মঙ্গলবার, ২৪ এপ্রিল ,২০১৮

Bangla Version
  

যশোর : যশোরে বিপ্লব হোসেন রনি (৩২) নামে এক কাপড় ব্যবসায়ীকে স্ত্রীর ইন্ধনে পেট্রোল দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। সোমবার বিকালে যশোর সদর উপজেলার দৌলদিহি গ্রামে রনির শ্বশুরবাড়ি এ

বিস্তারিত

কুষ্টিয়া : পরীক্ষা-নিরীক্ষার নামে রোগীকে ধর্ষণ ও শারীরিক মেলামেশার ভিডিও নেটে ছেড়ে দেয়ার হুমকির অভিযোগে এএইচ খান বিজয় নামের এক চিকিৎসকের বিরুদ্ধে কুষ্টিয়া আদালতে পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন এক রোগী।

রোববার

বিস্তারিত

খুলনা: খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, শাসক দলের নেতাকর্মীদের বিরুদ্ধে ভোটারদের কেন্দ্রবিমুখ করার জন্যে ভীতি প্রদর্শন করা হচ্ছে। তারা ভোট ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।

বিস্তারিত

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়ায় শিশু ধর্ষণ মামলার আসামি সোহাগ পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে।

রবিবার সকালে এই ঘটনা ঘটে।

শনিবার দিনগত রাত ২টার দিকে উপজেলার হিজলদি গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল

বিস্তারিত

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় সন্তানের বেদম প্রহারে আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন পিতা সুলতান দফাদার (৪৫)। তিনি উপজেলার ছলিমপুর গ্রামের মৃত একব্বর দফাদারের ছেলে।

শুক্রবার দিবাগত রাত সাড়ে এগারোটার

বিস্তারিত

খুলনা: খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে কাউন্সিলর পদে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে সর্বমোট ২৮ জন কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। এর মধ্যে সাধারণ কাউন্সিলর প্রার্থী রয়েছেন ১৮ জন এবং

বিস্তারিত

বাগেরহাট : বাগেরহাটে মোংলায় ৭৭৫ মেট্রিক টন কয়লা নিয়ে একটি লাইটার জাহাজ ডুবে গেছে। মোংলা বন্দরের হারবারিয়া এলাকায় গতকাল শনিবার রাত ৩টার দিকে জাহাজটি ডুবে যায়।

বন্দর থেকে প্রায় ৬০ নটিক্যাল

বিস্তারিত

খুলনা: খুলনা সিটি করপোরেশন নির্বাচন পরিচালনার জন্য জেলা বিএনপির পক্ষ থেকে ১১১ সদস্যবিশিষ্ট নির্বাচন পরিচালনা ও সমন্বয় কমিটি গঠন করা হয়েছে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমির এজাজ খানকে আহ্বায়ক এবং সাংগঠনিক

বিস্তারিত

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লালন (৩৪) নামে এক যুবদল কর্মীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বত্তরা। শুক্রবার রাত পৌনে ৯টার দিকে চুয়াডাঙ্গা শহরের ফার্মপাড়া এলাকায় এই হত্যাকাণ্ডের

বিস্তারিত

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালীর কয়া গড়াই নদীর চরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠন লাল পতাকার সদস্য কুদ্দুস ওরফে সাগর (৪২) নামে একজন নিহত হয়েছে।

এ ঘটনায় র‌্যাবের দু’সদস্য আহত হয়েছেন।

বিস্তারিত

এই বিভাগের আরও খবর

  পেট্রল ঢেলে স্বামীকে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

  পরীক্ষার নামে রোগীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ ডাক্তারের বিরুদ্ধে

  ফাঁদে পা দেবে না বিএনপি : মেয়র প্রার্থী মঞ্জু

  সাতক্ষীরায় শিশু ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

  অবাধ্য সন্তানের প্রহারে পিতা হাসপাতালে ভর্তি

  কেসিসিতে ২৮ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

  মোংলায় ৭৭৫ মেট্রিক টন কয়লা নিয়ে জাহাজডুবি

  কেসিসি নির্বাচন পরিচালনায় ১১১ সদস্যের কমিটি গঠন বিএনপির

  চুয়াডাঙ্গায় যুবদলকর্মীকে কুপিয়ে হত্যা

  কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

  দুই বাইকের মুখোমুখি সংঘর্ষ, নিহত-২

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে।’ আপনিও কি তাই মনে করেন?