ঢাকা, মঙ্গলবার ২৫শে জুলাই ২০১৭ - 

বিয়ে অভিনেত্রীর জন্য দিল্লির লাড্ডু

প্রাইমনিউজবিডি.কম
 শুক্রবার ২১শে এপ্রিল ২০১৭

বিনোদন ডেস্ক: কথায় আছে, বিয়ে হচ্ছে দিল্লির লাড্ডু। যে খাবে সে পস্তাবে আর যে না খাবে সেও পস্তাবে। তবে মানুষ এটা খেয়েই পস্তায়! সাধারণের কী হয় সেটা হয়তো আমাদের জানা নেই। কিন্তু অভিনেত্রীদের মধ্যে বিয়েটা হয়ে যায় দিল্লির লাড্ডু।

শেষ থেকেই শুরু করা যাক। বর্তমানে সব থেকে আলোচিত বিষয় শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে। তাদের প্রেমের বিয়ে। ২০০৬ সালে তারা জুটি হয়ে প্রথম অভিনয় করেন ‘কোটি টাকার কাবিন’ ছবিতে। পর পর একাধিক চলচ্চিত্রে একসঙ্গে কাজ করতে গিয়ে ভালো বন্ধু হয়ে যান একে অপরের। ধীরে ধীরে সম্পর্কটা রূপ নেয় প্রেমে। অতঃপর ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনেই বিয়ে করেন শাকিব-অপু। গোপন বিয়ে ফাঁস হয়ে গেলেও অপু বিশ্বাস নেই চলচ্চিত্রে। তিনি কবে অভিনয়ে ফিরবেন অন্য কেউতো দূরের কথা অপুর নিজেরও জানা নেই। তবে মজার বিষয় হচ্ছে শাকিব খান ঠিকই অভিনয় চালিয়ে যাচ্ছেন। তাহলে বিয়ে তো অপুর জন্য ‘দিল্লির লাড্ডু’ হয়েই গেল।

এবার আসি শাবনূর প্রসঙ্গে। বাংলা সিনেমায় দীর্ঘ সময় একক কর্তৃত্ব করেছেন এই নায়িকা। কিন্তু বিয়ের পর তিনি কোথায়? সর্বশেষ ২০১৩ সালে মুক্তি পায় শাবনূর অভিনীত ‘কিছু আশা কিছু ভালবাসা’। এরপর নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হননি তিনি। ২০১৫ সালের ১ আগস্ট ক্যামেরার সামনে দাঁড়ালেও ছবিটি ছিল তিন চার বছর আগের। যার অসমাপ্ত কাজ শেষ করতেই ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। তবে ভবিষ্যতে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার সম্ভাবনা খুবই কম। ফলে এক হিসেবে বিয়েটা তার জন্যও ‘দিল্লির লাড্ডু’।

একই অবস্থা পূর্ণিমার। বিয়ের পর স্বামী সংসার নিয়েই তার ব্যস্ততা। মাঝে মধ্যে কিছু নাটকে তাকে দেখা গেলেও নেই চলচ্চিত্রে। যদিও অনেক সময়ই তিনি বলেন, ভালো গল্প পেলে চলচ্চিত্রে ফিরবেন। কিন্তু সেটা হয়ে ওঠে না। বিয়ের পর নিজের নামটাও চলচ্চিত্র থেকে মুছে ফেলেছেন মৃদুলা আহমেদ রেসী। ২০১২ সালের ২২ জুন চট্টগ্রামের ব্যবসায়ী পান্থ শাহরিয়ারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। স্বামী তার ব্যবসার কাজ চালিয়ে গেলেও অভিনয়ে ফিরতে পারছেন না রেসি। বিয়ের পর অভিনয় থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সম্ভাবনাময়ী অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। অভিনেতা হিল্লোলকে ভালবেসে বিয়ে করেছিলেন তিনি। এরপর হিল্লোলের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেলে কন্যা সন্তানকে নিয়ে একাকী জীবনে অভ্যস্ত হয়ে পড়েন। আর এই সময়ে আস্তে আস্তে মিডিয়া থেকে দূরে সরে যান তিনি। বিয়ের পর আর অভিনয় করবেন না বলে ঘোষণা দিয়েই মিডিয়া থেকে দূরে চলে যান লাক্স তারকা আফসান আরা বিন্দু।

বিয়ে করে শুধু অভিনয় নয় দেশই ছেড়েছেন মোজেজা আশরাফ মোনালিসা। কিন্তু হঠাৎ হঠাৎ নাটকে দেখা যায় তাকে। তবে সেটা দর্শকের দৃষ্টি আকর্ষণ করতে ব্যর্থ। মিডিয়ায় এসেই দর্শক নজর কাড়েন সারিকা সাবরিন। জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় হঠাৎ করেই নিজের ব্যক্তিগত বিতর্কের কারণে মিডিয়া থেকে ছিটকে পড়েন এই অভিনেত্রী। যতটা অভিনয়ে ফেরার সম্ভাবনা ছিল তাও শেষ হয়ে যায় বিয়ের পর। বিবাহ বিচ্ছেদের পর তিনি এখন মাঝে মধ্যে টিভি নাটকে অভিনয় করছেন। তবে সেটা আয়নায় মুখ দেখানোর মতো। এই তালিকায় নাম চলে আসে বিপাশা হায়াত, অপি করিম, প্রিয়া ডায়েস, বিজরী বরকতউল্লাহ, তানভীন সুইটি ও নাদিয়ার।

