ঢাকা, বৃহঃস্পতিবার ২৯শে জুন ২০১৭ - 

সালমানকে নিয়ে আবারো মুখ খুললেন ক্যাটরিনা!

প্রাইমনিউজবিডি.কম
 শনিবার ১৭ই জুন ২০১৭

বিনোদন ডেস্ক : বলিউডের সুপার স্টার তারকা সালমান। সালমানের হাত ধরেই ক্যাটরিনার চলচ্চিত্র জগতে পথ চলা। সালমান ও ক্যাটরিনাকে ঘিরে নানা গুঞ্জন শুনা যায়। আবারো সালমান খানকে নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা কাইফ। বর্তমানে দু’জনই ব্যস্ত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির কাজ নিয়ে। শেষবার দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছিল ‘এক থা টাইগার’ ছবিতে। মাঝখানে পাঁচ বছর কেটে গেছে। সম্প্রতি ‘টাইগার জিন্দা হ্যায়’-এর এক সংবাদ সম্মেলনে প্রাক্তন প্রেমিককে নিয়ে রীতিমত স্মৃতিচারণ করলেন কাটরিনা। তিনি বলেন, আমি একদিন কাঁদছিলাম। আর তাই দেখে সালমান হাসছিল।

এটা শুনে সালমানকে যতটা ভিলেন বলে মনে হয়, তিনি ততটা ভিলেন নন। এর পিছনেও রয়েছে একটি গল্প। আর সেই গল্প উঠে এসেছে স্বয়ং ক্যাটরিনার কথাতেই। ক্যাট বলেন, ‘সায়া’ নামের একটি ছবিতে আমার অভিনয় করার কথা ছিল। ছবির পরিচালক ছিলেন অনুরাগ বসু আর নায়ক ছিলেন জন আব্রাহাম। আমাকে ছবিটিতে কাস্ট করার পর একদিন রাতে একটি শট দেয়ার জন্য ডাকা হয়। সেই শটটি সাইলেন্ট ছিল, তাও আবার এক ভূতের চরিত্র।

দু’দিন শ্যুটের পর, আমায় বলা হল আমি ছবি থেকে বাদ। এরপর কাঁদতে শুরু করে দিই। তখনই আমাকে কাঁদতে দেখে সালমান হেসেছিল। ক্যাটরিনা বলেন, আমি ছবি থেকে রিজেক্ট হয়ে কাঁদছি আর ভাবছি আমার ক্যারিয়ার শেষ, আর ও হাসছে? আমি ভাবছিলাম সালমান খুব সংকীর্ণ মনের। কিন্তু কিছুক্ষণ পরে ও-ই এসে আমাকে শান্ত করে বলল যে, তুমি এখান থেকে অনেক দূর যাবে। আর এগুলো হয়েই থাকে। ভেব না এসব নিয়ে। শুধু নিজের লক্ষ্যে স্থির থাক আর মন দিয়ে কাজ করে যাও। এই ঘটনা থেকেই স্পষ্ট, প্রাক্তন হলেও তার জীবনে সালমানের প্রভাব কোনোদিনই অস্বীকার করতে পারবেন না ক্যাটরিনা কাইফ।



ইসির সংলাপ শুরু ৩০ জুলাই থেকে মোজায় দুর্গন্ধ? জানুন কিছু টিপস অটোরিকশা-প্রাইভেটকার সংঘর্ষে মা-ছেলেসহ নিহত ৩ বৃহস্পতিবার দিনটি আপনার কেমন যাবে ? শ্যাম্পু ব্যবহারে আপনার যৌনজীবনে বিপদ আসছে... এক লাখ ১ থেকে পাঁচ লাখে আবগারি শুল্ক ১৫০ নবম শ্রেণির ছাত্রীকে দলবেঁধে গণধর্ষণ আটক ২ ঈদের দিন নিঝুম দ্বীপে বেড়াতে নিয়ে দুই ছাত্রীকে ধর্ষণ! পাঁচ তলা থেকে পড়েও যেভাবে বেঁচে গেলো শিশুটি শাহজাদপুরে বাসচাপায় ৩ জন নিহত খুশকি দূর করার কিছু সহজ উপায়! সৌন্দর্যপিপাসুদের ভিড়ে মুখরিত তাহিরপুরের দর্শনীয় স্থানগুলো তুলসী পাতার অসাধারণ কিছু উপকারিতা ঘুমের মধ্যে কেঁদে ওঠেন যে কারণে! কেমন কাটলো অপু বিশ্বাসের ঈদ? অটোরিকশা বিদ্যুতায়িত: দুই ভাতিজাসহ চাচা নিহত ঈদ আমেজের পর সরগরম হয়ে উঠতে পারে রাজনীতির মাঠ নৌকা বিসর্জনের বাজনা বাজছে : রিজভী শেখ হাসিনার অধীনেই নির্বাচনে যাবে বিএনপি: দাবি তোফায়েলের আ.লীগের সাধারণ সম্পাদকের বক্তব্য গণতন্ত্রের জন্য হুমকিস্বরুপ মৃত্যুর ২৮ বছর পর কবর থেকে তোলা হচ্ছে সালভাদরের দেহ গাড়ি দুর্ঘটনা: বেঁচে ফিরলেন রাজ্জাক খাগড়াছড়িতে বাস উল্টে মা-মেয়েসহ নিহত ৩ আবারও বড় ধরনের সাইবার হামলা নাফ নদীতে নৌকাডুবি, নিখোঁজ ৩ শিশু বুধবার দিনটি আপনার কেমন যাবে? কুষ্টিয়ায় বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২ বরিশালে সাংবাদকি লিটন বাশারের ইন্তকোল গুগলকে ২৭০ কোটি মার্কিন ডলার জরিমানা দেশ এখন ক্রান্তিকাল অতিক্রম করছে: দুদু এই প্রথম র‍্যাংকিংয়ের সেরা দশে সাব্বির টুইটে মোদিকে ইভানকার ধন্যবাদ তাহলে ২ সন্তানের মাকে বিয়ে করেছেন ধোনি? ছবির প্রলোভনে লালসার শিকার যেসব নায়িকারা ১৫ মিনিটেই ত্বক ফর্সা করার উপায়! (ভিডিও) কে হবেন ভারতের নতুন কোচ? একাদশ জাতীয় সংসদ নির্বাচন-৫: ময়মনসিংহের ২৪ আসনে আ'লীগের ১৩৬ প্রার্থী প্রধানমন্ত্রীকে পদত্যাগের প্রস্তুতি নিতে রিজভীর আহ্বান গায়িকা-নায়িকাদের প্রেম-বিয়ে ও ভাঙন 'নির্বাচনকালে শেখ হাসিনাই সরকার প্রধান থাকবেন' ক্যান্সারের কোষ নষ্ট করবে পেঁয়াজ বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করতে মোদিকে ট্রাম্পের আহ্বান সিরাজগঞ্জে ঈদগাহে সংঘর্ষে আহত ২ জনের মৃত্যু কেন অভিনয় ছেড়েছিলেন শাবানা? জানুন নেপথ্যের কাহিনী দিল্লিতে চায়ের দোকানে বিস্ফোরণ, নিহত ৫ ঈদের রাতে নগরীতে অস্ত্রসহ ৫ ছিনতাইকারী আটক ত্রিশালে পিকআপ চাপায় দাদা-নাতি নিহত উৎসবে খাবারের পর স্লিম থাকার ৭ টি টিপস নিখোঁজ বিজিবি জওয়ানকে উদ্ধারে জোর তৎপরতা ১১ মাসে বিদেশি নিট বিনিয়োগ বেড়েছে ২৮৫.৪২%