ঢাকা, বুধবার ২৬শে জুলাই ২০১৭ - 

বুধবার দিনটি কেমন যাবে আপনার?

প্রাইমনিউজবিডি.কম
 মঙ্গলবার ১৮ই এপ্রিল ২০১৭

আজ আপনার জন্ম হলে পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাতক জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ রবি ও মঙ্গল। ১৯ তারিখে জন্ম হবার কারনে আপনার উপর রবির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ১,১০,১৯,২৮। শুভ বর্ণ : লাল ও গোলাপী। শুভ বার ও গ্রহ : রবি ও মঙ্গল। শুভ রতœ : প্রবাল ও রুবী।


চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মকর রাশিতে অবস্থান করবে। ৮মী তিথি রাত: ১২:১৫ পর্যন্ত পরে ৯মী তিথি চলবে।


মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল): আজ বেকার যুবক যুবতিদের চাকরী লাভের সম্ভাবনা প্রবল। মার্কেটিং অফিসারদের চাকরি পরিবর্তনের যোগ দেখা যায়। খাদ্য ব্যবসায়ীদের আয় উন্নতি ভালো হবে। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে না। সেনা ও বিজিবি কর্মকর্তাদের দিনটি ঝামেলাপূর্ণ। নির্মাণ দ্রব্যের ব্যবসায় ভালো লাভ হতে পারে।


বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে): ভাগ্য উন্নতিতে আপনার কোনো মহিলা আত্মীয়র সহায়তা পেতে পারেন। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার যোগ প্রবল। প্রবাসীদের কর্মস্থলে কোনো পরিবর্তন হতে পারে। নৌ-বাণিজ্যে ভালো লাভ হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীকতায় কোনো স্থানে বেড়াতে যেতে পারেন। বিদেশ সংক্রান্ত কাজে ভালো লাভ হবে।


মিথুন রাশি (২১ মে - ২০ জুন): রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। কারো কাছথেকে কিছু অর্থ ধার করতে পারেন। পুলিশ ও আইনপ্রয়োগকারী সংস্থার সদস্যদের কারো কাছে অপমান অপদস্ত হতে পারেন। আজ পাওনাদারের কাছ থেকে কিছু তাগাদা পেতে পারেন। চিকিৎষক ও ঔষধ প্রস্তুতকারী ব্যক্তিদের ভালো লাভ হবে।


কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই): আজ ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে। বেচাকেনা বৃদ্ধি পাওয়ায় ভালো লাভ করতে পারবেন। জীবন সাথীর সাহায্য আপনার দাম্পত্য জীবনকে আরো সুখময় করে তুলবে। অংশীদারি ব্যবসায় ভালো লাভ হতে পারে। নতুন কোনো ব্যবসায় বিনিয়োগ করতে চলেছেন। আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে।


সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): শরীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকতে হবে। কাজের লোকেদের সাথে কোনো কারনে মত পার্থক্য হতে পারে। কর্মস্থলে কোনো নতুন দায়িত্ব পেতে পারেন। নিজের আবেগের উপর নিয়ন্ত্রন রাখার চেষ্টা করুন। প্রেম সংক্রান্ত বিষয়ে কোনো প্রকার কষ্টদায়ক অভিজ্ঞতার সম্মূখীন হতে চলেছেন।


কন্যা রাশি (২২ আগষ্ট - ২২ সেপ্টেম্বর): সন্তানের সাথে কোনো দর্শনিয় স্থানে বেড়াতে যেতে পারেন। শিল্প সংস্কৃতির কাজে সাফল্য আশা করা যায়। প্রেমিক প্রেমিকাদের দিনটি ভালো যাবে। প্রিয় মানুষের জন্য কেনাকাটার যোগ প্রবল। সৃজনশীল পেশার সাথে জড়িতদের দিনটি ভালো যাবে। রোমান্টিক মুডে থাকবেন। পরীক্ষার্থীদের পরীক্ষায় আশানুরুপ সাফল্য পাবেন।


তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): আজ গৃহ ভূমি আবাসন সংক্রান্ত কাজে সাফল্য পাবেন। প্রত্যাশা পূরণ হতে চলেছে। কর্মস্থলে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। গৃহের জন্য কোনো নতুন আসবাব পত্র ক্রয় করতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে। আত্মীয় স্বজনদের কারো কারনে বাড়ীতে কোনো প্রকার ঝামেলার শিকার হতে পারেন।


বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): সাংবাদিক ও প্রকাশকদের দিনটি ব্যস্ততায় কাটবে। প্রতিবেশীর সাথে কোনো গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হতে পারে। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। গার্মেন্টসে কর্মরত বন্ধুদের দিনটি ভালো যাবে। সম্ভব্য ক্ষেত্রে পদোন্নতি পেতে পারেন। রাতে ছোট ভাই বোনের সাথে কোনো বিষয়ে আলাপ হতে পারে।


ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): আপনার দিনটি ভালো যাবে। আজ খামারি ও খাদ্য ব্যবসায়ীরা ভালো আয় করতে পারেন। খুচরা বিক্রেতাদের ভালো আয় হতে চলেছে। ব্যবসায়ীদের বকেয়া বিল আদায় হবে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো লাভ করতে পারবেন। চাল কল মালিক ও চালের ব্যবসায়ীরা হটাৎ অতিরিক্ত মুনাফা করার জন্য কালোবাজারী করতে পারেন।


মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারী): দিনটি মকর রাশির জাতক জাতিকার জন্য শুভাশুভ মিশ্রিত। ঠান্ডাজনিত রোগ-ব্যাধিতে কষ্ট পেতে পারেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসায় নতুন কোনো সিদ্ধান্ত নিতে পারেন। চাকরীজীবীদের আজ দিনটি ভালো যাবে। বেসরকারী চাকরীতে ভালো ফল পাবেন। সম্মান বৃদ্ধি পাবে।


কুম্ভ রাশি (২১ জানুয়ারী -১৮ ফেব্রুয়ারী): ব্যবসায়ীদের ব্যবসায়ীক কাজে বিদেশ যাত্রার যোগ প্রবল। জাহাজের কাজের সাথে জড়িতদের দিনটি ব্যস্ততায় যাবে। আমদানী রপ্তাণী ব্যবসায় ভালো আয় হবে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা প্রবল। প্রবাসীদের কর্মস্থলে কোনো পরিবর্তন হতে পারে। জীবীকার জন্য নতুন কোনো কর্মস্থলে বদলী হতে পারে।


মীন রাশি (১৯ ফেব্রুয়ারী - ২০ মার্চ): ব্যবসায়ীক সুযোগ পেয়ে যাবেন। বন্ধু বা বড় ভাই বোনের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। কর্পোরেট ব্যবসায় ভালো আয় হতে পারে। সরকারী কোনো বিল আদায় হওয়াতে ঠিকাদারদের আর্থিক সঙ্কট কমে যাবে। চাকরীজীবীদের বকেয়া টাকা আদায় হতে পারে। শিক্ষক ও গবেষকদের আর্থিক অবস্থা ভালো যাবে।

