শুক্রবার, ২১ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ২৫ জুন, ২০১৮, ০৭:৫৪:২২

প্রেমিককে বাসায় ডেকে অজ্ঞান করলেন প্রেমিকা, অতঃপর...

প্রেমিককে বাসায় ডেকে অজ্ঞান করলেন প্রেমিকা, অতঃপর...

অল্প কয়েকদিনের পরিচয় সাথী আক্তার শেফা ও ব্যবসায়ী ওয়াজেলের। এরই মধ্যে প্রেমিককে বাসায় ডাকেন প্রেমিকা সাথী। প্রেমিকার ডাকে সাড়া দিয়ে তার সাথে দেখা করতে চলেও আসেন প্রেমিক ওয়াজেল।

এরপর ওয়াজেলকে বাসায় অজ্ঞান করে বেঁধে রাখেন প্রেমিকা সাথী। পরে মুঠোফোনে ওয়াজেলের স্ত্রীর কাছে ২৫ লাখ টাকা চাঁদা দাবি করেন সাথী। এ ঘটনা ঘটেছে মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামে।

ঘটনার পর প্রেমিকা সাথী আক্তার শেফাকে (২৫) আটক করেছে পুলিশ।

মেহেরপুরের সহকারী পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান এ বিষয়ে জানান, চুয়াডাঙ্গার দর্শনা চেকপোস্টে ব্যবসায়ী ওয়াজেলের সঙ্গে পরিচয় হয় সাথী আক্তার শেফার। উদ্ধার ওয়াজেল হোসেনের বাড়ি কুষ্টিয়ার দৌলতপুর থানার ধর্মদা গ্রামে। দর্শনা চেকপোস্টে মুঠোফোন নম্বর আদান-প্রদান করেন তারা। পরে মুঠোফোনে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সহকারী পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান বলেন, সোমবার দুপুরে জ্ঞান ফিরলে ওয়াজেল চিৎকার শুরু করে। তার চিৎকার শুনে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। এ ঘটনায় সাথী আক্তার শেফাকে আটক করা হয়েছে। এর সঙ্গে কারা জড়িত তাদের চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে। সেই সঙ্গে সাথীর নামে অপহরণ ও চাঁদাবাজি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 



আজকের প্রশ্ন