বুধবার, ২৬ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১২ সেপ্টেম্বর, ২০১৮, ০৬:২৮:৫৮

আমিই দাবাং, দাবাংই আমি

আমিই দাবাং, দাবাংই আমি

বিনোদন ডেস্ক : দাবাং ছবিটির তৃতীয় সিক্যুয়েলেও নায়িকা হিসেবে থাকছেন সোনাক্ষী সিনহা।এই সংবাদটি নিজেই জানিয়ে বলেছেন, আমিই দাবাং, দাবাংই আমি।

৮ বছর আগে সালমান খানের হাত ধরে ‘দাবাং’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউড পাড়ায় সোনাক্ষী সিনহার প্রবেশ। ২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘দাবাং’ ছবিতে অভিনয়ের মাধ্যমেই তিনি বলিউড অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন।আর প্রথম ছবিই হিট! শুধু তাই নয়, সিনেমাটি ২০১০ সালের বলিউডের সর্বোচ্চ ব্যবসাসফল ছবির মর্যাদা লাভ করে। এছাড়া সিনহার বেশকিছু ব্যবসাসফল ছবির মধ্যে ‘রাউডি রাথোর’ , ‘দাবাং ২’ অন্যতম। তারমধ্যে ‘দাবাং ২’ মুক্তি পায় ২০১২ সালে।

বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের ৮ বছর পূর্ণ হওয়ার সম্প্রতি একটি ছবি দিয়ে সোনাক্ষী ইনস্টাগ্রামে লিখেছেন, ‘দাবাং-এর ৮ বছর। চুলবুল পান্ডে ও রাজোর ৮ বছর। আমার সবচেয়ে ভালোবাসার কাজ, ৮ বছর আগে যা করেছি! ধন্যবাদ সালমান খান, আরবাজ খান অফিশিয়াল, অভিনব কাশ্যপ আমাকে ডাকার জন্য! ধন্যবাদ আর সবাইকে, যারা এ ছবিটি দেখেছেন। আগামীবছর দাবাং-৩!’

দাবাং-৩ নিয়ে এই অভিনেত্রী একটি সাক্ষাত্কারে বলেন, ‘দাবাংয়ের পরের সিক্যুয়েলের জন্য আমি প্রস্তুত। দাবাংয়ের সবগুলো সিনেমাই আমার ভীষণ কাছের। কারণ এই দাবাং দিয়েই সবার কাছে আমি পরিচিত, আমি এত সম্মান পেয়েছি এই দাবাং দিয়েই। আবার বলা যায়, আমি ছাড়া দাবাং ফ্লপ! আমিই দাবাং, দাবাংই আমি। তাই দাবাংয়ে কাজ করার সময় আমি বেশ সতর্ক থাকি। এবারের দাবাং নিয়েও আমি বেশ আশাবাদী। কারণ এটি এখনকার সময়ের দর্শক উপযোগী গল্প।’

দাবাং-৩ এখন পাইপলাইনে। আগামীবছর ছবিটি মুক্তি পাবে। সোনাক্ষীর মতে, এটাও বড় একটা ধামাকা হবে। দাবাং-৩ ছবিতে সালমান খান ও সোনাক্ষী সিনহা কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন। প্রভু দেবা পরিচালনা করবেন এ পর্ব।

উল্লেখ্য, সোনাক্ষীর ‘হ্যাপি ফির ভাগ জায়েগি’ ছবিটি গত ২৪ আগস্ট মুক্তি পেয়েছে। তবে বক্স অফিসে খুব একটা সাফল্য পায়নি ছবিটি। এ পর্যন্ত ছবিটি আয় করেছে মাত্র ২০ কোটি রুপি।

 

এই বিভাগের আরও খবর



আজকের প্রশ্ন