ঢাকা, রবিবার ২২শে অক্টোবর ২০১৭ - 

সোনাকাটা ইউপি নির্বাচন : চাচা ভাতিজার মধ্যে লড়াই

প্রাইমনিউজবিডি.কম
 বৃহঃস্পতিবার ১৮ই মে ২০১৭

জসিম উদ্দিন, তালতলী (বরগুনা) প্রতিনিধি : দিন যতই যাচ্ছে ততই ঘনিয়ে আসছে বরগুনার তালতলী উপজেলার সোনাকাটা ইউনিয়ন পরিষদ নির্বাচন। আগামী ২৩ মে অনুষ্ঠিত হবে ভোট গ্রহন। এ লক্ষে প্রার্থীদের মধ্যে চলছে তোরজোড়।

কোন কোন প্রার্থীর পক্ষ থেকে ভোট আদায় করে নেয়ার বিভিন্ন পদ্ধতিও অবলম্বন করে আসছে। আবার কেউ কেউ ভাল কাজের উপর নির্ভর করে জনগনের উপর পূর্ন আস্থা এনে ভোট দাবী করেছেন। উপজেলার হাট-বাজার, স্কুল-কলেজ, রাস্তা-ঘাট, গ্রাম-গঞ্জের চায়ের দোকানসহ সর্বত্রই শুধু আলোচনা ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ ইউনিয়নে ৬জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করলেও মুলতঃ প্রতিদ্বন্ধিতা হবে চাচা ভাতিজার মধ্যে।

 চাচা এ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান উপজেলা বিএনপির সহ-সভাপতি ফরাজী মোঃ ইউনুচ। স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস মার্কা নিয়ে মাঠে নেমেছেন তিনি। চেয়ারম্যান হিসেবে তার একটা ভাল সুনামও রয়েছে এলাকায়।

এ কারনে চলমান নির্বাচনে ভাতিজার কর্মীদের দফায় দফায় হামলায় আহত হয়েছেন তিনি ও তার পুত্র জেলা পরিষদের সদস্য কবির হোসেন সুজন ফরাজী। নিজ বংশের লোকের দ্বারা গৃহবন্দী হয়েছিলেন বেশ কয়েকবার। তারপরও হাল ছাড়েনি তিনি।

অপরদিকে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে নৌকা মার্কা নিয়ে মাঠে নেমেছেন চেয়ারম্যানের আপনভাই আঃ আজীজ ফরাজীর পুত্র সুলতান আহমেদ ফরাজী। নির্বাচনী মাঠে তিনিও লাঞ্চিত হয়েছেন এবং নির্বাচনী অফিসও ভাংচুর হয়েছে। 

তবে উপজেলার মুজিব সৈনিক হিসেবে প্রতিদিন শতশত নেতা কর্মীরা এ ইউনিয়নের নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন। তাদের একই কথা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকাকে যে কোন মূল্যে বিজয় করতেই হবে। তবে চাচা ভাতিজার মধ্যে কে হবেন আগামী ৫বছরের জন্য এ ইউনিয়নের চেয়ারম্যান তা এখনও বলা দুস্কর। 



Advertisement
রিয়ালের সঙ্গে পয়েন্ট ব্যবধান আরও বাড়াল বার্সা ‘হলফনামার বিধান বাতিল চাওয়া মৌলিক অধিকারের পরিপন্থী’ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঘ ইউনিটের ফল প্রকাশ নারীরা বিনামূল্যে পাবেন টেলিটকের ২০ লাখ সিম মুক্তিযোদ্ধাদের সম্মান দেখাতে গোপালগঞ্জ জেলা প্রশাসকের অন্যন্য উদ্যোগ ডিএসইতে ৫৫% কোম্পানির দরপতন বৈঠক ডেকেছেন খালেদা জিয়া ম্যাশের হাফ সেঞ্চুরি কেপিসিএলের পর্ষদ সভা ২৯ অক্টোবর অরফানেজ ট্রাস্ট মামলা: খালেদা জিয়ার আবেদন নাকোচ হাইকোর্টে Put more pressure on Myanmar: Sheikh Hasina Parineeti Chopra's desi diva look ‘ইসিকে দিয়ে নীল নকশা আঁটছে আ’লীগ’ নাইজারে বন্দুকধারীদের হামলা, ১৩ পুলিশ নিহত কাল থেকে আবার মিলবে ইলিশ ঐশীর যাবজ্জীবন দণ্ডের পূর্ণাঙ্গ রায় প্রকাশ 'উল্টো পথে গাড়ি চালালে কাউকে ছাড় দেব না' হার্বাল ওষুধ লিভার ক্যান্সারের ঝুঁকি বাড়ায় ন্যাশনাল ফিড মিলের পর্ষদ সভা ২৮ অক্টোবর দেশ গার্মেন্টেসের পর্ষদ সভা ২৮ অক্টোবর মসুল-রাক্কায় গণকবরে ভারতীয় রয়েছে কিনা জানতে ডিএনএ সংগ্রহ টাইটানিকের শেষ চিঠি নিলামে রেকর্ড দামে বিক্রি ১৫ দিনে সংশোধন করা যাবে জাতীয় পরিচয়পত্র রাতে খালেদা-সুষমার বৈঠক ‘নানী-দাদীদের’ সুন্দরী প্রতিযোগিতা রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে চাপ দিন ঢাকা-উত্তর-দক্ষিণবঙ্গ রেল চলাচল স্বাভাবিক একসঙ্গে সেলফি তুলে কথা রাখলেন আলিয়া-জ্যাকলিন দেশের সব রুটে নৌযান চলাচল শুরু যেখানে অন্যের বউ চুরি করা বৈধ! ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন মায়ের জিন-ই ঠিক করে সন্তান মেধাবী হবে কি না! ছেলেদের যে ১০টি ভুলে প্রেম এসেও ভেঙে যায় বন্ধুর প্রাক্তন প্রেমিকার সঙ্গে প্রেম করা কি ভাল? স্বামীকে সুখে রাখার ১০টি টিপস ব্রণ থেকে মুক্তির ঘরোয়া উপায় ভারত মহাসাগরে চীনা সাবমেরিন! দক্ষিণে সুখোই পাঠাল ভারত কেমন যাবে আপনার রোববার দিনটি? পদ নেই, তবুও পদোন্নতি! সুস্থ থাকতে মাংসের বদলে খেতে পারেন মাশরুম উন্নত দেশ গড়তে আ.লীগকে ক্ষমতায় রাখার আহ্বান জয়ের বৃষ্টি কাঁদা-মাটিতে একাকার রোহিঙ্গা ক্যাম্প ১৬ বছর বয়সেই মন ভেঙে যায় সালমান খানের! আফগানিস্তানে মিলিটারি বাসে হামলা: নিহত ১৫ ১০ ঘন্টা পর পাটুরিয়া -দৌলতদিয়া রুটে ফেরি চলাচল শুরু রবিবার ৩৩ পর্যবেক্ষকের সঙ্গে সংলাপে বসছে ইসি সম্পত্তি নিয়ে পাকিস্তানি ‘আত্মীয়’র সঙ্গে বিবাদে জড়ালেন সাইফ সাভারে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যানের মত বিনিময় 'ভাই' সেজে প্রেমিকার শ্বশুরবাড়িতে হাজির প্রেমিক, অতঃপর...! সোমবার দুপুরে সুষমা-খালেদা একান্ত বৈঠক