ঢাকা, মঙ্গলবার ২৫শে এপ্রিল ২০১৭ - 

এক বছর পর বিএনপি ক্ষমতায়, আওয়ামী লীগ বিরোধী দলে : দুদু

প্রাইমনিউজবিডি.কম
 শুক্রবার ২১শে এপ্রিল ২০১৭ দুপুর ০১:০৩:৩১

ঢাকা: আগামী এক থেকে দেড় বছরের মধ্যে বিএনপিসহ ২০ দলীয় জোট ক্ষমতায় আসবে বলে আশা ব্যক্ত করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে স্বাধীনতা অধিকার আন্দোলন আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে তিনি এ আশা ব্যক্ত করেন।

“ভারতের সাথে সার্বভৌমত্ব বিরোধী চুক্তির প্রতিবাদ এবং তিস্তা সহ ৫৪টি নদীর ন্যায্য হিস্যা দাবি” উপলক্ষ্যে আয়োজিত মানববন্ধনে তিনি বলেন, বিএনপি পা পা করে ক্ষমতার দিকে অগ্রসর হচ্ছে আর আওয়ামী লীগ পা পা করে ক্ষমতা থেকে দূরে সরে যাচ্ছে। সুতরাং আগামী এক থেকে দেড় বছরেরর মধ্যে বিএনপিসহ ২০দলীয় জোট ক্ষমতায় আসবে। আর আওয়ামী লীগ বিরোধী দলে আসবে। গত ৫জানুয়ারীর নির্বাচনের যদি স্বপ্ন দেখেন তাহলে সেই স্বপ্ন দুঃস্বপ্নে পরিনত হবে বলে ক্ষমতাসীনদের প্রতি হুশিয়ারী উচ্চারন করেন দুদু।

আগামী ২৭ এপ্রিল ভারতের সেনা প্রধান বাংলাদেশ সফরে আসছেন উল্লেখ করে শামসুজ্জামান দুদু বলেন, ভারতের সেনা প্রধান কেন এত ঘনঘন বাংলাদেশ সফরে আসছেন ? তিনি কি অস্ত্র চাপিয়ে দিতে আসছেন না কি অন্য কোন শলাপরামর্শ করতে আসছেন ?

প্রধানমন্ত্রীর ভারত সফর প্রসঙ্গে বিএনপির এ্ই নেতা বলেন, প্রধানমন্ত্রী ভারতের সাথে কি কি চুক্তি করেছেন সেইগুলো সংসদে অথবা জনসম্মুখে প্রকাশ করতে হবে। অন্যথায় সেইগুলো চুক্তি গোলামীর চুক্তি হিসেবে মানুষের মনে গেথে যাবে। তারন সংবিধানে আছে- বৈদেশিক যেগুলো চুক্তি হবে সেইগুলো সংসদে অথবা জনসম্মুখে প্রকাশ করতে হবে।

আয়োজক সংগঠনের সভাপতি কাজী মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে মানববন্ধনে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, প্রশিক্ষন বিষয়ক সম্পাদক এ বি এম মোশাররফ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন




ভোলায় নন এমপিও শিক্ষকদের মানববন্ধন দেশের মানুষের গড় আয়ু বেড়েছে আগামী নির্বাচনে আ.লীগের ট্রামকার্ড ওলামা-মাশায়েখ মৃত্যুদণ্ড কমলেই হবে আমৃত্যু সাজা: অ্যাটর্নি জেনারেল একনজরে ৬ কোম্পানির পর্ষদ সভা আবেগী মেয়েরা প্রেমিকা বা স্ত্রী হিসেবে ভালো সকল সন্ত্রাসী ও জঙ্গিদের ‘শ্যাডো’ গডফাদার তারেক রহমান: হানিফ বিএনপির ৩ নেতা বহিষ্কার ত্রাণ নিয়ে কারচুপি হতে দেবেন না: মায়া তৃণমূলকে সংগঠিত করতেই মাঠে নেমেছে বিএনপি: ফখরুল নগ্ন ভিডিওর ফাঁদে ফেলে সুন্দরী নারী দিয়ে ইয়াবা পাচার বিয়ে করলেও ধর্ষণের অপরাধ মাফ হবে না! ঊর্ধ্বমুখী প্রবণতায় লেনদেন শেষ হোটেলে নারীসহ ধরা পড়লো সমাজসেবা কর্মকর্তা বইয়ের জন্য মাদরাসা ছাত্রীর আত্মহত্যা! হাওড়ে মাছ ধরার নিষেধাজ্ঞা প্রত্যাহার বিভিন্ন দেশ থেকে পণ্য রফতানির প্রস্তাব পেলো ওয়ালটন নারীদের বাজারে যাওয়া কি ঠিক? জন-দুর্ভোগের জন্যে দায়ী এমপিদের মনোনয়ন দেয়া হবে না: অর্থমন্ত্রী মেহেরপুরে দুটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত: বাইরে বিক্ষোভ ‘রামপালে যন্ত্রপাতি সরবরাহে ১২,৮৯৭ কোটি টাকার রপ্তানি আদেশ’ রাজধানীর জলাবদ্ধতার জন্য দায়ী ওয়াসা : খোকন বাংলাদেশকে পানি দেব না তা বলিনি : মমতা সোস্যাল ইসলামী ব্যাংকের পর্ষদ সভা ৩০ এপ্রিল শরীরকে পানি শূন্য করে যে খাবার এসআই মোহাম্মদ মিজানুল ইসলাম আমাকে ধর্ষণ করেন রাজধানীতে মাদক বিরোধী অভিযানে গ্রেপ্তার ৪৭ ঊর্ধ্বমুখী প্রবণতায় চলছে লেনদেন মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের ১৫% লভ্যাংশ ঘোষণা মিষ্টি কুমড়ার বিস্ময়কর স্বাস্থ্য উপকারিতা জেনে নিন ইয়াকিন পলিমারের পর্ষদ সভা ৩০ এপ্রিল খালেদা জিয়ার হাজিরা ২২ মে ফাইন ফুডসের পর্ষদ সভা ৩০ এপ্রিল যুবদল নেতার বোনের মৃত্যতে কেন্দ্রীয় যুবদলরে শোক ‘তুমি আরও ভাল স্বামী পাবে’ সালভো কেমিক্যালের পর্ষদ সভা ২৭ এপ্রিল রিলায়েন্স ইন্স্যুরেন্সের পর্ষদ সভা ৩০ এপ্রিল নিজেকে স্লিম দেখানোর জন্য ৯টি দারুণ কার্যকরী কৌশল স্তন ক্যানসারের লক্ষণ! টিভিতে আজকে দেখবেন যেসব খেলা নিজেকে স্লিম দেখানোর জন্য ৯টি দারুণ কার্যকরী কৌশল ভোটকেন্দ্র রক্ষায় সাহসী নেতাদের এজেন্ট হিসেবে প্রশিক্ষণ দিবে বিএনপি পিরোজপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা চাকুরিজীবী নারীদের শারীরিক ব্যায়াম! ঢাকার সিনেমায় শাকিব খান নিষিদ্ধ প্রেমের টানে বিদেশিনী এবার চাঁদপুরে গোপন আলোচনায় হেফাজতের ভিন্ন সুর >>ফের শাপলা চত্বরে মহাসমাবেশের প্রস্তুতি রূপগঞ্জে ব্রিফকেসে যুবতীর লাশ আগামী নির্বাচনে দলের টিকেট পাচ্ছেন না আ. লীগের ৮০ এমপি কুমিল্লায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৩