ঢাকা, বুধবার ২২শে নভেম্বর ২০১৭ - 

রাম রহিমের লালসা মেটাতে শরীর খুঁজে দিত ‘বিষকন্যা’রা!

প্রাইমনিউজবিডি.কম
 বুধবার ১৩ই সেপ্টেম্বর ২০১৭

ঢাকা : যত কাণ্ড রাম রহিমের ডেরায়। কীর্তির শেষ নেই ভণ্ড এই বাবার।


নিজের ডেরায় অপরাধের স্বর্গরাজ্য তৈরি করেছিল সে। আর এই সাম্রাজ্যে রাজত্ব করার জন্য রাম রহিম তৈরি করেছিল মহিলা গুণ্ডাবাহিনী। এক সময় যে সমস্ত মহিলারা গুরমিতের যৌন লালসার শিকার হত তাদের মধ্যে থেকেই বেছে নেওয়া হত এই বিশেষ দেহরক্ষীদের। যাদের বলা হত বিষকন্যা।


মায়া-মমতা কোনও কিছুই নাকি ছিল না রাম রহিমের এই গুণ্ডাবাহিনীর। রীতিমতো মগজ ধোলাই করা হত এদের। বোঝানো হত ঈশ্বরের দূত রাম রহিমের ইচ্ছেপূরণের জন্যই এদের জন্ম হয়েছে। এদের কাজ ছিল, ডেরায় আসা মহিলা ও কিশোরীদের মধ্যে থেকে সুন্দরীদের বেছে নেওয়া। তারপর তাঁদের তুলে এনে ভণ্ড বাবার বিছানায় ফেলে দেওয়া। যুবতী ও কিশোরীদের আর্ত চিৎকারেও মন গলত না এই মহিলা দেহরক্ষীদের। ভাবলেশহীনভাবে বাইরে দাঁড়িয়ে থাকত তারা। মাঝে মধ্যে নাকি গুরুর ইচ্ছেমতো তার শয্যাসঙ্গীও হত। এমনকী, রাম রহিমের জন্য রান্না করা, নোংরা জামাকাপড় কেচে দেওয়ার মতো কাজও করত।


রাম রহিম গ্রেফতার হওয়ার পর থেকেই সাহস করে মুখ খুলতে শুরু করেছেন তাঁর অনেক প্রাক্তন অনুরাগী। এঁদের মধ্যে কেউ কেউ আবার নিজেও ভুক্তভোগী। ধর্ষক বাবার এক প্রাক্তন মহিলা দেহরক্ষীর কথায়, প্রত্যেকদিন রাতে রাম রহিমের যৌন লালসা চরিতার্থ করার জন্য নতুন নতুন শরীরের প্রয়োজন হত। সেই চাহিদা মেটাত এই বিষকন্যারা। আর বাবার ইচ্ছে পূরণ না করতে পারলে বিষকন্যাদেরই নিজেদের শরীর দিয়ে তার মূল্য চোকাতে হত। গুরমিতের গুহার বিষয়ে বাইরে মুখ বন্ধ রাখতে হত। এই বিষয়টিও খেয়াল রাখত বিষকন্যারাই।


গুরমিতের ডেরার এমন স্থানগুলিতেই সার্চ অপারেশন চালিয়ে ছিলেন গোয়েন্দারা। পাওয়া গেছে রাশি রাশি কন্ডোম ও আপত্তিকর জিনিসপত্র। অবৈধভাবে চালানো হাসপাতালে বৈআইনি গর্ভপাত করানো হত বলেও অনুমান গোয়েন্দাদের। গ্রেফতার হওয়ার আগে পর্যন্ত নাকি ভণ্ড বাবা এই কীর্তি চালিয়ে গিয়েছে।


