটিফুল ফেস অব ২০১৭) তাকে বাছাই করা হয়েছে। গত বছর এই তালিকায়  দ্বিতীয় স্থানে ছিলেন এই মডেল অভিনেত্রী। তার আগের বছর অর্থাৎ ২০১৫ সালে তিনি হয়েছিলেন ৬ষ্ঠ। 

এই খেতাব জয়ের মাধ্যমে লিজা নিজেকে হলিউডের আলোচিত শীর্ষ সুন্দরী এমা ওয়াটসন, নাটালি পোর্টম্যান, এমিলিয়া ক্লার্কদের (গেইম অব থ্রোন্স খ্যাত) কাতারে নিজের নাম লিপিবদ্ধ করলেন।

ব্রিটিশ ইন্ডিপিন্ডেন্ট মুভি ক্রিটিক্‌সের করা এই লিস্টে এ বছর দ্বিতীয় স্থানে আছেন ফরাসি মডেল অভিনেত্রী থাইলেন ব্লন্ডিউ, তৃতীয় হয়েছেন জাপানি গায়িকা থুয়ু। ১৯৯০ সাল থেকে ব্রিটিশ ইন্ডিপিন্ডেন্ট মুভি ক্রিটিক্‌স এই সুন্দরী নির্বাচনের ধারা চালু করে। আর ২০১৩ সালে এসে চালু করে সেরা সুদর্শন পুরুষদের তালিকাও। বলা হয়ে থাকে এই তালিকা সেলিব্রেটি স্ট্যাটাস বা খ্যাতি দেখে নির্ধারণ করা হয় না- এটা করা হয় স্রেফ কাকে কেমন দেখায় (লুকস) তার ওপর নির্ভর করে।  

১৯৯৮ সালের ৪ জানুয়ারি ক্যালিফোর্নিয়ায় জন্ম লিজার। টিভি শো আর ফিল্মে কাজ করা সুন্দরীতমা লিজা ফিলিপাইনে খুবই জনপ্রিয়। প্রথমদিকে ওয়ান্সআপনাটাইম, কুং অ্যাকই লিবানমো, শি’জ দ্য ওয়ান প্রভৃতিতে অভিনয় করে খ্যাতি পান। এরপর অভিনয় করেন জাস্ট দ্য ওয়ে ইউ আর, এভরিডে আই লাভ ইউ সহ অন্যান্য ছবিতে।



আজকের প্রশ্ন