ঢাকা, মঙ্গলবার ২২শে আগস্ট ২০১৭ - 

সিরাজগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ কার জব্দ, আটক ৩

প্রাইমনিউজবিডি.কম
 সোমবার ১৯শে জুন ২০১৭

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের সলঙ্গায় মহাসড়কে অভিযান চালিয়ে ২৫শ ৪০ পিস ইয়াবা ট্যাবলেট, ১ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে হাইওয়ে পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেট কারও জব্দ করা হয়।

সোমবার সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গা থানার হরিণচড়া এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়। প্রাইভেট কার নম্বর (ঢাকা মেট্রো-ঘ-১১২৩৪৬)।

আটককৃতরা হলেন পাবনা সদরের রামচন্দ্রপুর মন্ডলপাড়া এলাকার হামিমুজ্জামানের ছেলে ওয়াহেদুজ্জামান (২৮), রাধানগর গ্রামের মৃত দুলাল সেখের ছেলে ঝুমন সেখ (৩০) ও শালগাড়িয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে কারচালক শামীম হোসেন (৩৮) ।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, ঢাকা থেকে প্রাইভেটকার যোগে ইয়াবার একটি চালান পাবনায় যাচ্ছিল- এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর রাতে মহাসড়কের হরিণচড়া এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশী করা হয়। এ সময় ওই প্রাইভেট কারটি (ঢাকা মেট্রো-ঘ-১১২৩৪৬) তল্লাশী চালিয়ে ২৫শ ৪০ পিস ইয়াবা ও ১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

তিনি জানান, এ সময় কারে থাকা মাদক ব্যবসায়ী ওয়াহেদুজ্জামান ও ঝুমনকে আটক করা হলেও চালক শামীম কৌশলে প্রাইভেটকারটি নিয়ে পালিয়ে যায়।

তিনি আরো জানান, পুলিশও তার পিছু ধাওয়া করে সকাল সাড়ে ১০টার দিকে উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের ধামাইকান্দি বাজার এলাকা থেকে প্রাইভেট কারসহ তাকে আটক করে। এ ব্যাপারে মামলা হয়েছে।



তুরস্কের সঙ্গে সম্পর্ক আরো জোরদারের অঙ্গীকার পাক প্রধানমন্ত্রীর নূর হোসেন-তারেক সাঈদসহ ১৫ জনের মৃত্যুদণ্ড বহাল হেনারা’র চিকিৎসার্থে সাহায্যের হাত বাড়ালেন ‘‘ফ্রেন্ডস ফর লাইফ’’ নারী যাত্রীকে ধর্ষণের ইচ্ছে হয়েছিল, স্বীকারোক্তি উবের চালকের ষোড়শ সংশোধনীর রায় নিয়ে সরকার সীমালংঘন করছে : বাম মোর্চা আ.লীগের ভাব দেখে মনে হচ্ছে তারা এদেশের মালিক: ফখরুল ‘বাংলাদেশের উন্নয়নে জাপানের সহায়তা অব্যাহত থাকবে’ ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে ভোলা জেলা আওয়ামী লীগের আলোচনা সভা নওগাঁয় বিদ্যানিকেতন স্কুলের ত্রান বিতরণ খাগড়াছড়িতে রিড প্রকল্পের দু’দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা কোটালীপাড়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণ: মামলা না করতে নিষেধ ঠাকুরগাঁওয়ে শিশু সাংবাদিকতা বিষয়ে ৩ দিনের প্রশিক্ষণের সমাপ্তি আফগানিস্তান থেকে সেনা সরাবে না ট্রাম্প জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি ‘৬ ধাপ পিছিয়ে সাংবাদিকরা’ বৃহস্পতিবারের মধ্যে প্রধান বিচারপতিকে পদত্যাগ করতে হবে: আইনজীবী পরিষদ জাল টাকা ছাপানো চক্রের ৭ জন গ্রেপ্তার ইসরাইলের দীর্ঘস্থায়ী বৈরী মনোভাবের নিন্দা হামাস ও ফাতাহ’র তামিমের জন্য আবারো সুখবর! যুবদলের প্রচার প্রকাশনায় নতুন নির্দেশনা আবারও শীর্ষে নাদাল ক্ষমতাসীন দল না চাইলে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: সুজন সানলাইফ ইন্স্যুরেন্স স্পট মার্কেটে যাচ্ছে বুধবার গোপালগঞ্জে বিশেষ অভিযানে ৫৩ জন গ্রেফতার ৩ ঘণ্টায় ৪ কোম্পানি হল্টেড স্বপ্ন এখন লাশ ঘরে গোপালগঞ্জে ছুড়িকাঘাতে ইউপি সদস্যের মৃত্যু সামনে দিয়ে হাঁটার অভিযোগে স্ত্রীকে তালাক! স্যারোগেসির জন্য চেম্বারে আসতেই ধর্ষণের শিকার নারী শেয়ার কিনবেন ন্যাশনাল লাইফের উদ্যোক্তা পরিচালক জেনে নিন বজ্রপাত থেকে বাঁচার উপায়! জানাজার বিষয়ে বড় ছেলেকে যা বলে গিয়েছিলেন নায়করাজ ভারতে তিন তালাক স্থগিত মিডিয়ার যেসব মেয়েরা ড্রাগ নেয়, সবগুলোকে জেলের ভাত খাওয়ানো উচিত : অভিনেত্রী ফারিয়া শাহরিন আইন সচিবের নিয়োগ স্থগিত বারান্দায় এক যুগলের যৌনমিলন, উদ্দেশ্য এলাকাবাসীর নজরে পড়া… প্রথম ঘণ্টায় লেনদেন ২৬১ কোটি টাকা চীনের হুমকি উপেক্ষা করে কাছাকাছি ভারত-তাইওয়ান বিলাসবহুল গাড়িতে করে চুরি করতে যেত যে চোর ইসলামী ব্যাংকের উদ্যোক্তার শেয়ার বেচা সম্পন্ন ফের উত্তেজনা রুশ-মার্কিন সম্পর্কে সারাদেশেই বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা পাবনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ এসব আমাদের বিবেককেও স্পর্শ করে, একেবারে নীরব থাকতে পারি না: প্রধান বিচারপতি ২০৯০ সালের আগে এমন সূর্যগ্রহণ আর হবে না লভ্যাংশ পাঠিয়েছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক রাজ্জাকের মৃত্যুতে যা বললেন তার প্রথম নায়িকা সুচন্দা সাভারে নৌকায় বর্জ্রপাত: নিহত ২, নিখোঁজ ১০ রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত প্রেমিকের সাথে বের হলেই দিতে হয় সতীত্বের পরীক্ষা!