ঢাকা, মঙ্গলবার ২৪শে অক্টোবর ২০১৭ - 

ইডেন কলেজের ২ ছাত্রীর জামা ছিঁড়ে নিলেন ছাত্রলীগ নেতা

প্রাইমনিউজবিডি.কম
 মঙ্গলবার ১০ই অক্টোবর ২০১৭

ঢাকা: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক মিজানুর রহমান পিকুলের বিরুদ্ধে ঢাকার ইডেন কলেজের বর্তমান ও সাবেক দুই ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। এ কারণে তাকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। রোববার চকবাজার মডেল থানায় পিকুলের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ গৃহীত হয়েছে বলে নিশ্চিত করেন চকবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম অর রশিদ তালুকদার। তিনি বলেন, সোমবার) পূর্ণাঙ্গ তদন্ত শেষে মামলা নেওয়া হবে।

লিখিত অভিযোগপত্রে ভুক্তভোগী ইডেন কলেজের সাবেক ছাত্রী বলেন, রোববার রাত ৮টায় আমি, আমার স্বামী ও ছোট বোন পলাশী মোড়ের মাছবাজারে মাছ কিনতে গিয়েছিলাম। আমার ছোট বোন ইডেন কলেজে ইংরেজি বিভাগে তৃতীয় বর্ষের ছাত্রী। সেই সময় মিজানুর রহমান পিকুলও বাজারে ছিলেন। একপর্যায়ে হাঁটতে গিয়ে তার সঙ্গে আমার স্বামী রুহুল আমিনের ধাক্কা লাগে। এতে ক্ষিপ্ত হয়ে পিকুল আমার স্বামীকে গালিগালাজ করতে থাকে এবং মারধর করতে উদ্যত হয়।


অভিযোগপত্রে আরও বলা হয়, আমি ও আমার ছোট বোন প্রতিবাদ করায় পিকুল আমাদের ওপর চড়াও হয়। এরপর সে মোবাইল ফোনে তার অনুসারীদের ডেকে এনে আমাদের দুই বোনের শ্লীলতাহানি করে এবং আমার স্বামীকে মেরে রক্তাক্ত করে। টানাহেঁচড়া করার একপর্যায়ে আমাদের জামা-কাপড় ছিঁড়ে দেন। আঘাত করে মাটিতে ফেলে দেন। মাছ বাজারের ব্যবসায়ীরা আমাদের সহযোগিতা করতে এলে পিকুল এবং তার অনুসারীরা তাদের ওপরও ক্ষিপ্ত হয়। পরে ঢাবি’র সাবেক শিক্ষার্থী ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক রাসেল আহমেদ আমাদের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেছেন।

এদিকে রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে পিকুলকে সাময়িক বহিষ্কারের তথ্য জানিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। এতে স্বাক্ষর করেছেন ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস. এম. জাকির হোসাইন। তারা বলেন, ঘটনাটি সম্পর্কে আমরা শুনেছি। তদন্ত সাপেক্ষে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্তে পৌঁছেছি। অপরাধ করলে সংগঠনের কাউকে ছাড় দেওয়া হবে না।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত অনুযায়ী মিজানুর রহমান পিকুলকে (পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ ) দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বাংলাদেশ ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হলো। সেই সঙ্গে সংগঠন থেকে স্থায়ী বহিষ্কার কেন করা হবে না তা আগামী ৪৮ ঘণ্টার মধ্যে কারণ দর্শাতে নির্দেশ দেওয়া হয়েছে তাকে।

এদিকে পিকুলের বিরুদ্ধে এর আগে চাঁদাবাজি, ছিনতাই এবং সাংবাদিক নির্যাতনসহ বিভিন্ন অভিযোগ রয়েছে বলে জানা যায়। সাময়িক বহিষ্কারসহ বিভিন্ন বিষয়ে কথা বলার জন্য চেষ্টা করলেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে।


