বৃহস্পতিবার, ১৬ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৮, ১২:৩৮:৪৭

অবশেষে ভিন্ন ধরনের ছবি পেয়েছেন পপি!

অবশেষে ভিন্ন ধরনের ছবি পেয়েছেন পপি!

বিনোদন ডেস্ক : অবশেষে নতুন ছবি খুঁজে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপি! অনেকদিন ধরেই তিনি বলে আসছেন ভিন্ন ধরনের গল্পের ছবিতে কাজ করতে চান। তবে সেরকম পছন্দমতো কাজের অভাবে ক্যামেরার সামনে দাঁড়াতে পারছেন না।

দীর্ঘদিন পর পপি নিজেই জানানেল নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার খবর। যদিও ছবির নাম এখনো হয়নি চূড়ান্ত। এ প্রসঙ্গে পপি বলেন, সম্প্রতি পরিচালক সাদেক সিদ্দিকীর নাম চূড়ান্ত না হওয়া একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। আমি সবসময়ই চ্যালেঞ্জিং ছবিতে কাজ করতে চেয়েছি। অবশেষে একটি ভালো গল্পের ছবি পেলাম। আশা করি দর্শকরা নতুন কিছু দেখতে পারবে।

তবে ছবির গল্প নিয়ে এখনই কিছু বলতে নারাজ পপি। বলেন, চলতি মাসেই নতুন ছবির মহরত অনুষ্ঠিত হবে। আগামীকাল হবে গানের রেকর্ডিং। ছবিতে অনেক অ্যাকশন থাকছে। আর অনেকদিন পর দর্শক আমাকে অ্যাকশন ছবিতে খুঁজে পাবেন।

জানা গেছে, নতুন ছবিতে পপির বিপরীতে কলকাতার কোনো নায়ক থাকতে পারে। যদিও এখনো সেটি চূড়ান্ত হয়নি। কিছুদিনের মধ্যে সংবাদ সম্মেলনে করে ছবিটি সম্পর্কে বিস্তারিত জানানো হবে।

সবশেষ গত বছর ‘সোনাবন্ধু’ ছবিতে দেখা গিয়েছিল এক সময়ের জনপ্রিয় নায়িকা পপিকে। এটি পরিচালনা করেন জাহাঙ্গীর আলম সুমন। ছবিটি মুক্তির পর বেশ সাড়াও পেয়েছেন পপি।



আজকের প্রশ্ন