ঢাকা, মঙ্গলবার ২৪শে অক্টোবর ২০১৭ - 

স্কুলছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও, ভয় দেখিয়ে দু'দফা গণধর্ষণ!

প্রাইমনিউজবিডি.কম
 রবিবার ৮ই অক্টোবর ২০১৭

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জে পঞ্চম শ্রেণির এক ছাত্রীর নগ্ন ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে দু'দফা গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। উপজেলার বক্তারপুর ইউনিয়নের ফুলদী গ্রামের দাসপাড়া এলাকায় ঘটনাটি ঘটে।

গত শুক্রবার ভিকটিমের মা বাদী হয়ে এ ঘটনায় কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।  

অভিযোগে বলা হয়, গত মাসের ১৬ তারিখে স্কুল ছুটির পর বিকাল সাড়ে ৪টার দিকে বাড়ি ফিরছিল মেয়েটি। দাসপাড়া এলাকায় পৌঁছলে ওই গ্রামের সাগর রবি দাস, রাজু, শ্যামল ও সঞ্জীবন রবি দাস মেয়েটিকে মুখ চেপে ধরে জঙ্গলে নিয়ে বিবস্ত্র করে সেই দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে। পরে সেই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে দল বেঁধে তাকে ধর্ষণ করে। পরে এ ঘটনা কারো কাছে প্রকাশ করলে ধারণ করা ভিডিও ইন্টারনেটে প্রকাশ করে মেয়েটিকে প্রাণে মেরে ফেলার ভয় দেখায় দুর্বৃত্তরা। এ কারণে সে সময় বিষয়টি প্রকাশ করেনি মেয়েটির পরিবার। কিন্তু চলতি মাসের ৩ অক্টোবর পুনরায় জোরপূর্বক ধরে নিয়ে গিয়ে সাগর রবিদাস ও তার সহযোগীরা মেয়েটিকে ধর্ষণ করে। তাছাড়া এর আগে ধারণ করা ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয় বলেও মামলায় অভিযোগ করা হয়েছে।

এ ঘটনায় শুক্রবার রাতে ভিকটিমের মা বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা (নং-৪) দায়ের করেন। মামলায় একই গ্রামের রবি দাসের ছেলে সাগর রবি দাস, সাইজুদ্দিনের ছেলে রাজু , কাসেমের ছেলে শ্যামল, মন্টু রবি দাসের ছেলে সঞ্জীবন রবি দাসকে আসামি করা হয়েছে।  

কালীগঞ্জ থানার ওসি মো. আলম চাঁদ জানান, এঘটনায় জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের একাধিক টিম বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয় নি।

Advertisement
রবিবার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যাবেন খালেদা জিয়া মিয়ানমারের ওপর অবরোধ আরোপ করছে যুক্তরাষ্ট্র বাংলাদেশে ক্ষমতার পালাবদলে ভারত কি গুরুত্বপূর্ণ? বলিউড হিরোদের কার কত পারিশ্রমিক? আজ ১১ কোম্পানির পর্ষদ সভা ফিফার বর্ষসেরা হলেন যারা ‘ঢাকাকে কোনো সুখবর দিতে পারেননি সুষমা’ এমন কিছু মেয়েলি আদর যা পুরুষরা পেতে ভালবাসে! সম্পর্কে থেকেও অন্য কাউকে ভাল লাগছে? দক্ষিণ আফ্রিকায় সিরিজ বিপর্যয় যা বললেন: পাপন বিএনপি নেতা এম কে আনোয়ার আর নেই সিনেমা ভালই উপভোগ করছেন সৌদিরা কোন দল কি চায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ? মঙ্গলবার দিনটি কেমন যাবে আপনার? অভিমানে পাশাপাশি অ্যাশ-অভি! ফের শাহরুখ-কাজলের রোমান্স উপভোগ করবেন দর্শকরা! বাংলাদেশ ব্যাংকের আগুন নিয়ন্ত্রণে গোপালগঞ্জে বাস ও নসিমনের সংঘর্ষে যুবক নিহত, আহত-২ বাংলাদেশ ব্যাংকে ফের আগুন তারেক রহমানের বিরুদ্ধে পরোয়ানা, নয়াপল্টনে ছাত্রদলের বিক্ষোভ বিএনপি উচ্ছ্বসিত, আমরাও উচ্ছ্বসিত: কাদের ‘পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র করেছিলেন ইউনূস’ ৯ মাসে ক্রসফায়ারে ১০৭ ব্যক্তি নিহত এবার সিডনিতে থেরাপিস্টকে গেইলের কুপ্রস্তাব! নির্বাচনে নারীদের সুপারিশ ও পরামর্শ গুরুত্ব পাবে: সিইসি বুধবার সারাদেশে বিএনপির প্রতিবাদ সভা ধর্ষকের হুমকিতে গা ঢাকা স্কুল ছাত্রীর : ৪দিনপর উদ্ধার আঞ্চলিক শান্তির জন্য গোপনে ইসরায়েলে সৌদি যুবরাজ! মাজারে খাদেমের লাথিতে মারা গেলেন বৃদ্ধা ভক্ত বাহুবলীকে জন্মদিনে কি উপহার দিলেন দেবসেনা? যৌন নিপীড়নের আখড়া ইইউ পার্লামেন্ট! বাংলাদেশে বিনিয়োগ করবে এলজি বিশ্ববাসীকে রোহিঙ্গাদের পাশে দাঁড়াতেই হবে : জর্ডানের রানি গোপালগঞ্জ জেলা ব্রান্ডিং, কিশোর বাতায়ন বিষয়ক প্রেস ব্রিফিং তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা : বিক্ষোভ করবে যুবদল শাহবাজপুরে আরও ৭০০ মিলিয়ন ঘনফুট গ্যাসের সন্ধান ফখরুলের নাশকতার মামলা স্থগিত ধর্ষণ থেকে বাঁচতে ট্রেন থেকে লাফ ভারতের অগ্রাধিকার তালিকায় সবার আগে বাংলাদেশ: সুষমা ‘জনগণ প‌রিবর্তন চায়, খা‌লেদা জিয়াই হবেন প‌রিবর্ত‌নের নায়ক’ এনসিসি ব্যাংকের পর্ষদ সভা ২৯ অক্টোবর টানা তৃতীয়বারের মত বিজয়ী শিনজো আবে ক্ষতিপূরণ পাচ্ছেন না ক্রেন দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তরা দেয়াল ধসে প্রাণ গেলো ৩ বোনের জামায়াত নেতার রায় যে কোনো দিন রাষ্ট্রদ্রোহ মামলায় তারেক রহমানসহ তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ভারতীয় অর্থায়নে ১৫ প্রকল্প উদ্বোধন সূচক পতনে লেনদেন সৈয়দ আশরাফের স্ত্রী আর নেই ২৫ দেশের ভিসা সহজ করেছে ওমান, নেই বাংলাদেশ