ঢাকা, শনিবার ১৮ই নভেম্বর ২০১৭ - 

শার্শায় ধর্ষণের শিকার স্কুল ছাত্রীর আত্মহত্যা

প্রাইমনিউজবিডি.কম
 মঙ্গলবার ১৪ই নভেম্বর ২০১৭

বেনাপোল (যশোর) প্রতিনিধি : প্রেমিককে নিজ ঘরে নিয়ে এসে শারিরীক সম্পর্করত অবস্থায় ধরা পড়ে যান মায়ের চোখে। এ নিয়ে স্কুল পড়ুয়া মেয়ের সঙ্গে মায়ের ঝগড়া। যার শেষটা হয় আত্মহত্যায়। এমনই ভাষ্য এলাকাবাসীর। এ ব্যাপারে যশোরের শার্শা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

দু’পক্ষই বিষয়টি ধামাচাপা দিতে ছিল মরিয়া। এমনকি পুলিশের সঙ্গে আঁতাত করে গোপনে দাফনের ব্যবস্থাও প্রায় সম্পন্ন। তবে এলাকাবাসী ও স্থানীয় সংবাদকর্মীদের চাপেরমুখে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠাতে বাধ্য হয় পুলিশ।

এলাকাবাসীর সঙ্গে কথপোকথনে আরো জানাযায়, শার্শা উপজেলার বন মান্দারতলা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আব্দুস সালাম সিঙ্গাপুর থেকে ফিরে স্থানীয় ইমাদুল ইসলামের স্কুল পড়ুয়া মেয়ে ফাতেমা খাতুনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। ঘটনাটি দু’পক্ষের মধ্যেই জানা ছিল। 

শনিবার রাতে ফাতেমার ঘরে ঢুকে তার সঙ্গে শারিরীক সম্পর্কে লিপ্ত হয় সালাম। আপত্তিকর অবস্থায় ফাতেমার মা দেখে ফেলে। এ সময় সালাম পালিয়ে যায়। মায়ের কাছে ধরা পড়ে যাওয়া। এ নিয়ে মা-মেয়ের তুমুল ঝগড়া। পরিবার থেকে রায় না পেয়ে এরপর লোক লজ্জার ভয়ে ফাতেমা রোববার গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।

ক্ষমতাশীন দলের স্থানীয় লোকজন উপজেলার নিজামপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদের মাধ্যমে স্থানীয় পুলিশের সঙ্গে আঁতাত করে ময়না তদন্ত ছাড়াই দাফনের ব্যবস্থা করে। পরে গণমাধ্যমকর্মীরা এ ঘটনা জেনে যায়। এতে বাধ্য হয়ে রাতে মরদেহ উদ্ধার করতে গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ লুৎফর রহমান ঘটনা স্থলে যায়।

শার্শা থানার অফিসার ইনচার্জ এম মসিউর রহমান বলেন, ‘এটা ধর্ষণের ঘটনা নয়। বাড়িতে মা বাবার সাথে ঝগড়া হয়েছে। তাই সে অভিমান করে আত্মহত্যা করেছে।’

শার্শার নাভারণ সার্কেলের সহকারী পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, ‘লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। ধর্ষণের ঘটনা শুনেছি। ময়না তদন্ত রিপোর্ট পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।’

 

