সোমবার, ২৪ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ০৩ সেপ্টেম্বর, ২০১৮, ০৮:৫৪:১১

যবিপ্রবিতে সাংবাদিক সমিতির কমিটি গঠিত

যবিপ্রবিতে সাংবাদিক সমিতির কমিটি গঠিত

শরীফা সুলতানা, যবিপ্রবি প্রতিনিধিঃ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (যবিপ্রবিসাস) প্রথম  কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি রাসেল আহমেদ (বিডি২৪লাইভ ও বিডিনিউজআওয়ার২৪) এবং সাধারণ সম্পাদক এম মোসাব্বির হোসেন (ক্যাম্পাসটাইমস ও ক্রাইমওয়াচ) নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি নুরুল মোস্তফা চৌধুরী রায়হান (বাংলাদেশসংবাদ২৪.কম), যুগ্ম সাধারন সম্পাদক কৃষ্ণ বালা (নববার্তা.কম), সাংগঠনিক সম্পাদক নাজমুন নাহার (মধুমতিনিউজ২৪.কম), অর্থসম্পাদক মো. নাজমুল হোসেন (কালেরখেয়া.কম), প্রচার সম্পাদক হাবিবুর রহমান  (বিডিলাইভ২৪.কম), দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম আকাশ  (ক্যাম্পাসলাইভ২৪.কম), তথ্য ও প্রযুক্তি সম্পাদক আকাশ আহমেদ  (এডুকেশন২৪.নেট), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শরীফা সুলতানা মুক্তা (প্রাইমনিউজ বিডিডট কম), কার্যনির্বাহী সদস্য আল-জোবায়ের রনি, মোঃ রাশেদ খান, ফয়সাল আহমেদ ইমন (অধিকার.নিউজ), মো. আক্তার হোসেন (বিডি মর্নিং), মো. তোফায়েল প্রধান (স্টুডেন্ট জার্নাল), প্রত্যাশা বালা ।

বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতিনির্ধারণী সভা রিজেন্ট বোর্ডের বৈঠকে গত ১লা সেপ্টেম্বর যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (যবিপ্রবিসাস) পরিচালনার অনুমোদন দেয়া হয় । ২ সেপ্টেম্বর পূর্বে নির্বাচনকৃত কমিটি প্রথম কার্যনির্বাহী বৈঠকে শেষে মিষ্টি বিতরণের মাধ্যমে সমিতির আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ।

নবগঠিত সাংবাদিক সমিতিকে শুভেচ্ছা জানিয়েছেন যবিপ্রবির উপাচার্য, যবিপ্রবি ছাত্রলীগ, প্রক্টর, পরিচালক ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তর, জনসংযোগ কর্মকর্তা, বিভিন্ন অনুষদের ডীন, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতি, নোবিপ্রবি সাংবাদিক সমিতি সহ যবিপ্রবির বিভিন্ন সামাজিক সংগঠন ।

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?