ঢাকা, সোমবার ২৬শে জুন ২০১৭ - 

স্বাভাবিক জীবনে ফিরে আসার ঘোষণা দিলেন মাদক সম্রাজ্ঞী সেলিনা

প্রাইমনিউজবিডি.কম
 বৃহঃস্পতিবার ১৮ই মে ২০১৭

বগুড়া: বগুড়ায় মাদক ব্যবসা ছেড়ে দিলেন এক মাদক সম্রাজ্ঞী। সংবাদ সম্মেলন করে মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার ঘোষণা দিলেন মাদক সম্রাজ্ঞী সেলিনা বেগম। একইসঙ্গে মাদকের ভয়াবহ থাবায় জড়িয়ে পড়া বিপথগামী তরুণ-যুবকদের স্বাভাবিক জীবনে ফিরে আসারও আহবান জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে বগুড়ার শেরপুর প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এই ঘোষণা দেন।

লিখিত বক্তৃতায় উপজেলার মির্জাপুর ইউনিয়নের মদনপুর গ্রামের সেলিনা বেগম বলেন, একসময় মাদক ব্যবসাকে ঘৃণা করতাম। কিন্তু আমার স্বামী মজিবর রহমান মজনু নিজে মাদক সেবনের পাশাপাশি ব্যবসায়ে জড়িয়ে যান। এই কারণে বিভিন্ন সময়ে আইন প্রয়োগকারী সংস্থা স্বামী মজনুকে ধরতে অভিযানও চালিয়েছে। কিন্তু বেশিরভাগ সময়ে গ্রেফতার এড়াতে সক্ষম হন তিনি। তবে মাদক ব্যবসায়ী স্বামীর সহযোগিতা করার অভিযোগে আমাকে একাধিকবার গ্রেফতার করেছে। শুধুমাত্র সন্তান ও স্বামীকে রক্ষা করতে গিয়ে নিশ্চুপ থেকেছি। মাদক সম্রাজ্ঞী হিসেবে গ্রেফতার হওয়াকেও মেনে নিয়েছি।

আবেগ তাড়িত কণ্ঠে সেলিনা বেগম বলেন, বিগত সময়ে অনেক জেল-জুলুম মেনে নিলেও বর্তমানে স্বাভাবিক জীবনে ফিরে এসেছি। ইতিমধ্যে মাদক ব্যবসায়ী স্বামী মজিবর রহমান মজনুর সঙ্গেও সব সম্পর্ক ছিন্ন হয়ে গেছে। তাকে মাদক ব্যবসা ছেড়ে দিতে বলার অপরাধে আমাকে তালাক দিয়েছে। এমনকি আমার সাবেক স্বামী মজনু দ্বিতীয় বিয়ে করে সেই স্ত্রীকে নিয়ে আলাদা বসতবাড়িতে সংসার করছেন। আমিও নিজের ভাগ্যকে মেনে নিয়ে তিন মেয়ে সন্তানকে নিয়ে পৃথক বসতবাড়িতে বসবাস করছি। সেই সঙ্গে মাদক ব্যবসার কুফল বুঝতে পেরেছি। তাই বাকি জীবনে আর এই পথে পা বাড়াবো না। স্বাভাবিকভাবে জীবন-যাপন করতে চাই। একইসঙ্গে মাদকের ভয়াবহ ছোবলে আক্রান্ত বিপথগামী তরুণ-যুবকদেরও ফিরে আসার আহবান জানাচ্ছি।

সেলিনা বেগম বলেন, এই মাদকের কারণে আমার সাজানো সংসার ভেঙে গেল। মাদকাসক্ত স্বামী তালাক দিল। দ্বিতীয় বিয়ে করলো। তাই আসুন আমরা মাদক বিক্রি ও সেবনকে না বলি। আর আমার মত কোন নারীর যেন এই অবস্থা না হয়।

সংবাদ সম্মেলনে সেলিনার তিন মেয়ে মায়া বেগম, মিশু খাতুন ও মৃত্তিকা খাতুন উপস্থিত ছিলেন।



