বুধবার, ১৯ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১২ সেপ্টেম্বর, ২০১৮, ০৬:২১:৩০

সুন্দরগঞ্জে কাউন্সিলরের বাড়ি থেকে দেশীও অস্ত্রসহ ইয়াবা উদ্ধার

সুন্দরগঞ্জে কাউন্সিলরের বাড়ি থেকে দেশীও অস্ত্রসহ ইয়াবা উদ্ধার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভা কাউন্সিলর সাজু সরদারের বাড়িতে তল্লাশি চালিয়ে দেশীও অস্ত্রসহ ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার দিনব্যাপী পৌর সভার ৩নং ওয়ার্ড়ের কাউন্সিলর ও আওয়ামীলীগ কর্মী সাজু সরদারের বাড়িতে অভিযান পরিচালনা করে। এসময় তার বাড়ি থেকে ২টি দেশীও রামদা, একটি দোধার ছুরি এবং ৬১০ পিচ ইয়াবা উদ্ধার করে।

এনিয়ে থানায় পৃথক ৩ টি মামলা হয়েছে। ওসি এসএম আব্দুস সোবহান জানান, সাজু দীর্ঘদিন থেকে ইয়াবা ব্যবসা করে আসছিল। পৌর কাউন্সিলরের আড়ালে সে ইয়াবাসহ মাদক কারবারি করত। সুনিদিষ্ট তথ্যের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ অস্ত্র উদ্ধার করা হয়। ওসি আর জানান, মাদক কারবারির সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের তথ্য জানতে ৭দিনের রিমান্ড চেয়ে গতকাল বুধবার বিজ্ঞ আদালতে আবেদন করা হয়েছে।

এদিকে গত সোমবার বিকালে সুন্দরগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ একেএম আতাউর রহমান উপজেলার সোনালী ব্যাংক সংলগ্ন আব্দুল জলিল মিয়ার চালের দোকানে মোবাইল ফোনে কলেজের সভাপতির সাথে কুশল বিনিময় করছিল। এরই একপর্যায় পৌর সভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর সাজু সরদার আকষ্মিকভাবে অধ্যক্ষকে লাঞ্চিত করে। এ নিয়ে মামলা হলে ওইদিন পুলিশ কাউন্সিলর সাজুকে গ্রেফতার করেছে।

এরই প্রতিবাদে গত মঙ্গলবার কলেজের শিক্ষক-কর্মচারি ও শিক্ষার্থীরা মানববন্ধন, মৌন মিছিল ও উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্বারকলিপি প্রদান করেছে। ওইদিন সকালে  কলেজ চত্বর হতে একটি মৌন মিছিল উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ সড়কে মানববন্ধন কর্মসুচি পালন করে।

এ সময় বক্তব্য রাখেন উপাধ্যক্ষ নাসরিন সুলতানা, অধ্যাপক মাসুদুর রহমান, মিন্টু চাকি প্রমূখ। পরে শিক্ষক প্রতিনিধির একটি দল উপজেলা নির্বাহী অফিসার এসএম গোলাম কিবরিয়ার নিকট একটি স্বারকলিপি প্রদান করেন। শিক্ষক ও শিক্ষার্থীগণ সস্ত্রাসী কাউন্সিলরের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

 



আজকের প্রশ্ন