রবিবার, ২৪ জুন ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ৩০ ডিসেম্বর, ২০১৭, ০৮:১৫:৩৬

ঠাকুরগাঁও জেলা প্রেস ক্লাব এর নির্বাচনে সভাপতি লাবু, সম্পাদক প্রশান্ত

ঠাকুরগাঁও জেলা প্রেস ক্লাব এর নির্বাচনে সভাপতি লাবু, সম্পাদক প্রশান্ত

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলা প্রেস ক্লাব এর দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে এম আর লাবু ও সাধারণ সম্পাদক পদে প্রশান্ত কুমার দাস ভোটের মাধ্যমে নির্বাচিত হয়েছেন।

শনিবার(৩০ ডিসেম্বর) জেলার রিভারভিউ উচ্চ বিদ্যালয়ে সকাল ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ প্রক্রিয়া সম্পন্ন হয়।

এতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জেলা আইনজীবী সমিতির সদস্য এ্যাডভোকেট ফজলে আলম ও প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন এ্যাডভোকেট মোস্তফা হারুন হেলালী।

নির্বাচনে ঠাকুরগাঁও জেলা ও উপজেলায় কর্মরত প্রিন্ট,ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার ৫৯ জন সাংবাদিক এর মধ্যে ৪৮ জন সাংবাদিক ভোটার হিসেবে তাদের ভোট প্রদান করেন।

পরে নির্বাচন পরিচালনা কমিটি জেলা প্রেস ক্লাব এর দ্বি-বার্ষিক নির্বাচনের ভোটে নির্বাচিত ১১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি ঘোষণা করেন।

নির্বাচিত কমিটি ২০১৮-২০১৯ সাল অর্থাৎ দুই বছরের জন্য জেলা প্রেস ক্লাব এর দায়িত্ব পালন করবে।

কার্যকরী কমিটির নির্বাচিত সদস্যরা হলেন-সভাপতি এম আর লাবু,সাধারন সম্পাদক প্রশান্ত কুমার দাস,সহ-সভাপতি মজিবর রহমান শেখ,সহ-সাধারন সম্পাদক খাদেমুল ইসলাম,অর্থ সম্পাদক নূরে আলম শাহ,প্রচার সম্পাদক জয় মহন্ত অলক,দপ্তর সম্পাদক হযরত আলী।নির্বাহী সদস্যরা যথাক্রমে-আমিনুল হক,রাজিউর রহমান জেহাদ রাজু,এ.এইচ.লিটন ও সফিকুল ইসলাম শিল্পী।

নির্বাচন সুষ্ঠু ভাবে পরিচালনা করার জন্য ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সার্বিক সহযোগিতা প্রদান করায় তাদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছেন নব নির্বাচিত কমিটির সভাপতি এম আর লাবু ও সা: সম্পাদক প্রশান্ত কুমার দাস।

 

 

 

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?