যে কারণে এবারের ঈদে খোশমেজাজে খালেদা জিয়া আজ খুশির ঈদ ঢাকায় পুলিশের ১৩ পদে রদবদল শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, সোমবার ঈদ সোমবার দিনটি আপনার কেমন যাবে? নির্বাচন বাধাগ্রস্ত করার কোনও ক্ষমতা খালেদার নেই সিলেটের ১৯ আসনে আ'লীগের প্রার্থী ৪৪ যুক্তরাজ্যে ঈদের নামাজিদের উপর নিয়ন্ত্রণহীন গাড়ি নোটিশ না দিয়ে বাড়ি ভাঙা হচ্ছে : মওদুদ ফের চাঙ্গা হচ্ছে বিএনপি জোট নেতাদের নামে ৭ হাজার মামলা খালি পায়ে হাঁটলে বুদ্ধি বাড়ে শেষ মুহূর্তে জমে উঠেছে মার্সেল পণ্যের বিক্রি স্ত্রীর প্রতারণায় দিশেহারা প্রবাসী স্বামী গোপালগঞ্জে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত আবার শ্রীদেবী-অনিল জুটি! বাংলাদেশ ছেড়ে শ্রীলঙ্কার কোচ হবেন হাথুরুসিংহে? ঈদুল ফিতরের নামাজ পড়ার নিয়ম চিকুনগুনিয়ার ব্যথা হলে যা করবেন ‘বাহুবলি’র মায়ের সঙ্গে রোমান্স করেছিলেন শাহরুখ! শিক্ষিকার সঙ্গে সম্পর্ক, অতঃপর ফিনল্যান্ডে উৎসবমুখর পরিবেশে পালিত হচ্ছে ঈদ ঈদের সকালে বজ্রবৃষ্টির শঙ্কা বিএনপির সব নেতার পদত্যাগ করা উচিৎ ত্বকের সৌন্দর্যে নিমপাতার ফেসপ্যাক শাকিবকে বহিষ্কারের বিষয়টি রহস্যজনক: ত্যথমন্ত্রী এয়ারটেলের দুরন্ত অফার, ৩ মাসের জন্য মিলছে ফ্রি ইন্টারনেট! বহির্নোঙ্গরে তলা ফেটে চরে আটকা ক্লিংকার বোঝাই জাহাজ নিজের খোলামেলা ছবি প্রকাশ করলেন কারিশমা কক্সবাজারে পুকুরে ডুবে ৩ শিশুর সলিল সমাধি আমার সংসার দুইটা: অপু বিশ্বাস গরমের পর বৃষ্টি, সাবধানে থাকুন সৌদি আরবে ঈদুল ফিতর উদযাপিত তেলের ট্যাংকারে আগুন: নিহত ১২৩ মওদুদের গুলশানের বাড়ি ভাঙা হচ্ছে গজল ডোবার গেট খুলে দিয়েছে ভারত, আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ টার্নওভারে বস্ত্রখাতের প্রাধান্য ‘গরুর গোশত খায় বলে মুসলিম তরুণদের ওপর হামলা করেছি’ নারীদের চুল রাখার বিধান ঈদে মেহেদীর নজর কাড়া ডিজাইন (ভিডিও) ঈদের দিন আবহাওয়া যেমন থাকবে আপনি কি বদমেজাজি! জেনে নিন কি কারণে নিয়োগ দেওয়া হবে ১০ হাজার চিকিৎসক যুক্তরাজ্যের নির্বাচনে রেকর্ড সংখ্যক মুসলিম প্রার্থী এমপি নির্বাচিত ঈদের পর দলে ফেরার অপেক্ষায় বিএনপির সংস্কারপন্থি নেতারা নারীর গোপন যে ৪টি তথ্য কেউ দেবে না ধোনির এই অনন্য কীর্তির কথা জানেন কি? এই গরমে প্রেগন্যান্ট হলে এ ভাবে পোশাক পরে স্বস্তিতে থাকুন জেনে নিন রবিবার দিনটি আপনার কেমন যাবে? ‘আমি আব্দুল আজিজ শাকিবকে নিয়ে সিনেমা বানাবো’ চাঁদ দেখা গেছে মালয়েশিয়া, ইন্দোনেশিয়ায়