ঢাকা, সোমবার ২৩শে অক্টোবর ২০১৭ - 

ফাঁদে ফেলে মুক্তিপণ আদায়কালে নারীসহ আটক ২

প্রাইমনিউজবিডি.কম
 রবিবার ২৪শে সেপ্টেম্বর ২০১৭

সাইফুদ্দিন ছোট, ভোলা প্রতিনিধি : ফাঁদে ফেল এক যুবকের পরিবারের কাছ থেকে ৫০ হাজার টাকা মুক্তিপণ আদায়কালে ভোলা শহরের দরগাহ রোডের একটি পাঁচতলা ভবন থেক নারীসহ দুই জনকে আটক করেছে পুলিশ। দুপুরে তাদেরকে আটক করা হয়।  

আটককৃতরা হলেন- বোরহানউদ্দিন উপজেলার বেলাল হোসেনের স্ত্রী জোসনা বেগম সনিয়া (২৭) ও ভোলা পৌরসভার ৮ নং ওয়ার্ডের আবুল খালেকের ছেলে মোঃ স্বপন (৩০)।স্থানীয় বাসিন্দা ও চরফ্যাশন উপজেলার রসুলপুর ইউনিয়নের ভাষাণচর গ্রামের ব্যাবসায়ী মোঃ শাজাহান জানান, পাওনা টাকা নিতে শুক্রবার বিকেলে শাজাহান ভোলা শহরের দরগাহ্ রোডের একটি পাঁচতলা ভবনের বাসিন্দা জোসনা বেগমের কাছে আসেন। 

এসময় জোসনা ও তার সঙ্গী স্বপন তাকে আটকে রাতভর মারধর করে। এরপর শনিবার সকালে স্বপন শাজাহানের বড় ভাইয়ের কাছে মোবাইল ফোনে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে দরগাহ রোডে আসার জন্য বলে। 

এ তথ্যসূত্র ধরে শাজাহানের পরিবারের লোকজন ও স্থানীয়রা ওই এলাকার বিভিন্ন ভবনে খোঁজ নিতে থাকে। এসময় একটি পাঁচতলা ভবনের মালিক শাজাহান মিয়া তার ভবনের চার তলায় সন্দেহজনক এক মহিলা ভারাটিয়া রয়েছে বলে জানান। ওই ঘর থেকে আহত অবস্থায় মোঃ শাজাহানকে উদ্ধার করে স্থানীরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে জোসনা ও স্বপনকে আটক করে থানায় নিয়ে যায়।

বাড়ির মালিক শাজাহান মিয়া জানান, প্রায় ৯ মাস আগে জোসনা তার বাড়ি ভাড়া নেয়। এরপর থেকে বিভিন্ন ধরনের লোকজন তার বাসায় আসতে শুরু করে। তার গতিবিধি সন্দেহ জনব দেখে বাড়ি ছাড়ার জন্য চাপ দেন। কিন্তু বাড়ি ছাড়াতো দুরের কথা গত তিন মাস ধরে জোসনা বাড়ি ভাড়াও দিচ্ছেনা বলে জানান তিনি।

এব্যাপারে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির জানান, আটকৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। তাদের বিরুদ্ধে বোরহানউদ্দিন, লালমোহনসহ বিভিন্ন থানায় একাধিক প্রতারণার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়েবেরর প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

Advertisement
প্রাইম টেক্সটাইলের পর্ষদ সভা ৩০ অক্টোবর কে হচ্ছেন ফিফা বর্ষসেরা? প্রোপোজ করাই কঠিন। কীভাবে প্রেম নিবেদন করবেন‌? রইল বিশেষজ্ঞর টিপস রোহিঙ্গা আসায় মিয়ানমারের আয় মিলিয়ন ডলার! যে কোনও মেয়ের মন জয় করতে সক্ষম এই ৪ ধরনের পুরুষ সঙ্গীর জন্মদিন জেনে প্রেমে পড়ুন! কারণ, প্রেমে প্রতারণা এদের বাঁ হাতের কাজ রাজধানীতে গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধ ৮ সোমবার দিনটি কেমন যাবে আপনার? মরা বাড়িতে কান্না করাই তাদের পেশা! খালেদা-সুষমার ঘণ্টাব্যাপী বৈঠক হোয়াইটওয়াশ বাংলাদেশ সৈয়দ আশরাফের স্ত্রীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক সোমবার মিয়ানমার যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী প্রত্যাবাসনই রোহিঙ্গা সমস্যার সমাধান : সুষমা স্বরাজ আ.লীগের সম্পাদকমণ্ডলীর সভা সোমবার ২৫ কোটি টাকা জমা না দিলে এমপি শওকত চৌধুরীর জামিন বাতিল বিশ্বমানের ডাই মোল্ড তৈরি করছে ওয়ালটন ‘পেপ্যাল রেমিট্যান্স প্রবাহ বাড়াবে’ লাফার্জ সুরমার পর্ষদ সভা ২৯ অক্টোবর ‘অদৃশ্য’ ১১ কোটি মানুষ! রিয়ালের সঙ্গে পয়েন্ট ব্যবধান আরও বাড়াল বার্সা ‘হলফনামার বিধান বাতিল চাওয়া মৌলিক অধিকারের পরিপন্থী’ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঘ ইউনিটের ফল প্রকাশ নারীরা বিনামূল্যে পাবেন টেলিটকের ২০ লাখ সিম মুক্তিযোদ্ধাদের সম্মান দেখাতে গোপালগঞ্জ জেলা প্রশাসকের অন্যন্য উদ্যোগ ডিএসইতে ৫৫% কোম্পানির দরপতন বৈঠক ডেকেছেন খালেদা জিয়া ম্যাশের হাফ সেঞ্চুরি কেপিসিএলের পর্ষদ সভা ২৯ অক্টোবর অরফানেজ ট্রাস্ট মামলা: খালেদা জিয়ার আবেদন নাকোচ হাইকোর্টে Put more pressure on Myanmar: Sheikh Hasina Parineeti Chopra's desi diva look ‘ইসিকে দিয়ে নীল নকশা আঁটছে আ’লীগ’ নাইজারে বন্দুকধারীদের হামলা, ১৩ পুলিশ নিহত কাল থেকে আবার মিলবে ইলিশ ঐশীর যাবজ্জীবন দণ্ডের পূর্ণাঙ্গ রায় প্রকাশ 'উল্টো পথে গাড়ি চালালে কাউকে ছাড় দেব না' হার্বাল ওষুধ লিভার ক্যান্সারের ঝুঁকি বাড়ায় ন্যাশনাল ফিড মিলের পর্ষদ সভা ২৮ অক্টোবর দেশ গার্মেন্টেসের পর্ষদ সভা ২৮ অক্টোবর মসুল-রাক্কায় গণকবরে ভারতীয় রয়েছে কিনা জানতে ডিএনএ সংগ্রহ টাইটানিকের শেষ চিঠি নিলামে রেকর্ড দামে বিক্রি ১৫ দিনে সংশোধন করা যাবে জাতীয় পরিচয়পত্র রাতে খালেদা-সুষমার বৈঠক ‘নানী-দাদীদের’ সুন্দরী প্রতিযোগিতা রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে চাপ দিন ঢাকা-উত্তর-দক্ষিণবঙ্গ রেল চলাচল স্বাভাবিক একসঙ্গে সেলফি তুলে কথা রাখলেন আলিয়া-জ্যাকলিন দেশের সব রুটে নৌযান চলাচল শুরু যেখানে অন্যের বউ চুরি করা বৈধ!