ঢাকা, শনিবার ২১শে অক্টোবর ২০১৭ - 

পাবনায় সড়ক দুর্ঘটনায় ভূমি কর্মকর্তাসহ ৩ জন নিহত

প্রাইমনিউজবিডি.কম
 বৃহঃস্পতিবার ১৮ই মে ২০১৭

পাবনা : পাবনার বেড়া ও সুজানগরে পৃথক সড়ক দুর্ঘটনায় উপসহকারী ভূমি  কর্মকর্তাসহ তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো পাঁচজন।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে সুজানগরে ও সকালে বেড়ায় এসব দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায়  সুজানগরে নিহত হয়েছেন সুজানগর উপজেলার উপসহকারী ভূমি কর্মকর্তা  আসাদুজ্জামান লিটন (৪৫)। তিনি পাবনা পৌর সদরের নূরপুর এলাকার বাসিন্দা।  এছাড়া নিহত হয়েছেন সদর উপজেলার ভাড়ারা গ্রামের বাসিন্দা মিজানুর রহমান  (৩৫)। তিনি সিএনজিচালিত অটোরিকশার চালক।

এদিকে বেড়ায় নিহত হয়েছেন চাঁদ আলী নামের এক ব্যক্তি। তিনি চাকলা ইউনিয়ন পরিষদের বাসিন্দা।

সুজানগর  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক জানান, সুজানগর থেকে একটি  পিকআপভ্যান পাবনার দিকে যাচ্ছিল। ঘটনার সময় পাবনা-সুজানগর আঞ্চলিক সড়কের  তাঁতীপাড়া মোড় নামক স্থানে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার  সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা উল্টে চালকসহ পাঁচ  যাত্রী গুরুতর আহত হন।

ওই অটোরিকশার যাত্রী ছিলেন ভূমি কর্মকর্তা  আসাদুজ্জামান লিটন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে  নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আসাদুজ্জামান ও অটোরিকশাচালক মিজানুরকে মৃত  ঘোষণা করেন। গুরুতর আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন লিটন  (৩০), ফরহাদ (৩৫) ও অন্যজনের নাম জানা যায়নি।

বেড়ায় বৃহস্পতিবার সকাল  ৯টায় বগুড়া-নগরবাড়ী মহাসড়কে সানিলা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় একজন নিহত  হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানায়, সিএন্ডবি বাসস্ট্যান্ড থেকে সবজি বিক্রি  করে কয়েকজন কৃষক রিকশা-ভ্যানে করে চাকলা যাচ্ছিল। সানিলায় পাবনাগামী একটি  ট্রাক পেছন থেকে ওই কৃষকদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যান আরোহী চাঁদ  আলী মারা যান। এ সময় আজিজুলসহ (১৫)অন্তত দুজন গুরুতর আহত হয়।

বেড়া  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোতালেব হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল  পরিদর্শন করেছে। আহতদের বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



