শুক্রবার, ২০ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০১৮, ০৪:০৭:০০

খালেদা জিয়ার পক্ষে পরবর্তী যুক্তি উপস্থাপন ১৬ জানুয়ারি

খালেদা জিয়ার পক্ষে পরবর্তী যুক্তি উপস্থাপন ১৬ জানুয়ারি

ঢাকা : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষে পরবর্তী যুক্তি উপস্থাপনের জন্য আগামী ১৬ জানুয়ারি  দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) পুরান ঢাকার বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫ নং বিশেষ জজ ড. আখতারুজ্জামান এ দিন ধার্য করেন।

বেগম খালেদা জিয়া বৃহস্পতিবার (১১ জানুয়ারি) আদালতে উপস্থিত হয়ে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট ও জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় হাজিরা দেন। এরপর বেলা ১২টার দিকে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় তার পক্ষে ৯ম দিনের মত যুক্তি উপস্থাপন করেন তার আইনজীবী ব্যরিস্টার জমির উদ্দিন সরকার। তার যুক্তি উপস্থাপন শেষে ব্যারিস্টার মওদুদ আহমদ খালেদা জিয়ার পক্ষে যুক্তি উপস্থাপন শুরু করেন। মওদুদ আহমদের যুক্তি উপস্থাপন শেষ না হওয়ায় পরবর্তী যুক্তি উপস্থাপনের জন্য ১৬, ১৭ ও ১৮ জানুয়ারি দিন ধার্য করেন আদালত।

গত ১৯ ডিসেম্বর জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার যুক্তি উপস্থাপন শুরু হয়। এ দিন খালেদা জিয়াসহ সব আসামির সর্বোচ্চ শাস্তি চেয়ে যুক্তি উপস্থাপন শেষ করেন রাষ্ট্রপক্ষ। ২০ ডিসেম্বর থেকে খালেদা জিয়াসহ আসামিপক্ষের যুক্তি উপস্থাপন শুরু হয়।

এছাড়া জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলাতেও যুক্তি উপস্থাপনের জন্য একই (১৬ জানুয়ারি) দিন ধার্য করেন আদালত।

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?