ঢাকা, বুধবার ২২শে নভেম্বর ২০১৭ - 

বুধবার দিনটি কেমন যাবে আপনার?

প্রাইমনিউজবিডি.কম
 মঙ্গলবার ১৮ই এপ্রিল ২০১৭

আজ আপনার জন্ম হলে পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাতক জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ রবি ও মঙ্গল। ১৯ তারিখে জন্ম হবার কারনে আপনার উপর রবির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ১,১০,১৯,২৮। শুভ বর্ণ : লাল ও গোলাপী। শুভ বার ও গ্রহ : রবি ও মঙ্গল। শুভ রতœ : প্রবাল ও রুবী।


চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মকর রাশিতে অবস্থান করবে। ৮মী তিথি রাত: ১২:১৫ পর্যন্ত পরে ৯মী তিথি চলবে।


মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল): আজ বেকার যুবক যুবতিদের চাকরী লাভের সম্ভাবনা প্রবল। মার্কেটিং অফিসারদের চাকরি পরিবর্তনের যোগ দেখা যায়। খাদ্য ব্যবসায়ীদের আয় উন্নতি ভালো হবে। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে না। সেনা ও বিজিবি কর্মকর্তাদের দিনটি ঝামেলাপূর্ণ। নির্মাণ দ্রব্যের ব্যবসায় ভালো লাভ হতে পারে।


বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে): ভাগ্য উন্নতিতে আপনার কোনো মহিলা আত্মীয়র সহায়তা পেতে পারেন। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার যোগ প্রবল। প্রবাসীদের কর্মস্থলে কোনো পরিবর্তন হতে পারে। নৌ-বাণিজ্যে ভালো লাভ হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীকতায় কোনো স্থানে বেড়াতে যেতে পারেন। বিদেশ সংক্রান্ত কাজে ভালো লাভ হবে।


মিথুন রাশি (২১ মে - ২০ জুন): রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। কারো কাছথেকে কিছু অর্থ ধার করতে পারেন। পুলিশ ও আইনপ্রয়োগকারী সংস্থার সদস্যদের কারো কাছে অপমান অপদস্ত হতে পারেন। আজ পাওনাদারের কাছ থেকে কিছু তাগাদা পেতে পারেন। চিকিৎষক ও ঔষধ প্রস্তুতকারী ব্যক্তিদের ভালো লাভ হবে।


কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই): আজ ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে। বেচাকেনা বৃদ্ধি পাওয়ায় ভালো লাভ করতে পারবেন। জীবন সাথীর সাহায্য আপনার দাম্পত্য জীবনকে আরো সুখময় করে তুলবে। অংশীদারি ব্যবসায় ভালো লাভ হতে পারে। নতুন কোনো ব্যবসায় বিনিয়োগ করতে চলেছেন। আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে।


সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): শরীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকতে হবে। কাজের লোকেদের সাথে কোনো কারনে মত পার্থক্য হতে পারে। কর্মস্থলে কোনো নতুন দায়িত্ব পেতে পারেন। নিজের আবেগের উপর নিয়ন্ত্রন রাখার চেষ্টা করুন। প্রেম সংক্রান্ত বিষয়ে কোনো প্রকার কষ্টদায়ক অভিজ্ঞতার সম্মূখীন হতে চলেছেন।


কন্যা রাশি (২২ আগষ্ট - ২২ সেপ্টেম্বর): সন্তানের সাথে কোনো দর্শনিয় স্থানে বেড়াতে যেতে পারেন। শিল্প সংস্কৃতির কাজে সাফল্য আশা করা যায়। প্রেমিক প্রেমিকাদের দিনটি ভালো যাবে। প্রিয় মানুষের জন্য কেনাকাটার যোগ প্রবল। সৃজনশীল পেশার সাথে জড়িতদের দিনটি ভালো যাবে। রোমান্টিক মুডে থাকবেন। পরীক্ষার্থীদের পরীক্ষায় আশানুরুপ সাফল্য পাবেন।


তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): আজ গৃহ ভূমি আবাসন সংক্রান্ত কাজে সাফল্য পাবেন। প্রত্যাশা পূরণ হতে চলেছে। কর্মস্থলে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। গৃহের জন্য কোনো নতুন আসবাব পত্র ক্রয় করতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে। আত্মীয় স্বজনদের কারো কারনে বাড়ীতে কোনো প্রকার ঝামেলার শিকার হতে পারেন।


বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): সাংবাদিক ও প্রকাশকদের দিনটি ব্যস্ততায় কাটবে। প্রতিবেশীর সাথে কোনো গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হতে পারে। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। গার্মেন্টসে কর্মরত বন্ধুদের দিনটি ভালো যাবে। সম্ভব্য ক্ষেত্রে পদোন্নতি পেতে পারেন। রাতে ছোট ভাই বোনের সাথে কোনো বিষয়ে আলাপ হতে পারে।


ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): আপনার দিনটি ভালো যাবে। আজ খামারি ও খাদ্য ব্যবসায়ীরা ভালো আয় করতে পারেন। খুচরা বিক্রেতাদের ভালো আয় হতে চলেছে। ব্যবসায়ীদের বকেয়া বিল আদায় হবে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো লাভ করতে পারবেন। চাল কল মালিক ও চালের ব্যবসায়ীরা হটাৎ অতিরিক্ত মুনাফা করার জন্য কালোবাজারী করতে পারেন।


মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারী): দিনটি মকর রাশির জাতক জাতিকার জন্য শুভাশুভ মিশ্রিত। ঠান্ডাজনিত রোগ-ব্যাধিতে কষ্ট পেতে পারেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসায় নতুন কোনো সিদ্ধান্ত নিতে পারেন। চাকরীজীবীদের আজ দিনটি ভালো যাবে। বেসরকারী চাকরীতে ভালো ফল পাবেন। সম্মান বৃদ্ধি পাবে।


কুম্ভ রাশি (২১ জানুয়ারী -১৮ ফেব্রুয়ারী): ব্যবসায়ীদের ব্যবসায়ীক কাজে বিদেশ যাত্রার যোগ প্রবল। জাহাজের কাজের সাথে জড়িতদের দিনটি ব্যস্ততায় যাবে। আমদানী রপ্তাণী ব্যবসায় ভালো আয় হবে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা প্রবল। প্রবাসীদের কর্মস্থলে কোনো পরিবর্তন হতে পারে। জীবীকার জন্য নতুন কোনো কর্মস্থলে বদলী হতে পারে।


মীন রাশি (১৯ ফেব্রুয়ারী - ২০ মার্চ): ব্যবসায়ীক সুযোগ পেয়ে যাবেন। বন্ধু বা বড় ভাই বোনের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। কর্পোরেট ব্যবসায় ভালো আয় হতে পারে। সরকারী কোনো বিল আদায় হওয়াতে ঠিকাদারদের আর্থিক সঙ্কট কমে যাবে। চাকরীজীবীদের বকেয়া টাকা আদায় হতে পারে। শিক্ষক ও গবেষকদের আর্থিক অবস্থা ভালো যাবে।

