রবিবার, ২২ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০১৮, ০৬:৫৩:৪১

বরিশালে উন্নয়ন মেলার উদ্বোধন

বরিশালে উন্নয়ন মেলার উদ্বোধন

বরিশাল : উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ এই স্লোগানে সারাদেশের সাথে বরিশালেও আজ থেকে শুরু হয়েছে তিনদিনব্যাপি উন্নয়ন মেলা। এ লক্ষে সকাল সাড়ে ৯ টায় বরিশাল নগরের সার্ক‌িট হাউস থ‌েকে বর্ণাঢ্য শ‌োভাযাত্রা ব‌ের করা হয়। যা নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে ম‌েলার প্রাঙ্গন বঙ্গবন্ধু উদ্যান‌ে গ‌িয়ে শেষ হয়। পরে সেখানে প্রধান মন্ত্রীর ভ‌িডিও কনফারেন্সের মাধ্যম‌ে মেলার শুভ উদ্ব‌োধন করা হয়।

বরিশালের জেলা জ‌েলা প্রশাসক ম‌ো:হাব‌িবুর রহমান‌ের সভাপত‌িত্বে  উন্নয়ন ম‌েলায় প্রধান অত‌িথি হয়‌ে  উপস্থ‌িত ছ‌িলেন বাংলাদ‌েশ পেট্রোল‌িয়াম করপ‌োরশন‌ের চ‌েয়ারম্যান আব‌ু হ‌েনা ম‌ো: রহমাতুল মুন‌িম। এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. এস এম ইমামুল হক, পানি সম্পদ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব শামীমা ইয়াসমিন, প্রবাসী কল্যান মন্ত্রনালয়ের যুগ্ম সচিব মোজাফ্ফর আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক আবুল কালাম আজাদ, আবুল কালাম তালুকদার, মনির হোসেন হাওলাদার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শহীদুল ইসলাম প্রমুখ। উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি  আকরাম হোসেন, মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার আবুল কালাম আজাদ,  বরিশাল সদর উপজেলার চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেনসহ প্রশাসনের কর্মকর্তারা।

নগরের বঙ্গবন্ধু উদ্যানে  ১১ জানুয়ারী থেকে শুরু হওয়া এ মেলা চলবে আগামী ১৩ জানুয়ারী পর্যন্ত। মেলা প্রাঙ্গনে সরকারী-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের মিলিয়ে মোট ১৫০টি স্টল রয়েছে। প্রতিদিন বিকেল সাড়ে ৩টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত মেলা উন্মুক্ত থাকবে সকলের জন্য।  মেলায় লাঠি খেলা, বৌচি ও হারিভাঙ্গা, ভলিবলসহ নৃত্য পরিবেশনা, উন্নয়নমূলক জারি গান, বরিশাল-ইতিহাস ও ঐতিহ্য বিষয়ক নাটিকা, একক সঙ্গীত, নৃত্য পরিবেশনা ও প্যাকেজ পরিবেশনা অনুষ্ঠিত হবে। উল্লেখ্য সরকারের সকল উন্নয়ন কর্মকান্ডে প্রান্তিক জনগোষ্ঠিকে সম্পৃক্ত করার লক্ষ্যে বরিশাল জেলা প্রশাসন তিনদিন ব্যাপী এই উন্নয়ন মেলার আয়োজন করেছে

এই বিভাগের আরও খবর

  মধ্যপ্রাচ্যে ঈদুল আজহা পালিত হতে পারে ২২ আগস্ট

  মাহমুদুর রহমানের ওপর হামলা ছাত্রলীগের হামলা

  ইসরাইল ও হামাসকে সংযত আচরণের আহ্বান জাতিসংঘের

  ৮০০ স্বেচ্ছাসেবক সিরিয়া থেকে জর্ডানে স্থানান্তর

  ‘কোটা ইস্যুতে বাড়াবাড়ি না করতে ছাত্রলীগকে সতর্ক করে দিয়েছেন প্রধানমন্ত্রী’

  সিলেটে খুলনা-গাজীপুর স্টাইল হলে পরিণতি হবে ভয়ঙ্কর: দুদু

  যে কারণে পাকিস্তানের এবারের নির্বাচন এত গুরুত্বপূর্ণ

  মুসলিম নয়, ভারতে গরুদের বাঁচার অধিকার আছে: ওয়াইসি

  মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীদের পদোন্নতি দিন

  যুক্তরাষ্ট্রে নৌকা উল্টে ১৭ জনের মৃত্যু

  ৩০০ কোটি টাকার গাড়ি নষ্ট হচ্ছে অবহেলায়



আজকের প্রশ্ন