ঢাকা, রবিবার ২৮শে মে ২০১৭ - 

বিয়ে অভিনেত্রীর জন্য দিল্লির লাড্ডু

প্রাইমনিউজবিডি.কম
 শুক্রবার ২১শে এপ্রিল ২০১৭

বিনোদন ডেস্ক: কথায় আছে, বিয়ে হচ্ছে দিল্লির লাড্ডু। যে খাবে সে পস্তাবে আর যে না খাবে সেও পস্তাবে। তবে মানুষ এটা খেয়েই পস্তায়! সাধারণের কী হয় সেটা হয়তো আমাদের জানা নেই। কিন্তু অভিনেত্রীদের মধ্যে বিয়েটা হয়ে যায় দিল্লির লাড্ডু।

শেষ থেকেই শুরু করা যাক। বর্তমানে সব থেকে আলোচিত বিষয় শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে। তাদের প্রেমের বিয়ে। ২০০৬ সালে তারা জুটি হয়ে প্রথম অভিনয় করেন ‘কোটি টাকার কাবিন’ ছবিতে। পর পর একাধিক চলচ্চিত্রে একসঙ্গে কাজ করতে গিয়ে ভালো বন্ধু হয়ে যান একে অপরের। ধীরে ধীরে সম্পর্কটা রূপ নেয় প্রেমে। অতঃপর ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনেই বিয়ে করেন শাকিব-অপু। গোপন বিয়ে ফাঁস হয়ে গেলেও অপু বিশ্বাস নেই চলচ্চিত্রে। তিনি কবে অভিনয়ে ফিরবেন অন্য কেউতো দূরের কথা অপুর নিজেরও জানা নেই। তবে মজার বিষয় হচ্ছে শাকিব খান ঠিকই অভিনয় চালিয়ে যাচ্ছেন। তাহলে বিয়ে তো অপুর জন্য ‘দিল্লির লাড্ডু’ হয়েই গেল।

এবার আসি শাবনূর প্রসঙ্গে। বাংলা সিনেমায় দীর্ঘ সময় একক কর্তৃত্ব করেছেন এই নায়িকা। কিন্তু বিয়ের পর তিনি কোথায়? সর্বশেষ ২০১৩ সালে মুক্তি পায় শাবনূর অভিনীত ‘কিছু আশা কিছু ভালবাসা’। এরপর নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হননি তিনি। ২০১৫ সালের ১ আগস্ট ক্যামেরার সামনে দাঁড়ালেও ছবিটি ছিল তিন চার বছর আগের। যার অসমাপ্ত কাজ শেষ করতেই ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। তবে ভবিষ্যতে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার সম্ভাবনা খুবই কম। ফলে এক হিসেবে বিয়েটা তার জন্যও ‘দিল্লির লাড্ডু’।

একই অবস্থা পূর্ণিমার। বিয়ের পর স্বামী সংসার নিয়েই তার ব্যস্ততা। মাঝে মধ্যে কিছু নাটকে তাকে দেখা গেলেও নেই চলচ্চিত্রে। যদিও অনেক সময়ই তিনি বলেন, ভালো গল্প পেলে চলচ্চিত্রে ফিরবেন। কিন্তু সেটা হয়ে ওঠে না। বিয়ের পর নিজের নামটাও চলচ্চিত্র থেকে মুছে ফেলেছেন মৃদুলা আহমেদ রেসী। ২০১২ সালের ২২ জুন চট্টগ্রামের ব্যবসায়ী পান্থ শাহরিয়ারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। স্বামী তার ব্যবসার কাজ চালিয়ে গেলেও অভিনয়ে ফিরতে পারছেন না রেসি। বিয়ের পর অভিনয় থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সম্ভাবনাময়ী অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। অভিনেতা হিল্লোলকে ভালবেসে বিয়ে করেছিলেন তিনি। এরপর হিল্লোলের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেলে কন্যা সন্তানকে নিয়ে একাকী জীবনে অভ্যস্ত হয়ে পড়েন। আর এই সময়ে আস্তে আস্তে মিডিয়া থেকে দূরে সরে যান তিনি। বিয়ের পর আর অভিনয় করবেন না বলে ঘোষণা দিয়েই মিডিয়া থেকে দূরে চলে যান লাক্স তারকা আফসান আরা বিন্দু।

বিয়ে করে শুধু অভিনয় নয় দেশই ছেড়েছেন মোজেজা আশরাফ মোনালিসা। কিন্তু হঠাৎ হঠাৎ নাটকে দেখা যায় তাকে। তবে সেটা দর্শকের দৃষ্টি আকর্ষণ করতে ব্যর্থ। মিডিয়ায় এসেই দর্শক নজর কাড়েন সারিকা সাবরিন। জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় হঠাৎ করেই নিজের ব্যক্তিগত বিতর্কের কারণে মিডিয়া থেকে ছিটকে পড়েন এই অভিনেত্রী। যতটা অভিনয়ে ফেরার সম্ভাবনা ছিল তাও শেষ হয়ে যায় বিয়ের পর। বিবাহ বিচ্ছেদের পর তিনি এখন মাঝে মধ্যে টিভি নাটকে অভিনয় করছেন। তবে সেটা আয়নায় মুখ দেখানোর মতো। এই তালিকায় নাম চলে আসে বিপাশা হায়াত, অপি করিম, প্রিয়া ডায়েস, বিজরী বরকতউল্লাহ, তানভীন সুইটি ও নাদিয়ার।

