শনিবার, ২১ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ২৩ জুন, ২০১৮, ০৪:৪০:১৮

গায়ের রঙ নিয়ে খোঁটা, প্রতিশোধ নিতে গৃহবধূর ভয়ঙ্কর কাণ্ড!

গায়ের রঙ নিয়ে খোঁটা, প্রতিশোধ নিতে গৃহবধূর ভয়ঙ্কর কাণ্ড!

আন্তর্জাতিক ডেস্ক : গৃহবধূর গায়ের রঙ কালো৷ এজন্য প্রায়ই তাকে নিয়ে হাসি ঠাট্টা চলত। পাশাপাশি রান্না করতে না পারায় কপালে জুটতো গঞ্জনাও। প্রতিনিয়ত শ্বশুর বাড়ির লোকজনের এমন ঠাট্টা-মশকরা অসহ্য হয়ে উঠেছিল ওই গৃহবধূর। তাই তো প্রতিশোধ নিতে অনুষ্ঠান বাড়ির খাবারে বিষ মিশিয়ে দেয় ওই গৃহবধূ।

ভারতের মহারাষ্ট্রের রায়গড়ের গৃহবধূর এই কারসাজিতে এখনো পর্যন্ত ৪ শিশুসহ পাঁচজন মারা গেছে। এ ঘটনায় অন্তত অসুস্থ হয়েছেন শতাধিক।

দুই বছর আগে মহারাষ্ট্রের রায়গড়ের এক বাসিন্দার সঙ্গে বিয়ে হয় প্রজ্ঞা সারভেসের। গত সোমবার শ্বশুরবাড়ির এক আত্মীয়ের বাড়ির অনুষ্ঠানে যোগ দিতে মাহাড় গ্রামে যায় ওই গৃহবধূ। সেখানে খাবারে বিষ মিশিয়ে দেন তিনি। রাতে সবাই সেই খাবার খাওয়া-দাওয়া শেষের পর সকলেই বমি শুরু করে দেন। এরপর তারা স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি হন। জানা যায়, হাসপাতালেই চার শিশু-সহ ৫ জন মারা যান। মৃত শিশুদের প্রত্যেকেই ৭ থেকে ১৩ বছর বয়সী। এ ঘটনায় এখনো অসুস্থ রয়েছেন ১২০ জন।

এ ঘটনার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আত্মীয়ের বাড়ির পাশ থেকে বিষের কৌটা উদ্ধার করে পুলিশ। খাবারের নমুনা সংগ্রহ করে ফরেনসিক টেস্টে পাঠানো হয়েছে। এরপর প্রজ্ঞাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু হয়।

পুলিশের দাবি, দীর্ঘক্ষণের জেরায় ভেঙে পড়ে আটককৃত প্রজ্ঞা। খাবারে বিষ মেশানোর কথা স্বীকার করে ওই গৃহবধূ।

তবে পুলিশি জেরায় সে জানায়, ‘বিয়ের পর থেকে শ্বশুরবাড়িতে তাকে মানসিক অত্যাচারের শিকার হতে হয়। সম্বন্ধ করে বিয়ের পরেও গায়ের রং নিয়ে খোঁটা দেয়া হত তাকে। রান্না না পারায় অহরহ কথা শুনতে হত। সেই আক্রোশেই প্রতিশোধ নেয়ার ছক কষেছিল ওই গৃহবধূ। আত্মীয়ের বাড়ির অনুষ্ঠানেই সেই সুযোগ পেয়ে হাতছাড়া করেনি প্রজ্ঞা। রীতিমতো পরিকল্পনা করেই অনুষ্ঠান বাড়ির খাবারে বিষ মিশিয়ে বদলা নেয় সে।’

এ বিষয়ে রায়গড় থানার পুলিশ জানান, জেরায় অপরাধের কথা স্বীকার করার পরই তাকে গ্রেফতার করা হয়। ধৃতের বিরুদ্ধে খুন-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে৷

এই বিভাগের আরও খবর

  ইসরাইলকে ইহুদি রাষ্ট্র ঘোষণার প্রতিক্রিয়া কী হবে?

  সবাইকে টপকে যাচ্ছে তুরস্ক!

  পুতিনকে প্রত্যাখ্যান করলেন ট্রাম্প

  পার্লামেন্টে মোদিকে জড়িয়ে ধরলেন রাহুল

  দ. কোরিয়ার সাবেক নারী প্রেসিডেন্টের আরও ৮ বছর সাজা

  বসনিয়ায় একসঙ্গে ৬০ জোড়া মুসলিম যুবক-যুবতীর বিবাহ অনুষ্ঠিত

  বাংলাদেশ নিশ্চিত করেছে সংখ্যালঘুদের ওপর আক্রমণ কড়া হাতে দমন করবে: সুষমা

  পুতিনকে যুক্তরাষ্ট্র সফরের আমন্ত্রণ জানালেন ট্রাম্প

  বাংলাদেশে হিন্দুদের সংখ্যা বেড়েছে : সুষমা

  দ.সুদানের গৃহযুদ্ধ অবসানে শান্তি চুক্তি মানতে প্রস্তুত সালভা কির

  ‘আনোয়ার একটি প্রতিষ্ঠান, তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিততে দিন’

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?