সূত্র: সংবাদ প্রতিদিন

Advertisement
রোহিঙ্গা ফেরতে বাংলাদেশ-মিয়ানমার চুক্তির সিদ্ধান্ত বাজারে এল ডেলের ল্যাপটপ অষ্টম প্রজন্মের ল্যাপটপ শাকিব অপছন্দ করে এমন কাজ করতে চাই না : অপু সবার জন্য বিদ্যুৎ: প্রতিবছর প্রয়োজন ১২-৪০ বিলিয়ন ডলার ব্রিটিশ রাজবধূর ভাইয়ের প্রেমে পড়েছেন প্রিয়াঙ্কা! এমনও দিন যায় তিন ঘণ্টার বেশি ঘুমাতে পারি না: প্রধানমন্ত্রী মুসলিম গণহত্যার দায়ে বসনিয়ার কসাইয়ের যাবজ্জীবন কারাদণ্ড সরকারের স্বাভাবিক পতন হবে বলে মনে হয় না: ফখরুল বিএনপি ক্ষমতায় এলে জঙ্গি উৎপাদন শুরু করবে: তথ্যমন্ত্রী শেখ হাসিনাকে নামানোর ক্ষমতা দ্বিতীয় কোনো দলের নেই: হানিফ ঠাকুরগাঁওয়ে এনসিটিএফ'র বার্ষিক কর্ম পরিকল্পনা সভা অনুষ্ঠিত বরিশালে চারশ’ কেজি জাটকা জব্দ ‘বিএনপি সশস্ত্র বাহিনীকে সম্মান করে না’ সবচেয়ে সুন্দরী নারী ক্রিকেটার তিনি! বরিশালে বখাটেদের হামলায় কলেজ ছাত্র খুন গোল পেয়ে ক্ষোভ ঝাড়লেন রোনালদো ভোলার ভেলুমিয়ায় আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত ‘ইসিকে আরও নিরপেক্ষ ও শক্তিশালী হতে হবে’ মহান আল্লাহ শেখ হাসিনাকে সৃষ্টি করেছেন মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য: কাদের ব্লক মার্কেটে ১৫ কোটি ২১ লাখ টাকার লেনদেন মাদক ব্যবসায়ীর হামলায় পুলিশের ২ এএসআই আহত: আটক ১ ইবির ‘এফ’ ইউনিটের ১০০ শিক্ষার্থীর ভর্তি বহাল ফেসবুকে ছবি ছড়িয়ে দেয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা: আটক ১ “গ্রীন তেঁতুলিয়া-ক্লিন তেঁতুলিয়া” লালমনিরহাটে অগ্নিকান্ডের ঘটনায় ১৫ লক্ষ্য টাকার ক্ষয়ক্ষতি এসএসসি পরীক্ষা শুরু ১ ফেব্রুয়ারি ‘প্রতিবেশী কূটনীতি’তে পাকিস্তানকে অগ্রাধিকার দিবে চীন ফিলিপাইন্স সাগরে মার্কিন সামরিক বিমান বিধ্বস্ত রাণীনগরে গ্রাম বাংলার ঐতিহ্যেবাহী খেজুর গাছের রস সংগ্রহে ব্যস্ত গাছিরা কলাপাড়ার জোয়ার ভাটার প্রবাহমান সরকারী খাল দখল করে মাছ চাষ মওদুদের বক্তব্যের কড়া সমালোচনা করলেন তোফায়েল তদন্তের স্বার্থেই তনুর পরিবারকে ডাকা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী সূচক বাড়লেও কমেছে লেনদেন বিপাকে ইসি: বিশেষ অতিথি আইভি না শামীম? কুষ্টিয়ায় ২ জনের ফাঁসি, ৮ জনের যাবজ্জীবন পতন হইল সঙ্গিনীরও কারণে আরো লুটপাটের সুযোগ দিতে ব্যাংক পরিচালনায় নতুন আইন: রিজভী ১১ যাত্রী নিয়ে সাগরে পতিত মার্কিন যুদ্ধবিমান নদী দখল মুক্ত করতে নির্মাণ হচ্ছে ওয়াকওয়ে ১১ কোম্পানির লেনদেন স্থগিত বৃহস্পতিবার মোদির গলা ও হাত কাটতে প্রস্তুত বিহারের অনেকেই! শীতে গোড়ালি ফাটলেই কাজে লাগান এই ঘরোয়া পদ্ধতি! ইরাকে আত্মঘাতী হামলায় নিহত ৩২ আধুনিক পদ্ধতিতে টমেটো চাষ ঘোড়ামারা আজিজসহ ৬ জনের ফাঁসি আইফোনেও আসছে ডুয়েল সিম সুবিধা! উত্থানে ফিরেছে সূচক হঠাৎ হার্ট অ্যাটাকে যা করবেন বৃহস্পতিবার আদালতে যাবেন খালেদা জিয়া বাংলাদেশ সফরের আগে শুভেচ্ছা জানিয়ে পোপের ভিডিও বার্তা