Advertisement
জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নেতা-কর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের করছে সরকার : ফখরুল বিয়ের দিন মেয়েরা যা চিন্তা করে বিশ্বসুন্দরীর মুকুট জিতলেন ভারতের মানসী চিল্লার মহাস্থানে বড় মাছের মেলা, বগুড়ায় নবান্ন উৎসব নন্দীগ্রামে ৮শ’ পিস ইয়াবাসহ গ্রেফতার ৫ চাঁদা না পেয়ে একটি পরিবারের বাড়ি-ঘর ভাংচুর সহ নানা হয়রানির অভিযোগ নেত্রকোনা জেলা ছাত্রদলের সভাপতিসহ গ্রেফতার ৬ এমসি কলেজ ছাত্রাবাসে আগুন দেয় ছাত্রলীগ: তদন্ত প্রতিবেদন ছাত্রদল সাধারণ সম্পাদক ৮ দিনের রিমান্ডে ক্যান্সার রুখতে বেশি বেশি সিগেরেট খেতে হবে! রাজশাহীকে উড়িয়ে ঢাকার দুর্দান্ত জয় ধর্মান্তরিত স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার পর লাশ পুড়িয়ে দেয়ার অভিযোগ স্বামীর বিরুদ্ধে ঘরের কাজ করুন নিয়মিত বালিশ পাল্টাবেন কখন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার বঙ্গবন্ধুর ৭ মার্চের চেয়ে শ্রেষ্ঠ ভাষণ পৃথিবীতে আর কিছুই হতে পারে না: প্রধানমন্ত্রী যুবদলের সকল ইউনিটকে তারেক রহমানের ৫৩ তম জন্মদিন পালন করার নির্দেশ বাকৃবিতে ছাত্রদলের বিক্ষোভ তালতলীতে ১জন পরীক্ষার্থীর জন্য ১৬জন কর্মকর্তা-কর্মচারী জগন্নাথ হল ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা বিয়ে পাগল পাষন্ড স্বামী চার সন্তানের জননীকে পিটিয়ে জখম সংযোগ সড়কের অভাবে দু’টি বক্স কালভার্টের সুফল পাচ্ছেনা নাগরিকরা প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা শুরু রোববার জার্মানিকে দূরে ঠেলে ইসরাইলকে বন্ধু করছে সৌদি! 'নাগরিক সমাবেশের নামে রাজনৈতিক সমাবেশের আয়োজন করেছে সরকার' মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা থেকে ছিটকে গেলেন জেসিয়া ফ্রান্সের উদ্দেশ্যে সৌদি আরব ত্যাগ করেছেন হারিরি গভীর সমুদ্রে রহস্যজনকভাবে নিখোঁজ সাবমেরিন! আওয়ামী লীগের সংসদীয় দলের সভা বুধবার রাজনৈতিক অনিশ্চয়তায় বিদেশি বিনিয়োগ কমেছে: বিশ্বব্যাংকের প্রতিবেদন সাপ্তাহিক রিটার্নে দর বেড়েছে ১১ খাতে মিয়ানমারের সেনা কর্মকর্তাদের সঙ্গে দূরত্ব বাড়ছে সু চির ৫৩ তম জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত তারেক রহমান মাঝ আকাশে হেলিকপ্টার-বিমান সংঘর্ষে নিহত ৪ ২১ নভেম্বর সেনানিবাসে যান চলাচলে বিধিনিষেধ রাবির অপহৃত শিক্ষার্থীর অবস্থান ঢাকায়, সঙ্গে সাবেক স্বামী রাজধানীতে ৮ ঘণ্টা করে বিদ্যুৎ থাকবে না আরো ৯ দিন তালা বাইরে নয়, ভেতর থেকে দেয়া হয়েছে : অপু রাতে ভাইস চেয়ারম্যানদের সঙ্গে খালেদা জিয়ার বৈঠক নাগরিক সমাবেশে সোহরাওয়ার্দী উদ্যান ফিরে পাবে একাত্তরের ৭ মার্চ বিয়ে করলেন সেরেনা প্যারাডাইস পেপারসে বাংলাদেশি ১০ ব্যক্তি ও ১ প্রতিষ্ঠানের নাম যেভাবে দেশ চলছে তাতে অনেক ক্ষতি হয়ে যাচ্ছে: ড. কামাল কেমন যাবে আপনার শনিবার দিনটি! মাঠ গরম রাখতে আসছে বিএনপির নতুন কর্মসূচী ১০ ভারতীয়সহ ৭৭ বিপিএল জুয়াড়ি আটক আ. লীগ মুখে যা বলে তা বিশ্বাস করে না: মওদুদ আহমদ বরিশালে মাইকে মেয়ে ধরা প্রচার করে চারজনকে গণধোলাই: মায়ের চুল কর্তন বরিশালে ২৫ মন জাটকা জব্দ বরিশালে ৪০ মন নিষিদ্ধ পলিথিন জব্দ