ঢাকা, শনিবার ২৭শে মে ২০১৭ - 

এক দড়িতে ঝুলে প্রেমিক যুগলের আত্মহত্যা

প্রাইমনিউজবিডি.কম
 শনিবার ২০শে মে ২০১৭

বরিশাল: বরিশালের মুলাদীর সফিপুর গ্রামে দুই কলেজ শিক্ষার্থী এক দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার সকালে ওই গ্রামের ফরিদা বেগমের পরিত্যাক্ত ঘরের আড়ায় এক দড়িতে ঝুলন্ত অবস্থায় প্রেমিক যুগলের লাশ উদ্ধার করে পুলিশ।  

আত্মহত্যাকারী প্রেমিক সোহেল (১৯) সফিপুর গ্রামের মৃত দলিল উদ্দিন হাওলাদারের ছেলে এবং প্রেমিকা জান্নাতুল ফেরদৌস টিয়া (১৯) একই গ্রামের দুলাল বেপারীর মেয়ে। তারা দুই জনই উপজেলার সৈয়দ বদরুল কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী ছিল।  

স্থানীয়রা জানিয়েছেন, সোহেল ও টিয়া প্রাইমারী থেকে মাধ্যমিক এবং সর্বশেষ কলেজেও একই সাথে লেখাপড়া করে আসছিল। স্কুল থেকেই তাদের সাথে প্রেমের সম্পর্ক চলে আসছে। কিন্তু এ প্রেম মেনে নিতে পারেনি টিয়ার পরিবার। এ কারণে সোহেল ও টিয়া দু’বার পালিয়ে যায়। পরবর্তীতে উভয় পরিবারের লোকজন তাদের উদ্ধার করে নিজ নিজ বাড়িতে ছেলে-মেয়েকে নিয়ে যায়। এরপর বিভিন্ন মাধ্যমে টিয়ার পরিবারকে বোঝানোর চেষ্টা চলে টিয়ার সাথে সোহেলের বিয়ের বিষয়টি। কিন্তু টিয়ার বাব কোনভাবেই এ বিয়েতে রাজী হননি।  

এর জের ধরে শুক্রবার গভীর রাতের কোন এক সময় সোহেল ও টিয়া ঘর থেকে বের হয়ে পরিত্যাক্ত ওই ঘরে গিয়ে একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে স্থানীয়দের ধারনা। সকালে গ্রামবাসী ওই ঘরে সোহেল ও টিয়ার ঝুলন্ত লাশ দেখে পুলিশে ও উভয়ের পরিবারকে খবর দেয়। এরপর পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।  

সোহেলের মা ফকরুন্নেছা জেদী জানান, আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে টিয়ার পিতার বিরুদ্ধে মামলা দায়ের করবেন তারা।  

মুলাদী থানার ওসি মতিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উভয়ের লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। এ ঘটনায় কেউ সুনির্দিষ্ট অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।  

এদিকে একই রাতে মুলাদী উপজেলার ষোলঘর গ্রামে রফিকুল ইসলাম (২৬) নামের এক নিঃসন্তান ব্যক্তি বিষপানে আত্মহত্যা করেছেন। তিনি ওই গ্রামের শাহজাহান খলিফার ছেলে।  

স্থানীয়রা জানিয়েছেন, রফিক প্রথম স্ত্রীকে নিয়ে আট বছর সংসার করে। কিন্তু সন্তান না হওয়ায় তাকে তালাক দিয়ে গত দুই বছর পূর্বে দ্বিতীয় বিয়ে করেন। সেই সংসারেও সন্তান না হওয়ায় রাগে ক্ষোভে সে বিষপান করে। রাতেই তাকে উপজেলা হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রফিক মারা যায়।  

মুলাদী থানার ওসি মতিউর রহমান জানান, ময়না তদন্তের জন্য রফিকের লাশ উদ্ধার করে বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।  