প্রতি মুহুর্তের খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Advertisement
রবিবার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যাবেন খালেদা জিয়া মিয়ানমারের ওপর অবরোধ আরোপ করছে যুক্তরাষ্ট্র বাংলাদেশে ক্ষমতার পালাবদলে ভারত কি গুরুত্বপূর্ণ? বলিউড হিরোদের কার কত পারিশ্রমিক? আজ ১১ কোম্পানির পর্ষদ সভা ফিফার বর্ষসেরা হলেন যারা ‘ঢাকাকে কোনো সুখবর দিতে পারেননি সুষমা’ এমন কিছু মেয়েলি আদর যা পুরুষরা পেতে ভালবাসে! সম্পর্কে থেকেও অন্য কাউকে ভাল লাগছে? দক্ষিণ আফ্রিকায় সিরিজ বিপর্যয় যা বললেন: পাপন বিএনপি নেতা এম কে আনোয়ার আর নেই সিনেমা ভালই উপভোগ করছেন সৌদিরা কোন দল কি চায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ? মঙ্গলবার দিনটি কেমন যাবে আপনার? অভিমানে পাশাপাশি অ্যাশ-অভি! ফের শাহরুখ-কাজলের রোমান্স উপভোগ করবেন দর্শকরা! বাংলাদেশ ব্যাংকের আগুন নিয়ন্ত্রণে গোপালগঞ্জে বাস ও নসিমনের সংঘর্ষে যুবক নিহত, আহত-২ বাংলাদেশ ব্যাংকে ফের আগুন তারেক রহমানের বিরুদ্ধে পরোয়ানা, নয়াপল্টনে ছাত্রদলের বিক্ষোভ বিএনপি উচ্ছ্বসিত, আমরাও উচ্ছ্বসিত: কাদের ‘পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র করেছিলেন ইউনূস’ ৯ মাসে ক্রসফায়ারে ১০৭ ব্যক্তি নিহত এবার সিডনিতে থেরাপিস্টকে গেইলের কুপ্রস্তাব! নির্বাচনে নারীদের সুপারিশ ও পরামর্শ গুরুত্ব পাবে: সিইসি বুধবার সারাদেশে বিএনপির প্রতিবাদ সভা ধর্ষকের হুমকিতে গা ঢাকা স্কুল ছাত্রীর : ৪দিনপর উদ্ধার আঞ্চলিক শান্তির জন্য গোপনে ইসরায়েলে সৌদি যুবরাজ! মাজারে খাদেমের লাথিতে মারা গেলেন বৃদ্ধা ভক্ত বাহুবলীকে জন্মদিনে কি উপহার দিলেন দেবসেনা? যৌন নিপীড়নের আখড়া ইইউ পার্লামেন্ট! বাংলাদেশে বিনিয়োগ করবে এলজি বিশ্ববাসীকে রোহিঙ্গাদের পাশে দাঁড়াতেই হবে : জর্ডানের রানি গোপালগঞ্জ জেলা ব্রান্ডিং, কিশোর বাতায়ন বিষয়ক প্রেস ব্রিফিং তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা : বিক্ষোভ করবে যুবদল শাহবাজপুরে আরও ৭০০ মিলিয়ন ঘনফুট গ্যাসের সন্ধান ফখরুলের নাশকতার মামলা স্থগিত ধর্ষণ থেকে বাঁচতে ট্রেন থেকে লাফ ভারতের অগ্রাধিকার তালিকায় সবার আগে বাংলাদেশ: সুষমা ‘জনগণ প‌রিবর্তন চায়, খা‌লেদা জিয়াই হবেন প‌রিবর্ত‌নের নায়ক’ এনসিসি ব্যাংকের পর্ষদ সভা ২৯ অক্টোবর টানা তৃতীয়বারের মত বিজয়ী শিনজো আবে ক্ষতিপূরণ পাচ্ছেন না ক্রেন দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তরা দেয়াল ধসে প্রাণ গেলো ৩ বোনের জামায়াত নেতার রায় যে কোনো দিন রাষ্ট্রদ্রোহ মামলায় তারেক রহমানসহ তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ভারতীয় অর্থায়নে ১৫ প্রকল্প উদ্বোধন সূচক পতনে লেনদেন সৈয়দ আশরাফের স্ত্রী আর নেই ২৫ দেশের ভিসা সহজ করেছে ওমান, নেই বাংলাদেশ