রবিবার, ২২ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০১৮, ০৩:৩৫:২২

রিয়ালের সঙ্গে চুক্তি নবায়ন করলেন জিদান

রিয়ালের সঙ্গে চুক্তি নবায়ন করলেন জিদান

স্পোর্টস ডেস্ক : রিয়াল মাদ্রিদের সাথে ২০২০ পর্যন্ত চুক্তি নবায়ন করেছেন কোচ জিনেদিন জিদান। কোপা ডেল রে’তে নুমানসিয়ার সাথে ২-২ গোলে ড্র করার পরে দুই লেগ মিলিয়ে ৫-২ গোলে এগিয়ে থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করার পরে ফ্রেঞ্চ তারকা জিদান চুক্তি সম্পন্ন হবার বিষয়টি নিশ্চিত করেছেন।

রিয়ালের কোচ হিসেবে স্বপ্নের শুরু পরে জিদানের সাথে চুক্তি নবায়নের বিষয়টি ইউরোপীয়ান চ্যাম্পিয়নদের জন্য সময়ের ব্যপার ছিল। জিদানের অধীনে ইতোমধ্যেই রিয়াল সম্ভাব্য ১০টি শিরোপার মধ্যে আটটি শিরোপা জিতেছে। যদিও এবারের লা লিগা মৌসুমে এ পর্যন্ত বার্সেলোনার থেকে ১৬ পয়েন্ট পিছিয়ে টেবিলের চতুর্থ স্থানে রয়েছে গ্যালাকটিকোরা।

জিদান বলেছেন, প্রতিদিন আমি যা করছি তা আমি উপভোগ করছি। কারণ এভাবেই আমি এগিয়ে যেতে চেয়েছি। দুই থেকে তিন বছর আগেও আমি নিজেকে কোচ হিসেবে কল্পনা করিনি। কারণ পরিস্থিতি তখন এমন ছিল না। আমি জানি কিভাবে গত কয়েক বছর কেটেছে। এমনকি নতুন এই চুক্তিও সব কিছু রীতিমত পরিবর্তন করে দিতে পারবে না।

আগামী মাসে প্যারিস সেইন্ট-জার্মেইর বিপক্ষে চ্যাম্পিয়নস লীগের শেষ ১৬’র লড়াইকে সামনে রেখে ইতোমধ্যেই কোয়ার্টার ফাইনাল প্রায় নিশ্চিত হয়ে যাওয়া কোপা ডেল রে’র গতকালকের ম্যাচ থেকে তারকাদের বিশ্রামে রেখেছিলেন জিদান। বার্নাব্যুতে রিয়ালের হয়ে ১১ ও ৫৯ মিনিটে দুটি গোলই করেছেন লুকাস ভাসকুয়েজ। কিন্তু দু’বারই গুইলারমো গোল পরিশোধ করে সফরকারীদের খেলায় ফিরিয়ে এনেছেন। ম্যাচের অন্তিম মুহূর্তে অধিনায়ক ডান কাভলো লাল কার্ড পেলে শেষ পর্যন্ত নুমানসিয়াকে ১০জন নিয়ে ম্যাচ শেষ করতে হয়েছে।

এই বিভাগের আরও খবর

  আমি জনগণের সেবক, সংবর্ধনার প্রয়োজন নেই: প্রধানমন্ত্রী

  নির্বাচন নিয়ে এমাজউদ্দীন আহমদের ৪ শর্ত

  প্রধানমন্ত্রীর নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়নের জন্যই সংবর্ধনা : কাদের

  নিজের গরু নিয়ে চলার সময় ভারতে মুসলিম যুবককে পিটিয়ে হত্যা

  নাগরিক সমাজের অনেকেই বিক্রি হয়ে গেছেন: সুজন সম্পাদক

  ইমরান খানকে জেতাতে ‘নির্বাচনের ফল সাজাচ্ছে’ সেনাবাহিনী

  গাজা উপত্যকায় ইসরায়েলি হামলায় ৪ ফিলিস্তিনি নিহত

  গণতন্ত্রের মাকে ছাড়া কোনও নির্বাচন হতে দেয়া হবে না

  মিসৌরিতে নৌকাডুবিতে একই পরিবারের ৯ জন নিহত

  ছয় লাখ বাংলাদেশি ‘আধুনিক দাস’

  যুক্তরাজ্যে গত বছর রেকর্ড সংখ্যক মুসলিম বিদ্বেষী হামলার ঘটনা ঘটেছে



আজকের প্রশ্ন