ঢাকা, মঙ্গলবার ২৫শে এপ্রিল ২০১৭ - 

এরশাদের ভাগ্নিকে বিয়ের পর বাবলুর উপহার কোটি টাকার গাড়ি

প্রাইমনিউজবিডি.কম
 শুক্রবার ২১শে এপ্রিল ২০১৭ বিকাল ০৪:৪৬:২৩

ঢাকা : ৬৫ বছর বয়সে বিয়ে করলেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। তার স্ত্রী দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ভাগ্নি টুম্পা।


২১ এপ্রিল শুক্রবার সকালে এরশাদের গুলশানের প্রেসিডেনশিয়াল প্যালেসে ৩০ লাখ টাকা দেনমোহরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে স্ত্রীকে প্রায় কোটি টাকা মূল্যের একটি বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছেন বাবলু।


রাতে ঢাকার একটি বিলাসবহুল রেস্টুরেন্টে হবে বিয়ের রিসেপশন। সেখানে প্রধানমন্ত্রীসহ মন্ত্রিপরিষদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও এরশাদের ঘনিষ্ঠ এবং বিশ্বস্তজনদের আমন্ত্রণ জানানো হয়েছে।


বিয়ের আনুষ্ঠানিকতায় এরশাদ ছাড়াও উপস্থিত ছিলেন, এরশাদের বোন, বাবলুর শাশুড়ি মেরিনা ইয়াসমিন এমপি, জিয়াউদ্দি বাবলুর ছেলে ও ছেলের বউ, জিএম কাদের, জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদারসহ অন্যান্য আত্মীয় ও পারিবারিক সদস্যরা।


এরশাদের বাসায় বিয়ের অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শেষ হয় খুব অল্প সময়ে। কাবিনের অনুষ্ঠান শেষে বর-কনের জন্য দোয়া করেন সবাই। কাবিন অনুষ্ঠানে এরশাদের স্ত্রী এবং বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ যাননি।


জিয়াউদ্দিন বাবলু দশম জাতীয় সংসদে জাপার দলীয় সংসদ সদস্য। তার শাশুড়ি মেরিনা ইয়াসমিন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য। মামা শ্বশুর এরশাদও এ সংসদের সদস্য। আর মামি শাশুড়ি রওশন এরশাদ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা।


২০০৫ সালে জিয়াউদ্দিন বাবলুর স্ত্রী ফরিদা সরকার ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান। ফরিদা নর্থ সাউথ ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের অধ্যাপক ছিলেন। বাবলুর স্ত্রী মেহেজেবুননেছা রহমান টুম্পাও অধ্যাপক। তিনি সাউথ ইস্ট ইউনিভার্সিটির বিবিএর প্রোগ্রাম ডিরেক্টর। প্রথম সংসারে তার এক মেয়ে ও এক ছেলে রয়েছে।


স্ত্রী ফরিদা সরকারের মৃত্যুর পর একমাত্র ছেলে আশিক আহমেদকে নিয়ে আছেন জিয়াউদ্দিন বাবলু। ছেলে এমবিএ শেষ করে ব্যবসা করছেন। তিনিও বিয়ে করেছেন।



আগামী নির্বাচনে আ.লীগের ট্রামকার্ড ওলামা-মাশায়েখ মৃত্যুদণ্ড কমলেই হবে আমৃত্যু সাজা: অ্যাটর্নি জেনারেল একনজরে ৬ কোম্পানির পর্ষদ সভা আবেগী মেয়েরা প্রেমিকা বা স্ত্রী হিসেবে ভালো সকল সন্ত্রাসী ও জঙ্গিদের ‘শ্যাডো’ গডফাদার তারেক রহমান: হানিফ বিএনপির ৩ নেতা বহিষ্কার ত্রাণ নিয়ে কারচুপি হতে দেবেন না: মায়া তৃণমূলকে সংগঠিত করতেই মাঠে নেমেছে বিএনপি: ফখরুল নগ্ন ভিডিওর ফাঁদে ফেলে সুন্দরী নারী দিয়ে ইয়াবা পাচার বিয়ে করলেও ধর্ষণের অপরাধ মাফ হবে না! ঊর্ধ্বমুখী প্রবণতায় লেনদেন শেষ হোটেলে নারীসহ ধরা পড়লো সমাজসেবা কর্মকর্তা বইয়ের জন্য মাদরাসা ছাত্রীর আত্মহত্যা! হাওড়ে মাছ ধরার নিষেধাজ্ঞা প্রত্যাহার বিভিন্ন দেশ থেকে পণ্য রফতানির প্রস্তাব পেলো ওয়ালটন নারীদের বাজারে যাওয়া কি ঠিক? জন-দুর্ভোগের জন্যে দায়ী এমপিদের মনোনয়ন দেয়া হবে না: অর্থমন্ত্রী মেহেরপুরে দুটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত: বাইরে বিক্ষোভ ‘রামপালে যন্ত্রপাতি সরবরাহে ১২,৮৯৭ কোটি টাকার রপ্তানি আদেশ’ রাজধানীর জলাবদ্ধতার জন্য দায়ী ওয়াসা : খোকন বাংলাদেশকে পানি দেব না তা বলিনি : মমতা সোস্যাল ইসলামী ব্যাংকের পর্ষদ সভা ৩০ এপ্রিল শরীরকে পানি শূন্য করে যে খাবার এসআই মোহাম্মদ মিজানুল ইসলাম আমাকে ধর্ষণ করেন রাজধানীতে মাদক বিরোধী অভিযানে গ্রেপ্তার ৪৭ ঊর্ধ্বমুখী প্রবণতায় চলছে লেনদেন মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের ১৫% লভ্যাংশ ঘোষণা মিষ্টি কুমড়ার বিস্ময়কর স্বাস্থ্য উপকারিতা জেনে নিন ইয়াকিন পলিমারের পর্ষদ সভা ৩০ এপ্রিল খালেদা জিয়ার হাজিরা ২২ মে ফাইন ফুডসের পর্ষদ সভা ৩০ এপ্রিল যুবদল নেতার বোনের মৃত্যতে কেন্দ্রীয় যুবদলরে শোক ‘তুমি আরও ভাল স্বামী পাবে’ সালভো কেমিক্যালের পর্ষদ সভা ২৭ এপ্রিল রিলায়েন্স ইন্স্যুরেন্সের পর্ষদ সভা ৩০ এপ্রিল নিজেকে স্লিম দেখানোর জন্য ৯টি দারুণ কার্যকরী কৌশল স্তন ক্যানসারের লক্ষণ! টিভিতে আজকে দেখবেন যেসব খেলা নিজেকে স্লিম দেখানোর জন্য ৯টি দারুণ কার্যকরী কৌশল ভোটকেন্দ্র রক্ষায় সাহসী নেতাদের এজেন্ট হিসেবে প্রশিক্ষণ দিবে বিএনপি পিরোজপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা চাকুরিজীবী নারীদের শারীরিক ব্যায়াম! ঢাকার সিনেমায় শাকিব খান নিষিদ্ধ প্রেমের টানে বিদেশিনী এবার চাঁদপুরে গোপন আলোচনায় হেফাজতের ভিন্ন সুর >>ফের শাপলা চত্বরে মহাসমাবেশের প্রস্তুতি রূপগঞ্জে ব্রিফকেসে যুবতীর লাশ আগামী নির্বাচনে দলের টিকেট পাচ্ছেন না আ. লীগের ৮০ এমপি কুমিল্লায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৩ সাকুরা বারে যুবদল নেতাকে পিটিয়ে হত্যা বার সিলগালা, আটক ৫২ প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব আশরাফ সিদ্দিকী