বুধবার, ২০ জুন ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১২ জুন, ২০১৮, ১০:৫৪:৩৬

‘ক্ষমতায় বসাবে জনগণ, ভারত না’

‘ক্ষমতায় বসাবে জনগণ, ভারত না’

ঢাকা: বিএনপির ভারত সফর নিয়ে আওয়ামী লীগের মাথাব্যথা নেই বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।তিনি বলেন, ক্ষমতায় বসাবে জনগণ, ভারত না। বিএনপি আমাদের ভারত সফর নিয়ে অভিযোগ করেছে, কিন্তু আমাদের কোনো অভিযোগ নেই।

মঙ্গলবার বিকেলে রাজধানীর ধানমন্ডিতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, তারা আমাদের ভারত সফর নিয়ে অভিযোগ করেছে। তাদের কাজই নালিশ করা। কিন্তু আমাদের কোনো অভিযোগ নেই। তিনি বলেন, আমরা বিশ্বাস করি জনগণই আমাদের ক্ষমতায় বসাতে পারে, ভারত না। বিদেশি কেউ না। আমরা ভারতের সঙ্গে নির্বাচন নিয়ে কথা বলিনি। আমরা আমাদের জনগণের কাছে ভোট চাইতে পারি। তারাই ঠিক করবে কে ক্ষমতায় থাকবে।

আ.লীগ সাধারণ সম্পাদক বলেন, মাদকবিরোধী অভিযানে আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করতে দলের নেতাকর্মীদের আহ্বান জানাচ্ছি। একটা মতলবি মহল সবসময় মাতামাতি করে। মানুষ যেখানে খুশি সেখানে তারা অখুশি। কিন্তু দেশের মানুষ যেটাতে খুশি, সেটা আমরা করে যাব।

সেতুমন্ত্রী তিনি বলেন, মাদকবিরোধী অভিযানে মানুষ খুশি। আমরা মাদকবিরোধী অভিযান আরও জোরদার করব। ভেজালবিরোধী অভিযান আরও জোরদার করব। একটি মতলবি মহল সবসময় মাতামাতি করে। কিন্তু মানুষ যেখানে খুশি সেটি আমরা করে যাব। মাদকবিরোধী অভিযান আরও জোরদার করা হবে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘সামনে নির্বাচন। আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। কেউ কেউ এমন দলাদলি করেন যে, বিএনপির চেয়ে নিজের দলের নেতাকে বেশি শত্রু ভাবেন। এসব করে লাভ নেই। সুস্থ প্রতিযোগিতা করুন। নেত্রীর কাছে সবার খবরই আছে। উইনেবল ক্যান্ডিডেটকেই মনোনয়ন দেওয়া হবে।’

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

 

 

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?