দেশের সব মূর্তি অবলিম্বে অপসারণ করতে হবে: হেফাজত সে সকল বাঙালি নায়িকা ক্যামেরার সামনে নগ্ন হয়েছেন চট্টগ্রামের ৫ শতাংশ বিদ্যুৎ যায় কোথায় : বিপু শনিবার দিনটি কেমন যাবে ! ভাস্কর্য অপসারণের প্রতিবাদে রাজশাহীতে ছাত্র ইউনিয়নের বিক্ষোভ অর্থনীতি নিয়ে সরকার জনগণকে ম্যাজিক দেখাচ্ছে : ফখরুল ভারতে গরু কেনাবেচা ‘নিষিদ্ধ’ গরমে গোসলের ৩ পদ্ধতি অমানবিক সেই ছবির শিক্ষক মইনুল যা বললেন সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত এমপি গোপাল সাইদুর ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত বর ৫ম শ্রেণির ছাত্র, কনে ৯ মাসের অন্তঃসত্ত্বা! ইসলামী ব্যাংকের সিলেট জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন ভাস্কর্য সরানোয় সরকারের কোনো কৃতিত্ব নেই: মওদুদ শনিবার সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠানে বিক্ষোভ বাবা-মেয়ের আত্মহত্যা, আরও ১ জন গ্রেফতার স্নাতক সমাবর্তনে নিষিদ্ধ অন্তঃসত্ত্বা তরুণী রণবীরকে নিয়ে বোমা ফাটালেন এরিকা রুম না ছাড়ায় ভাড়াটেসহ কুকুরকে এসিড নিক্ষেপ! চার জেলা ও এক মহানগরীতে বিএনপির নতুন কমিটি মিসরে বাসে গুলিতে ২৩ খ্রিস্টান নিহত বিএনপি নেতা হত্যার প্রতিবাদে খুলনায় শনিবার হরতাল বিএনপির বলিষ্ঠ নেতাদের বেছে বেছে হত্যা করছে সরকার: খালেদা জিয়া সরকার নয়, ভাস্কর্য সরিয়েছেন প্রধান বিচারপতি: মওদুদ ২০ কোম্পানির শেয়ারে বেশি ঝুঁকছেন বিদেশিরা বার্জার পেইন্টসের ৬০০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা ডিসির স্বাক্ষর জাল করে ৪শ অস্ত্রের লাইসেন্স ভাস্কর্য অপসারণের সিদ্ধান্ত আদালতের একান্ত বিষয়: কাদের মাদ্রাসা ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে অধ্যক্ষ গ্রেফতার এনেক্সের সামনে মূর্তি স্থাপন হলে আবারও আন্দোলন: হেফাজত আমির দলের আত্মবিশ্বাস এখন তুঙ্গে: মাশরাফি ‘হত্যার উন্নয়ন ভালো জানে আওয়ামী লীগ’ যে কারণে নিজের পোশাক পুড়িয়েছেন গায়িকা! খালেদা জিয়ার ইফতার কর্মসূচি বামপন্থি ছাত্র সংগঠনের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আহত ডিআরইউ’র ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ বিশ্বের ভয়ঙ্কর জঙ্গি আস্তানা ম্যানচেস্টারে কলগার্ল কালচারে নামী-দামি ভার্সিটির ছাত্রীরা! পার্সেল বোমা বিস্ফোরণে গ্রিসের সাবেক প্রধানমন্ত্রী আহত বাংলাদেশকে খোঁচা দিয়ে যা লিখলো ভারতীয় পত্রিকা গেইনারের শীর্ষে পেনিনসুলা চিটাগাং প্রধান বিচারপতিই ভাস্কর্য স্থানান্তরের নির্দেশ দিয়েছেন: অ্যাটর্নি জেনারেল আপনার বয়স ধরে রাখবে ডালিম ঢাকাতেও সালমার ভয়ঙ্কর বিয়ের ব্যবসা বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র উদ্ধার ক্যামেরার সামনে নগ্ন হয়েছেন যে সকল অভিনেতারা কৃষির দিকে ঝুঁকছে গ্রিসের তরুণেরা মোর্শেদ সভাপতি মহসিন মহাসচিব নির্বাচিত ডিএসইতে লেনদেন কমেছে ৯.১১% শিশুর মস্তিষ্কের বিকাশের টিপস!