Advertisement
১০ ঘন্টা পর পাটুরিয়া -দৌলতদিয়া রুটে ফেরি চলাচল শুরু রবিবার ৩৩ পর্যবেক্ষকের সঙ্গে সংলাপে বসছে ইসি সম্পত্তি নিয়ে পাকিস্তানি ‘আত্মীয়’র সঙ্গে বিবাদে জড়ালেন সাইফ সাভারে সাংবাদিকদের সাথে ইউপি চেয়ারম্যানের মত বিনিময় 'ভাই' সেজে প্রেমিকার শ্বশুরবাড়িতে হাজির প্রেমিক, অতঃপর...! সোমবার দুপুরে সুষমা-খালেদা একান্ত বৈঠক দেশে দুর্যোগ চলছে আর গণতন্ত্রে মহাদুর্যোগ চলছে: মওদুদ ‘রোহিঙ্গা সংকট নিরসনে ক্ষমতাসীনদের নৈতিক অবস্থান নেই’ রোহিঙ্গাদের সাহায্যে কারও কাছে হাত পাতিনি: জয় টপলেস হতে আপত্তি নেই কারিশমার তালতলীতে বেরীবাঁধ ভেঙ্গে ৮গ্রাম প্লাবিত : ২০ হাজার মানুষ পানি বন্দি মধ্যরাতে পরকীয়া প্রেমিকাসঙ্গ, কলেজ অধ্যক্ষকে গণধোলাই ভোলায় নিজের বাল্য বিয়ে ঠেকিয়ে দিলো রেশমা ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠার স্বার্থে আমরা নির্বাচনে যাবো: দুদু গোপনে ইসরাইল সফর করলেন সৌদি যুবরাজ সালমান! যারা অতিরিক্ত কাঁদেন তারা কেমন মানুষ? ভারতে ট্রাক উল্টে নিহত ১০ বন্ধ হচ্ছে টিএসসি’র কার্যক্রম নভেম্বরে চলবে দেশব্যাপী সাঁড়াশি অভিযান পশ্চিমবঙ্গে ইলিশের বন্যা, বাংলাদেশে নিষিদ্ধ মালয়েশিয়ায় ভূমিধসে নিহত ৩, বাংলাদেশিসহ নিখোঁজ ১১ কিরকুকের সম্পূর্ণ দখল নিয়েছে ইরাকি বাহিনী বৃষ্টির দিনে বাসায় যেভাবে সময় কাটাবেন খালেদা জিয়া ষড়যন্ত্র করে দেশে ফিরেছেন: সেতুমন্ত্রী ‘স্টুডেন্ট অব দি ইয়ার’ সম্পর্কে অজানা কিছু তথ্য অক্ষয় নয়, রণবীর সিং সুষমার ঢাকা সফরে বিএনপির সঙ্গে বৈঠকে এজেন্ডার বাইরেও আলোচনা! সিনহার বদলে মিঞা: সঙ্কটের সুরাহা হবে কি? জঙ্গিদের সঙ্গে সংঘর্ষে মিশলের ৩৫ পুলিশ নিহত জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের নিন্দা ও প্রতিবাদ কুষ্টিয়ায় বৃষ্টিতে দেয়াল ধসে বৃদ্ধার মৃত্যু রিয়াল মাদ্রিদে ব্রাজিলিয়ান বিস্ময় তরুণ যৌন হেনস্তার জন্য নারীরাও দায়ী, অভিনেত্রীর মন্তব্যে তোলপাড় ‘হার্ভের মতো যৌনলিপ্সু বলিউডেও আছে’ রবিবার জাপানে আছড়ে পড়বে টাইফুন ‘লান’ ইভিএমে বিশেষজ্ঞদের ‘না’ শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ফেরি ও লঞ্চ চলাচল বন্ধ মৃত্যু ঝুকির পরেও ডাক্তারদের বিজনেস বাড়াতে করা হয় সিজার নদী থেকে অবৈধভাবে বালু তুলছেন আ.লীগ নেত্রী পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত পরমাণু অস্ত্র পরীক্ষা বন্ধ করবে না উ.কোরিয়া দাম্পত্য জীবনে একঘেয়েমি? জেনে নিন উষ্ণতা ফেরানোর সহজ উপায় প্রেম নিবেদন করবেন? জেনে নিন ভালবাসার ১০টি পৃথিবীবিখ্যাত পংক্তি ধর্ষিতার পরিবারের কাছে 'ভোজ' খাওয়ানোর দাবি গ্রামবাসীর সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত, আজও সারাদেশে ভারি বৃষ্টি প্রেম করে বিয়ে করতে গেলে যে ৭টি ঝামেলায় আপনাকে পড়তে হবে চীনে প্রেসিডেন্টের বিরুদ্ধে অভ্যুত্থানচেষ্টা! রোহিঙ্গাদের দেখতে আসছেন জর্ডানের রানী কাবুলে মসজিদে আত্মঘাতী হামলায় নিহত ৩০ শনিবার দিনটি আপনার কেমন যাবে?