প্রেমের ক্ষেত্রে যে ভুলগুলো কখনই করেন না বুদ্ধিমতীরা কখন খাবার খেলে ওজন নিয়ন্ত্রণে থাকে? চুয়াডাঙ্গায় মন্দিরের প্রধান ফটকের তালা ভেঙ্গে শিবমুর্তি চুরি নওগাঁ-২ পত্নীতলা-ধামইরহাট আসনে আওয়ামীলীগ, বিএনপি ও জাপার একাধিক প্রার্থী ভোলায় ভোক্তা অধিকার আইনে পাঁচ ব্যবসায়ীর জরিমানা গোপালগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-১৯ মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের পর্ষদ সভা ৩০ জুলাই ঊর্ধ্বমুখী প্রবণতায় লেনদেন শেষ খালেদা জিয়া লন্ডন যাবার পর সরকারের ঘুম হারাম: রিজভী ৫৭ ধারা সাংবাদিক উচ্ছেদের জন্য নয়: তথ্যমন্ত্রী ক্যাটরিনাকে নিয়ে উদ্বিগ্ন সালমান ঠাকুরগাঁওয়ে বার্ষিক শিশু সমাবেশ ও সাংস্কৃতিক উৎসব পালিত পরিবারকে ঝামেলায় রেখে তাবলিগে যাওয়া কি ঠিক? ১৫.৮০% ঋণ প্রবৃদ্ধি ধরে মুদ্রানীতি ঘোষণা নারায়ণগঞ্জের ৭ খুন: শুনানি শেষ, রায় ১৩ আগস্ট বিসিবির সংশোধিত গঠনতন্ত্র নিয়ে আপিল নিষ্পত্তি খেলাপি ঋণের ঝুঁকিতে ব্যাংকিং খাত রাজধানীতে ৩ জেএমবি সদস্য আটক ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আছে এই ফোনে প্রগতি লাইফের লেনদেন বন্ধ বৃহস্পতিবার গাল নরম কোমল গোলাপী করে তুলুন প্রাকৃতিকভাবে পুরুষেরা মেয়েদের যে ৭টি বিষয় প্রথমেই দেখে পিপলস লিজিংয়ের প্রথম প্রান্তিক প্রকাশ লিপস্টিক অনেকক্ষণ ধরে সংরক্ষণের সঠিক নিয়ম বিকিনি পরিহিত ছবি পোষ্ট করে বিপাকে নারী পুলিশ অফিসার! অর্ধশত সংসদ সদস্যের জনপ্রিয়তায় ব্যাপক ধস বাহুবলে ৪ শিশু হত্যায় ৩ জনের ফাঁসি, ২ জনের ৭ বছরের কারাদণ্ড ঊর্ধ্বমুখী প্রবণতায় লেনদেন চলছে সম্ভাব্য অর্ধশতাধিক নতুন প্রার্থীর তালিকা খালেদা জিয়ার হাতে বিপিএল মাতাতে আসছেন লুক রাইট ঢাকা ইন্স্যুরেন্সের পর্ষদ সভা ৩১ জুলাই স্বামী হত্যার লোহমর্ষক বর্ণনা দিলেন স্ত্রী মৃত্যুর জন্য প্রস্তুত থাকা জরুরি যে কারণে আল-আকসা মসজিদে জুমার নামাজ নিষিদ্ধ, বাংলাদেশের নিন্দা সকালে দ্রুত শক্তি জোগায় এসব খাবার কুষ্টিয়ায় পৃথক ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ মিরপুর বেড়িবাঁধে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ সিটিসেলের তরঙ্গ খুলে দেয়া হয়েছে ভারত থেকে গরুর সঙ্গে যেন অস্ত্র না আসে: বিজিবি মহাপরিচালক রাজধানীতে র‌্যাব-ছিনতাইকারী বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ ২ ব্যর্থ মানুষদের ঘুমানোর ১৪টি বদ অভ্যাস রাঙিয়ে দিয়ে যাও গো এবার যাবার আগে পুলিশের ১৪ কর্মকর্তা বদলি জেনে নিন বুধবার দিনটি কেমন যাবে? বিএনপি একনায়কতন্ত্রে বিশ্বাস করে না: ফখরুল যুব মহিলা লীগের ১২১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ইতিবাচক ইমেজ তৈরির ১০ কৌশল ঘুমের সমস্যায় বন্ধু বিচ্ছেদ হতে পারে! পাবনায় ইসলামী ব্যাংকের ৩২১তম শাখা উদ্বোধন এই ছবিটি ঘুরছে গোটা ফেসবুক জুড়ে...