ঢাকা, সোমবার ২৬শে জুন ২০১৭ - 

পাবনায় সড়ক দুর্ঘটনায় ভূমি কর্মকর্তাসহ ৩ জন নিহত

প্রাইমনিউজবিডি.কম
 বৃহঃস্পতিবার ১৮ই মে ২০১৭

পাবনা : পাবনার বেড়া ও সুজানগরে পৃথক সড়ক দুর্ঘটনায় উপসহকারী ভূমি  কর্মকর্তাসহ তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো পাঁচজন।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে সুজানগরে ও সকালে বেড়ায় এসব দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায়  সুজানগরে নিহত হয়েছেন সুজানগর উপজেলার উপসহকারী ভূমি কর্মকর্তা  আসাদুজ্জামান লিটন (৪৫)। তিনি পাবনা পৌর সদরের নূরপুর এলাকার বাসিন্দা।  এছাড়া নিহত হয়েছেন সদর উপজেলার ভাড়ারা গ্রামের বাসিন্দা মিজানুর রহমান  (৩৫)। তিনি সিএনজিচালিত অটোরিকশার চালক।

এদিকে বেড়ায় নিহত হয়েছেন চাঁদ আলী নামের এক ব্যক্তি। তিনি চাকলা ইউনিয়ন পরিষদের বাসিন্দা।

সুজানগর  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক জানান, সুজানগর থেকে একটি  পিকআপভ্যান পাবনার দিকে যাচ্ছিল। ঘটনার সময় পাবনা-সুজানগর আঞ্চলিক সড়কের  তাঁতীপাড়া মোড় নামক স্থানে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার  সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা উল্টে চালকসহ পাঁচ  যাত্রী গুরুতর আহত হন।

ওই অটোরিকশার যাত্রী ছিলেন ভূমি কর্মকর্তা  আসাদুজ্জামান লিটন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে  নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আসাদুজ্জামান ও অটোরিকশাচালক মিজানুরকে মৃত  ঘোষণা করেন। গুরুতর আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন লিটন  (৩০), ফরহাদ (৩৫) ও অন্যজনের নাম জানা যায়নি।

বেড়ায় বৃহস্পতিবার সকাল  ৯টায় বগুড়া-নগরবাড়ী মহাসড়কে সানিলা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় একজন নিহত  হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানায়, সিএন্ডবি বাসস্ট্যান্ড থেকে সবজি বিক্রি  করে কয়েকজন কৃষক রিকশা-ভ্যানে করে চাকলা যাচ্ছিল। সানিলায় পাবনাগামী একটি  ট্রাক পেছন থেকে ওই কৃষকদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যান আরোহী চাঁদ  আলী মারা যান। এ সময় আজিজুলসহ (১৫)অন্তত দুজন গুরুতর আহত হয়।

বেড়া  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোতালেব হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল  পরিদর্শন করেছে। আহতদের বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



যে কারণে এবারের ঈদে খোশমেজাজে খালেদা জিয়া আজ খুশির ঈদ ঢাকায় পুলিশের ১৩ পদে রদবদল শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, সোমবার ঈদ সোমবার দিনটি আপনার কেমন যাবে? নির্বাচন বাধাগ্রস্ত করার কোনও ক্ষমতা খালেদার নেই সিলেটের ১৯ আসনে আ'লীগের প্রার্থী ৪৪ যুক্তরাজ্যে ঈদের নামাজিদের উপর নিয়ন্ত্রণহীন গাড়ি নোটিশ না দিয়ে বাড়ি ভাঙা হচ্ছে : মওদুদ ফের চাঙ্গা হচ্ছে বিএনপি জোট নেতাদের নামে ৭ হাজার মামলা খালি পায়ে হাঁটলে বুদ্ধি বাড়ে শেষ মুহূর্তে জমে উঠেছে মার্সেল পণ্যের বিক্রি স্ত্রীর প্রতারণায় দিশেহারা প্রবাসী স্বামী গোপালগঞ্জে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত আবার শ্রীদেবী-অনিল জুটি! বাংলাদেশ ছেড়ে শ্রীলঙ্কার কোচ হবেন হাথুরুসিংহে? ঈদুল ফিতরের নামাজ পড়ার নিয়ম চিকুনগুনিয়ার ব্যথা হলে যা করবেন ‘বাহুবলি’র মায়ের সঙ্গে রোমান্স করেছিলেন শাহরুখ! শিক্ষিকার সঙ্গে সম্পর্ক, অতঃপর ফিনল্যান্ডে উৎসবমুখর পরিবেশে পালিত হচ্ছে ঈদ ঈদের সকালে বজ্রবৃষ্টির শঙ্কা বিএনপির সব নেতার পদত্যাগ করা উচিৎ ত্বকের সৌন্দর্যে নিমপাতার ফেসপ্যাক শাকিবকে বহিষ্কারের বিষয়টি রহস্যজনক: ত্যথমন্ত্রী এয়ারটেলের দুরন্ত অফার, ৩ মাসের জন্য মিলছে ফ্রি ইন্টারনেট! বহির্নোঙ্গরে তলা ফেটে চরে আটকা ক্লিংকার বোঝাই জাহাজ নিজের খোলামেলা ছবি প্রকাশ করলেন কারিশমা কক্সবাজারে পুকুরে ডুবে ৩ শিশুর সলিল সমাধি আমার সংসার দুইটা: অপু বিশ্বাস গরমের পর বৃষ্টি, সাবধানে থাকুন সৌদি আরবে ঈদুল ফিতর উদযাপিত তেলের ট্যাংকারে আগুন: নিহত ১২৩ মওদুদের গুলশানের বাড়ি ভাঙা হচ্ছে গজল ডোবার গেট খুলে দিয়েছে ভারত, আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ টার্নওভারে বস্ত্রখাতের প্রাধান্য ‘গরুর গোশত খায় বলে মুসলিম তরুণদের ওপর হামলা করেছি’ নারীদের চুল রাখার বিধান ঈদে মেহেদীর নজর কাড়া ডিজাইন (ভিডিও) ঈদের দিন আবহাওয়া যেমন থাকবে আপনি কি বদমেজাজি! জেনে নিন কি কারণে নিয়োগ দেওয়া হবে ১০ হাজার চিকিৎসক যুক্তরাজ্যের নির্বাচনে রেকর্ড সংখ্যক মুসলিম প্রার্থী এমপি নির্বাচিত ঈদের পর দলে ফেরার অপেক্ষায় বিএনপির সংস্কারপন্থি নেতারা নারীর গোপন যে ৪টি তথ্য কেউ দেবে না ধোনির এই অনন্য কীর্তির কথা জানেন কি? এই গরমে প্রেগন্যান্ট হলে এ ভাবে পোশাক পরে স্বস্তিতে থাকুন জেনে নিন রবিবার দিনটি আপনার কেমন যাবে? ‘আমি আব্দুল আজিজ শাকিবকে নিয়ে সিনেমা বানাবো’ চাঁদ দেখা গেছে মালয়েশিয়া, ইন্দোনেশিয়ায়