দেখা যাচ্ছে, বিয়ে করে শুধু নায়িকারাই অভিনয় ছেড়ে দিচ্ছেন। কিংবা দিতে বাধ্য হচ্ছেন। তাহলে বিয়েটা অভিনেত্রীদের জন্য দিল্লির লাড্ডু হয়ে থাকছে। এটা না খেয়েও তারা পস্তাচ্ছেন আর খেয়ে তো পস্তাচ্ছেনই।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন




সিটিসেলের লাইসেন্স বাতিল একটি অবৈধ সম্পর্ক, ভয়ংকর শেষ পরিণতি মঙ্গলবার থেকে ভোটার তালিকা হালনাগাদ শুরু জেনে নিন মঙ্গলবার দিনটি কেমন যাবে? এমএনপি নীতিমালার অনুমোদন টুকুসহ বিএনপির ২৬ নেতাকর্মীর বিরুদ্ধে টাঙ্গাইলে মামলা বিপিএলে নতুন আইকন মোস্তাফিজ রাণীনগরে শিক্ষক নিয়োগের লাখ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ঘুমধুমে জায়গা-জমি সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষ: আহত- ৫ রাশিয়া-চীনের সুন্দরীদের সঙ্গে মেলামেশার উপর নিষেধাজ্ঞা জারি! সহযোগী প্রতিষ্ঠান করবে ইসলামিক ফাইন্যান্স ইসলামী ব্যাংকের শরী’য়াহ কমিটির বৈঠক অনুষ্ঠিত মঙ্গলবার শুরু ডিসি সম্মেলন উন্নত চিকিৎসার জন্য সিদ্দিকুরকে বিদেশে পাঠানো হবে: ওবায়দুল কাদের সিদ্দিকুরের এক চোখ সম্পূর্ণ নষ্ট, পাঠানো হচ্ছে ভারতে শুল্ক জটিলতা দূর হলে রপ্তানি আরও বাড়বে: বাণিজ্যমন্ত্রী টেলিভিশনে কপিল শর্মার রাজত্ব শেষ! আত্মহত্যা করতে চেয়েছিলেন ফারিয়া 'তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার ক্ষমতা সরকারের নেই' চুয়াডাঙ্গায় পৌরসভা কর্মকর্তা-কর্মচারীদের কলম বিরতী চট্টগ্রাম বন্দরে ভারতীয় নৌবাহিনীর জাহাজ ‘রানভীর’ ফুলবাড়ীতে বিলুপ্তির পথে দেশীয় প্রজাতীর মাছ জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় দুর্নীতির তথ্য মেলেনি: অনুসন্ধানকারী কর্মকর্তা ফুলবাড়ীতে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি গোপালগঞ্জে পৌর কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি " জলবায়ু অর্থায়ন ও বাস্তবায়নের স্বচ্ছতা অর্জন কৌশল প্রকল্পের" মতবিনিময় সভা দুই জঙ্গির সাজা কমলো হাইকোর্টে পুলিশ দম্পতির বাসায় গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু পরিবর্তনের ঝোড়ো বাতাস বইতে শুরু করেছে : রিজভী আরো ২ দিন বৃষ্টির সম্ভাবনা ঠাকুরগাঁওয়ে ইয়াবা সহ যুবক গ্রেফতার ডি-৮ এ অগ্রাধিকারভুক্ত বাণিজ্য চুক্তিতে সায় ঊর্ধ্বমুখী প্রবণতায় লেনদেন শেষ ট্রাস্ট ব্যাংকের পর্ষদ সভা ৩০ জুলাই অনলাইনে ফাঁস ‘টয়লেট : এক প্রেমকথা’ যে কারনে জন্ম মাসে বিয়ে করতে হয় না ‘শৌচাগার বানাতে না পারলে বউ বেচে দিন’ ইউএনও হয়রানির ঘটনায় ২ ডিসিকে প্রত্যাহার কাতার সংকট সমাধানে মধ্যপ্রাচ্যে ব্যস্ত এরদোগান কান ধরানো আ.লীগ নেতা গ্রেফতার প্রেমিকার যে অভ্যাসগুলো পছন্দ নয় ছেলেদের! টানা বৃষ্টিতে দেশের বিভিন্ন স্থানে যোগাযোগ ব্যাহত এবার দক্ষিণ-চীন সাগরে 'সিনেমা হল' নির্মাণ বেজিংয়ের! ক্ষমতা কমছে ট্রাম্পের! লন্ডনের রেল স্টেশনে মুসলিম নারীকে হিজাব খুলে হেনস্থা নিউহ্যামের মেয়র পদে লড়বেন বাঙালি নারী রাহিমা সাংবাদিকদের জন্য ভয়ঙ্কর অঞ্চল দক্ষিণ এশিয়া আজান নিয়ে বিস্ফোরক মন্তব্য বলিউড অভিনেত্রীর! বাবার নায়িকা, ছেলেরও নায়িকা! মোশাররফ করিম কত টাকার মালিক? (ভিডিও)