বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮, ০৬:৫৬:০৪

বিয়ের আগেই গর্ভবতী হন শুভশ্রী?

বিয়ের আগেই গর্ভবতী হন শুভশ্রী?

বিনোদন ডেস্ক : ১২ ও ১৩ মে বেশ ধুমধাম করেই বিয়ের আনুষ্ঠানিকতা এবং বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান আয়োজন করেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী। তবে গুঞ্জন রয়েছে গোপনে নিজেদের বিয়ে আরো আগেই সেরে ফেলেছিলেন দুজন। আর শুভশ্রী গর্ভবতী হয়ে পড়ার কারণেই নাকি দ্রুত সবাইকে জানিয়ে আয়োজন করা হয় বিয়ের অনুষ্ঠান। আর এই ঘটনার সূত্র পাওয়া গেছে নায়ক জিতের দেওয়া একটি টুইটের জবাব থেকে।

টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে জিৎ অভিনীত চলচ্চিত্র ‘সুলতান’। জিতের টুইটারে শেয়ার করা  ট্রেইলারে শুভকামনা জানিয়ে মজার ছলেই কমেন্ট করেছিলেন রাজ চক্রবর্তী। আর তাঁর উত্তর হিসেবে বোমাটা ফাটান জিৎ। ফিরতি উত্তরে তিনি বলেন, ‘যখন বাবা হবে তখন জানাইও।’

শুধু জিতের টুইটের জবাবই নয়, আরো বেশ কিছু ঘটনা ইঙ্গিত দিচ্ছে শুভশ্রীর গর্ভধারণের। তড়িঘড়ি করে শুভশ্রীর বিয়ের অনুষ্ঠান রাজের সঙ্গে সিদ্ধিবিনায়ক মন্দিরে পূজা এবং জিমে নিজের ওজন কমানোর জন্য ব্যায়াম সবই নিজের অনাগত বাচ্চার জন্য করছেন শুভশ্রী। এরই মধ্যে পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের জি বাংলার রান্না ঘরের উপস্থাপিকা স্ত্রী সুদীপা চট্টোপাধ্যায়ের সঙ্গে গর্ভবতীকালীন সতর্কতা নিয়ে কথা বলেছেন শুভশ্রী।



আজকের প্রশ্ন