শুক্রবার, ১৯ জানুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ১৩ জানুয়ারী, ২০১৮, ০৩:৫৪:০২

বিষাক্ত মদ পানে যুবলীগ নেতাসহ ২ শ্রমিকের মৃত্যু

বিষাক্ত মদ পানে যুবলীগ নেতাসহ ২ শ্রমিকের মৃত্যু

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে বিষাক্ত মদপানে যুবলীগ নেতাসহ দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় অসুস্থ হয়েছে আরো ৩ শ্রমিক।

আজ শনিবার দুপুরে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে আলম শেখ ও শুক্রবার রাতে নিজ বাড়িতে রমজান আলীর মৃত্যু হয়।

মৃত ব্যক্তিরা হলেন- সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের পঞ্চসোনা গ্রামের জামাত আলী শেখের ছেলে ও সয়দাবাদ ইউনিয়নের ৯ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আলম শেখ (৩৮) ও বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের মকিমপুর কোনাবাড়ি এলাকার বাসিন্দা রমজান আলী (৪৫)। এ ঘটনায় অসুস্থ শ্রমিক সেরাজ, বাদশা ও আলম বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত আলম শেখের ভাই আল-আমিন জানান, বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় বৃহস্পতিবার রাতে আলম ও রমজান আলীসহ ৫ লোড আনলোড শ্রমিক মদপান করে অসুস্থ হয়ে পড়েন। অসুস্থ অবস্থায় শুক্রবার রাতে নিজ বাড়িতে রমজান আলীর মৃত্যু হয়। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে আলম শেখ কে অসুস্থ অবস্থায় সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করার পর তার মৃত্যু হয়।

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা: হুমায়ুন আহমেদ বলেন, তার পরিবারের দাবি বিষাক্ত মদপানে আলম হোসেন  অসুস্থ হয়ে পড়েছে। হাসপাতালে ভর্তি হওয়ার পরপরই তার মৃত্যু হয়।

সিরাজগঞ্জ সদর হাসপাতালের অফিসার্স ইনচার্জ (ওসি তদন্ত) রফিকুল ইসলাম জানান, মদপানে দুই জনের মৃত্যুর সংবাদ পেয়ে হাসপাতালে এসেছি। এদের মধ্যে আলম হোসেনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।



আজকের প্রশ্ন