Advertisement
অবশেষে পদত্যাগ করলেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট মুগাবে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে রংপুরের জয় কেমন যাবে আপনার বুধবার দিনটি! জেলা জজ ও যুগ্ম জজসহ ২৫ বিচারকের রদবদল কেঁদে ফেললেন ঐশ্বরিয়া রাই এবার নাচলেন ও গাইলেন এমপি শামীম ওসমান যৌন হয়রানির শিকার উত্তর কোরিয়ার নারী সৈন্যরা অবৈধভাবে গাড়ি পার্কিং ও বড়বড় খানা খন্দের কারনে বাড়ছে দূর্ঘটনা, অকালে ঝরছে প্রান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সহ ২০ জনকে আদালতের শোকজ জাবিতে ভর্তি হতে এসে আরো দুই শিক্ষার্থী কারাগারে জাবিতে ৫ম ম্যানেজমেন্ট উইক শুরু বুধবার আমতলী ও তালতলী উপজেলায় ৫১টি বিদ্যালয়ের ভবন জরাজীর্ন: শিক্ষক নেই ২৬০ জন মওদুদের বক্তব্য গভীর ষড়যন্ত্রের অংশ : হানিফ জনগণ থেকে সরকার সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে গেছে: মির্জা ফখরুল বরিশালে তারেক রহমানের জন্ম দিন পালন ফার্ম্মাসিষ্ট জটিলতায় বাড়ছে ড্রাগলাইসেন্স বিহীন ফার্ম্মেসী ইবির ভর্তি পরীক্ষার পূর্ণাঙ্গ সূচী প্রকাশ অবৈধ সম্পদ অর্জনের মামলা থেকে অব্যাহতি পেলেন কুমিল্লার মেয়র সাক্কু প্রেমের ফাঁদে স্কুলছাত্রীকে আ.লীগ নেতার একাধিকবার ধর্ষণ বিয়ের রাতে পালালেন সাবিলা নূর! পায়ের ওপর পা দিয়ে বসলে কুঁজো হয়ে যেতে পারেন চিরকাল যৌবন ধরে রাখবে যেসব খাবার যে কাজগুলোই প্রতিনিয়ত ক্ষতি করছে মস্তিষ্কের প্রাথমিক সমাপনীতে নাতির সঙ্গে ৬৫ বছরের নানী অর্থনৈতিক সঙ্কটের মুখে তুরস্ক, কাটিয়ে ওঠার আশাবাদ এরদোগানের নিজেকে আরো সুন্দর করে তুলতে ব্যবহার করুন এই ৭ তেল পুলিশ পাহারায় খোলা জায়গায় ভারতীয় মন্ত্রীর মূত্রত্যাগ টিকল না ১০ নম্বর সম্পর্কও? সুস্মিতার বয়ফ্রেন্ডের তালিকা... নাইজেরিয়ায় মসজিদে হামলা: নিহত অন্তত ৫০ লেনদেনের শীর্ষে লংকাবাংলা ফিন্যান্স বাজারে আইলাইফের নতুন ল্যাপটপ আ.লীগ নেতার অভিযোগ: খালেদার গাড়িবহরে হামলার নেপথ্যে নিজাম হাজারী তবু চলছে সৌদি হামলা; আরো ১২ ইয়েমেনি নিহত মাদ্রাসার কক্ষ থেকে হাত বাঁধা ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার খাগড়াছড়িতে সাংবাদিকদের মানববন্ধন শ্রাবন্তীর ‘বয়ফ্রেন্ড’ শাকিব খান ‘৪০টির বেশি আসন পাবে না আ’লীগ’ ‘শিগগিরই নতুন বিচারপতি নিয়োগ’ স্বামী-স্ত্রীর দ্বন্দ্বের জের ধরে মারপিট: উভয় পক্ষের আহত ৬ বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ: আ‘লীগ নেতার বিরুদ্ধে মামলা কলাপাড়ায় তারেক রহমানের জন্মদিন পালন কলাপাড়ায় প্রসুতী রোগীর মৃত্যুর পর ফের আলোচনায় আলেয়া ক্লিনিক পুঁজিবাজারে দর সংশোধন ‘নতুন করে ট্রেড ইউনিয়নের অনুমতি দেওয়া হবে না’ রোহিঙ্গাদের প্রত্যাবাসনে চলতি সপ্তাহেই সমঝোতা: সু চি সোনিয়ার বর্ণাঢ্য যুগ ৬ কোম্পানির লেনদেন স্থগিত বুধবার ‘ইসরাইলকে প্রতিহত করার পূর্ণ অধিকার লেবাননের রয়েছে’ ‘নির্বাচনের আগেই দেশে ফিরবেন তারেক রহমান’ ‘সিনহা যাওয়ায় বিচার বিভাগের কাজ দ্রুত এগোচ্ছে’