দেখা যাচ্ছে, বিয়ে করে শুধু নায়িকারাই অভিনয় ছেড়ে দিচ্ছেন। কিংবা দিতে বাধ্য হচ্ছেন। তাহলে বিয়েটা অভিনেত্রীদের জন্য দিল্লির লাড্ডু হয়ে থাকছে। এটা না খেয়েও তারা পস্তাচ্ছেন আর খেয়ে তো পস্তাচ্ছেনই।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন




‘তেঁতুল হুজুররা অপরাজনীতির জিকির তোলার চেষ্টা করছে’ ১৬ মাস পর মৌলভীবাজার কারাগার থেকে ভারতীয় দুই নাগরিকের মুক্তি বাজেট অধিবেশন শুরু মঙ্গলবার চুলের যত্নে মেহেদি পাতা! তিন বছরে জব্দ ১১০০ কেজি স্বর্ণ ফরিদপুরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ, নিহত ১ অধ্যাপক রিয়াজুল স্বপদেই থাকছেন দিনভর খণ্ডযুদ্ধে পুলিশসহ আহত অর্ধশত, হরতালে অচল কাশ্মীর ‘গণতন্ত্র প্রতিষ্ঠায় আন্দোলনের বিকল্প নেই’ ম্যানচেস্টার হামলা : সালমানের ছবি প্রকাশ ঐশ্বর্য এবং দীপিকা যখন একসাথে! বাংলাদেশে চীনা রণতরীর নোঙরে ‘দিল্লির উদ্বেগ’ লিটন নন্দীসহ চারজনের জামিন স্পট মার্কেটে যাচ্ছে মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক ব্লগার রাজীব হত্যা: হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ স্টোকসের সেঞ্চুরিতে সিরিজ ইংল্যান্ডের নিন্মমুখী প্রবণতায় লেনদেন চলছে রোজায় সুস্থ থাকার ১০ উপায় বন্য হরিণের হাতে ধর্ষণের শিকার গরু শ্যালিকা-দুলাভাই অসম প্রেম, অতঃপর... রেইনট্রির চার পরিচালকের ব্যাংক হিসাব তলব হারের কারণ হিসেবে যা বললেন ইমরুল টিভি দেখলে ঝুঁকি বাড়ে ডায়াবেটিসের! রোদ চশমা কেনার সময়... ‘একসাথে থাকতে হলে এ বছর শেষ হবার আগেই বিয়ে করতে হবে’ শান্তি প্রতিষ্ঠায় পরস্পরকে সহযোগিতা করুন কোপা দেল রে’ দিয়েই বার্সা ছাড়লেন এনরিকে খালেদা জিয়ার বড়পুকুরিয়া কয়লাখনি দুর্নীতি মামলা চলবে আসলাম চৌধুরীর জামিন বহাল বন্যায় আন্তর্জাতিক সহায়তা চায় শ্রীলঙ্কা সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত ৬, আহত ৮৫ গভীর রাতে ৪র্থ শ্রেণীর ছাত্রীর বিয়ে, অতঃপর যা হলো বিয়ের একদিন পরই বাবা হলেন ৫ম শ্রেণির ছাত্র! ‘আল্লাহ মেহেরবান’ গানে বিতর্কিত নাচ নিয়ে মুখ খুললেন নুসরাত সুপ্রিম কোর্টের মূল ফটক থেকে সরিয়ে নেয়া ভাস্কর্য অ্যানেক্স ভবনের সামনে বসানো হচ্ছে ভন্ড ফকিরের শরবত খেয়ে স্বামী-স্ত্রী অচেতন, স্বর্ণালংকার লুট ২ বছরের জন্য উৎসে কর প্রত্যাহার চায় বিজিএমইএ রবিবার দিনটি আপনার কেমন যাবে? কাঁঠালের বিচি খান বদলাবে জীবন! নিমপাতার অভাবনীয় কিছু গুণ ও এর ব্যবহার বনানী ধর্ষণ: মূল নেপথ্য কারণ ফাঁস? প্রথম রমজানে এতিমদের সঙ্গে ইফতার করবেন খালেদা জিয়া ডায়াবেটিক রোগীরা রোজায় কী খাবেন, কী খাবেন না এবার চঞ্চলকে বিয়ে করলেন শখ! ফিটনেস ট্র্যাকারের তথ্য সঠিক নয় ঘুম না হলে নিজের কোষই খেয়ে ফেলে মস্তিষ্ক ‌ নাভিতে ২ ফোটা তেল, রাতারাতি উপকার! চর্বিযুক্ত মাছ উপকারী নাকি ক্ষতিকর? গার্লফ্রেন্ডের জন্য একি করলেন দেব! তালতলীতে শিশু ধর্ষিত